• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোগাচ্ছে কনুইয়ের চোট, নিউজিল্যান্ডের বিরুদ্ধেও সম্ভবত খেলতে পারবেন না আর্চার

কনুইয়ের চোট এখনও পুরো সারেনি জোফ্রা আর্চারের। আর সে কারণেই ইংল্যান্ডের এই নির্ভরযোগ্য অলরাউন্ডারকে ছাড়াই সম্ভবত নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামতে হবে জো রুটদের।

নিউজিল্যান্ডের বিরুদ্ধেও সম্ভবত খেলতে পারবেন না আর্চার

গত বছর দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলতে পারেননি আর্চার এই কনুইয়ের চোটের কারণেই। ভারতে দুটি টেস্টেও খেলতে পারেননি। টি ২০ সিরিজ খেলেই দেশে ফিরেছিলেন। সেখানে আবার ফিশট্যাঙ্ক দুর্ঘটনায় হাতে কাঁচ ঢোকায় অস্ত্রোপচার করাতে হয়। এর ফলে আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে পারেননি। প্রথম শ্রেণির ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলতে নেমেছিলেন কেন্টের বিরুদ্ধে। আর্চারের ফিটনেসের দিকে নজর ছিল নির্বাচকদের। প্রথম ইনিংসে ১৩ ওভার হাত ঘুরিয়ে চারটি মেডেন-সহ ২৯ রানে দুটি উইকেট নিয়েছিলেন আর্চার। যার মধ্যে ইংল্যান্ড দলের সতীর্থ জ্যাক ক্রলির উইকেট ছিল।

তবে দ্বিতীয় ইনিংসে কনুইয়ের চোট নিয়ে অস্বস্তি বোধ করায় পাঁচ ওভারের বেশি বল করতে পারেননি আর্চার। জর্ডন কক্সকে ফিরিয়ে প্রথম উইকেটটি তুলে নিয়েছিলেন তিনিই। কিন্তু ৫ ওভারে ১৪ রান দেওয়া আর্চার আর বল করতে না পারায় ক্রলির ৮৫ ও জ্যাক লিনিংয়ের অপরাজিত ৬১-তে ভর করে বড় রানের দিকে এগোচ্ছে কেন্ট। আর্চারের চোট নিয়ে হতাশ সাসেক্স কোচ ইয়ান সলিসবারি। তিনি বলেছেন, সাসেক্সকে জেতাতে আর্চার মাঠে থাকতে চান। কিন্তু তিনি সাসেক্সের ক্রিকেটার নন। ইসিবি তাঁকে সাসেক্সের হয়ে খেলার অনুমতি দিয়েছে। তাই আর্চার বোলিং করবেন কিনা বা আর মাঠে নামবেন কিনা গোটা বিষয়টিই নির্ভর করছে ইসিবি-র অনুমতির উপর।

মঙ্গলবার নিউজিল্যান্ড সিরিজের জন্য ইংল্যান্ড দল নির্বাচন। ২ জুন প্রথম টেস্ট। তার আগে আর্চারের ফিটনেস দেখতে তাঁকে সাসেক্সের হয়ে খেলতে বলেছিল ইসিবি। আইপিএলে খেলা ক্রিকেটারদের নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে সম্ভবত দেখা যাবে না। তবে ইংল্যান্ড আত্মবিশ্বাসী জো রুট ছন্দে থাকায়। ইয়র্কশায়ারের হয়ে গ্ল্যামারগনের বিরুদ্ধে দলের পক্ষে সর্বাধিক ৯৯ রান করেছেন রুট। এর আগে এপ্রিলে কেন্টের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ১০১ রানের ইনিংস খেলেছিলেন ইংল্যান্ড অধিনায়ক।

English summary
Jofra Archer May Tot Be Included In England Test Team Against New Zealand Because Of Elbow Injury. Archer Has Bowled Only Five Overs In The Second Inndings For Sussex Against Kent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X