• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগানের কোচ হওয়ার স্বপ্ন দেখেন সবুজ তোতা! কী বললেন ব্রাজিলিয়

মোহনবাগানের হয়ে দাপিয়ে খেলা জোসে রামিরেজ ব্যারেটো ওই ক্লাবের কোচ হওয়ার স্বপ্ন দেখেন। এ কথা নিজেই জানিয়েছেন ব্রাজিলিয়। সবুজ-মেরুণের জার্সিতে কেরিয়ারের স্বর্ণালী সময় কাটিয়েছেন ব্যারেটো। সেই ক্লাবের হয়েই বড় কিছু করতে চান সবুজ তোতা। ঠিক কী বলেছেন ব্রাজিলিয়।

মোহনবাগানের কোচ হতে চান ব্যারেটো

মোহনবাগানের কোচ হতে চান ব্যারেটো

সম্প্রতি রিলায়েন্স ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রামে কাজ করছেন জোসে রামিরেজ ব্যারেটো। মন দিয়ে কেবল কোচিংটাই করাচ্ছেন ব্রাজিলিয় তারকা। এরপর তিনি প্রিয় মোহনবাগানের কোচ হতে চান বলে অকপটে জানিয়েছেন সবুজ তোতা। ভালো কোচ হওয়ার জন্য তিনি পরিশ্রম করছেন বলেও জানিয়েছেন ব্যারেটো।

মোহনবাগানকে ভালোবাসা ফিরিয়ে দিতে চান

মোহনবাগানকে ভালোবাসা ফিরিয়ে দিতে চান

১৯৯৯ সালে মোহনবাগান ক্লাবে সই করেছিলেন জোসে রামিরেজ ব্যারেটো। ২০০৪ সাল পর্যন্ত টানা একই ক্লাবে টানা খেলেছিলেন ব্রাজিলিয় তারকা। মাঝে দুই বছর পেনাং এফএ ও মাহিন্দ্রা ইউনাইটেডের হয়ে খেলেছিলেন সবুজ তোতা। ২০০৬ সালে ফের মোহনবাগানের ফিরে এসেছিলেন ঘরের ছেলে। মোহনবাগানের সমর্থকদের কাছ থেকে যে ভালোবাসা তিনি পেয়েছেন, তার কিছুটা তিনি ফিরিয়ে দিতে চান বলেও জানিয়েছেন ব্যারেটো।

এটিকে ও মোহনবাগানের সংযুক্তি

এটিকে ও মোহনবাগানের সংযুক্তি

এটিকে ও মোহনবাগানের সংযুক্তিকে ইতিবাচক হিসেবেই দেখছেন জোসে রামিরেজ ব্যারেটো। এই পরিবর্তন বাংলার ফুটবলকে অন্য উচ্চতায় নিয়ে যাবে বলে মনে করেন জোসে।

সবুজ-মেরুণে ব্যারেটো

সবুজ-মেরুণে ব্যারেটো

সবুজ-মেরুণের জার্সিতে দুটি জাতীয় লিগ জেতার পাশাপাশি তিনশোরও বেশি গোল করেছেন। জাতীয় লিগ ও আই লিগ মিলিয়ে মোহনবাগানের জার্সিতে ৯৪টি গোল করেছেন ব্রাজিলিয়। সবমিলিয়ে জাতীয় লিগে ১০১টি গোল করেছেন সবুজ তোতা।

English summary
Jose Ramirez Barreto wants to be the coach of Mohun Bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X