• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা স্বাস্থ্যবিধি ভেঙে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়লেন জোফরা আর্চার

  • |

করোনা স্বাস্থ্যবিধির ভাঙার কারণে ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ টেস্ট থেকে বাদ পড়লেন জোফরা আর্চার। ইংল্যান্ড দলে পেস বোলিংয়ে অন্যতম নির্ভরযোগ্য পেসার জোফরা। তবে নিয়মবিধি ভঙ্গ করায় ইংল্যান্ড দলের নিয়মিত এই পেসারকে আজ থেকে শুরু হতে চলা দ্বিতীয় টেস্ট বাইরে বসতে হচ্ছে।

ইসিবি কী জানিয়েছে

ইসিবি কী জানিয়েছে

বুধবার পর্যন্ত দ্বিতীয় টেস্টের জন্য আর্চারকে রেখেই দল সাজিয়েছিল ইংল্যান্ড। সিরিজে এই মুহূর্তে ০-১ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড। ফলে বোলিংয়ে আর্চার ইংল্যান্ডের হয়ে ওয়েস্ট ইন্ডিজ বিপদ ডেকে আনতে পারতেন। কিন্তু পরে ইসিবি বিবৃতি দিয়ে আর্চারের দল থেকে বাদ পড়ার তথ্য জানিয়েছে।

করোনা রুখতে বায়ো সিকিউরিটি প্রোটোকল

করোনা রুখতে বায়ো সিকিউরিটি প্রোটোকল

ইসিবির বিবৃতিতে আর্চারের করোনা হয়েছে কিনা, সেই নিয়ে স্পষ্ট কোনও ধারনা দেওয়া হয়নি। করোনা রুখতে সচেতনতায় ক্রিকেটারদের বায়ো সিকিউরিটি প্রোটোকল মানতেই হচ্ছে। সেটাই নিয়ম। কিন্তু আর্চার সেই নিয়ম ভঙ্গ করেছে বলে অভিযোগ। সেই কারণে বাইরে রাখা হচ্ছে বলে জানানো হয়েছে।

পাঁচ দিন আইসোলেশনে থাকবেন আর্চার

পাঁচ দিন আইসোলেশনে থাকবেন আর্চার

আর্চার সেল্ফ আইসোলেশনে থাকবেন এবং আগামী পাঁচদিন তাঁর দুবার করোনা পরীক্ষা করা হবে বলেও ইসিবি সূত্রে জানানো হয়েছে। পাঁচদিনের মধ্যে দু'বারই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে জোফরাকে ফের ইংল্যান্ড দলে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে।

আর্চার কী বলেছেন

আর্চার কী বলেছেন

পুরো ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন আর্চার। ইংল্যান্ড দলের তারকা পেসার বলেছেন, 'আমার জন্যে আমার দলকেও ঝুঁকির মুখে পড়তে হয়েছে।পুরো ঘটনার জন্য আমি ক্ষমাপ্রার্থী।'

English summary
Jofra Archer breaks bio-secure protocols, out from England's squad for 2nd Test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X