• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ENG vs IND: ভারতের এই তারকার ভূয়সী প্রশাংসা করলেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার

Google Oneindia Bengali News

ইংল্যান্ডের নিয়মিত অধিনায়ক হওয়ার পর প্রথমবার ভারতের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিলেন জস বাটলার। তবে, শুরুটা পরিকল্পনা মাফিক করতে পারেননি বাটলার। ভারতের বিরুদ্ধে তাঁর দল পরাজিত হয় ৫০ রানে। ভারতের ১৯৮/৮-এর জবাবে ইংল্যান্ডের ইনিংস শেষ হয়ে যায় ১৪৮ রানের জবাবে।

ENG vs IND: ভারতের এই তারকার ভূয়ষী প্রশাংসা করলেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার

ভারতের বিরুদ্ধে নিজেদের হারের কারণ হিসেবে বাটলার তুলে ধরেছেন টিম ইন্ডিয়ার ভাল পারফরম্যান্সের কথা। বিশেষ করে ভারতের বোলিং-এর প্রশংসা করেছেন বাটলার। তিনি বলেছেন, "দুর্দান্ত বোলিং করেছে ভারত। আমরা ভারতের বোলিংয়ের মোকাবিলা করতে পারিনি। ফিল্ডিংয়ের সময়ও শেষ দিকে আমরা কিছুটা ভাল বোলিং করেছি। কিন্তু ততক্ষণে ওরা বেশ ভাল জায়গায় চলে গিয়েছিল। ভারতের বোলাররা দারুণ সুইং পেয়েছে। বিশেষ করে পাওয়ার প্লে-তে দুর্দান্ত বোলিং করেছে ওরা।"

এ দিন ভুবনেশ্বর কুমারের প্রথম বলেই বোল্ড হয়ে গোল্ডেন ডাকে প্যাভিলিয়নে ফিরতে হয় বাটলারকে। যেই বাটলারের শিকার হতে হয়েছে নিজেকে সেই ভারতীয় বোলারেরই ভূয়োশী প্রশংসা এ দিন ম্যাচের পর শোনা যায় জসের কন্ঠে। তিনি বলেছেন, "সব জায়গায়, সব রকম পরিস্থিতিতে বলকে সুইং করানোর ক্ষমতা রাখেন ভুবনেশ্বর কুমার। সাধারণত বল যতটা সুইং করে তার থেকেও বেশি সুই করানোর ক্ষমতা রাখেন ভুবি। এই ম্যাচেও স্বাভাবিকের থেকে বেশি সুই করাচ্ছিল।" পরে সহাস্য মুখে বিশ্ব ক্রিকেটের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্যান বলেন, "ওর সুইং কমানোর জন্য একটা বা দু'টো স্ট্যান্ডে পাঠানো উচিৎ ছিল আমাদের।"

হার্দিক পাণ্ডিয়া প্রথম ভারতীয় হিসেবে গড়লেন অনন্য নজির, প্রাধান্য দিতে চান কোন বিষয়কে?হার্দিক পাণ্ডিয়া প্রথম ভারতীয় হিসেবে গড়লেন অনন্য নজির, প্রাধান্য দিতে চান কোন বিষয়কে?

ভুবনেশ্বর প্রথম টি-২০ ম্যাচে এই একটিই উইকেট পেয়েছেন। সাউদাম্মটনের রোস বলে বাটলারই তাঁর একমাত্র শিকার। তবে, উইকেট সংখ্যা দিয়ে সব সময় একজনের সাফল্য মাপা ঠিক নায়। এক্ষেত্রে ভুবনেশ্বর সুই এবং সঠিক লাইন-লেন্থ যে চাপ সৃষ্টি করেছিল তারই ফল পেয়েছে হার্দিক পান্ডিয়া-অর্শদীপ সিং'রা। ভুবনেশ্বরকে পুরো ৪ ওভার করাননি রোহিত শর্মা। ৩ ওভার বোলিং করে মাত্র ১০ রান খরচ করেছেন একটা সময়ে ভারতীয় পেস অ্যাটাকের এক নম্বর তারকা। ভারতের বিরুদ্ধে তিম ম্যাচের টি-২০ সিরিজের পরবর্তী দুই ম্যাচ খেলা হবে ৯ জুলাই এবং ১০ জুলাই।

English summary
Jos Buttler praised Bhuvneswar Kumar for his extra productive swing. He gives full credit to Indian bowling line for the win in first T20I.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X