• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা নিয়ম ভেঙে আর্চারের ভুলকে ক্ষমহীন অপরাধের সঙ্গে তুলনা প্রাক্তন ক্রিকেটারের

  • |

করোনায় বিশ্বজুড়ে ভয়ংকর পরিস্থিতি। তার মাঝেই ইউরোপে এখন প্রকোপ কমেছে। যেখানে ইউরোপের বিভিন্ন দেশে এখন খেলাধুলো শুরু। করোনা সংকটের মাঝেই ইংল্যান্ডে ফুটবল শুরু হয়েছে। ফুটবলের পর ৮ জুলাই থেকে ক্রিকেটেও ঢাকে কাঠি। প্রথম টেস্টের দুর্দান্ত লড়াইয়ের পর আজ থেকে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টেস্ট শুরু। সেই টেস্টের আগে কোভিড-সতর্কতার নিয়ম ভেঙে দল থেকে বাইরে ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার।

কোন অপরাধে দল থেকে বাদ আর্চার

কোন অপরাধে দল থেকে বাদ আর্চার

কোভিড-১৯ মহামারী থেকে বাঁচতে সর্বদাই সতর্ক থাকতে বলা হচ্ছে। এই অবস্থায় দলের সঙ্গে থাকার বদলে দুই টেস্টের মাঝে ব্যক্তিগত গাড়ি ব্যবহার করে বাড়ি গিয়েছিলেন আর্চার। ফলে তাঁর কারণে দলের ঝুঁকি এড়াতে আপতত আর্চারকে পাঁচদিনের আইসোলেশন রাখা হচ্ছে। সেই সঙ্গে পাঁচ দিনের ব্যবধানে দুবার করোনা টেস্টও করা হবে।

আর্চারের দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তনী

আর্চারের দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তনী

আর্চারের বাড়ি যাওয়ার খবর প্রকাশের পর তাঁকে দ্বিতীয় টেস্ট থেকে ইংল্যান্ডের ক্রিকেট সংস্থা সরিয়ে দিতে বাধ্য হয়। যে খবর প্রকাশের পর কোভিড মাহামারীকালে আর্চারের দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার মাইকেল হোল্ডিং প্রশ্ন তুলেছেন।

আর্চারের ভুলকে ক্ষমাহীন অপরাধ বললেন হোল্ডিং

আর্চারের ভুলকে ক্ষমাহীন অপরাধ বললেন হোল্ডিং

সেই সঙ্গে করোনা ভাইরাস রুখতে ইংল্যান্ডের বায়ো সিকিওর পদ্ধতির সমালোচনাও করেন হোল্ডিং। আর্চার মহামারীর পরিস্থিতিতে কীভাবে করোনা পরবর্তী ক্রিকেটের প্রটোকল ভাঙলেন সেই নিয়েও প্রশ্ন তুলেছেন হোল্ডিং। আর্চারের ভুলকে ঘুরিয়ে ক্ষমাহীন অপরাধ বোঝালেন তিনি। প্রসঙ্গত জোফরার একটা ভুলে শুধু ইংল্যান্ড দলই নয়, ওয়েস্ট ইন্ডিজ দল, আম্পায়ার সার্পোট স্টাফদের পুরো টিম সংক্রমিত হওয়ার ঝুঁকির মুখে পড়তে পারত।

বিসিসিআই অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে কোন কোন বিষয় নিয়ে আলোচনা

English summary
Jofra Archer breaks Corona Bio-Secure rules: Holding Questions on ECB Protocol
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X