• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ধাক্কায় পিছিয়েছে বিশ্বকাপ, ২০২২ লক্ষ্য ঝুলন-মিতালিদের

  • |

করোনা ধাক্কায় বিশ্বের একের পর এক মেগা টুর্নামেন্ট স্থগিত হয়েছে। স্থগিত হয়েছে অলম্পিক, ফুটবল বিশ্বকাপ, ক্রিকেট বিশ্বকাপের আসর। ছেলেদের বিশ্বকাপ পিছিয়ে দেওয়ার পাশাপাশি নিউজিল্যান্ডে মেয়েদের বিশ্বকাপ ২০২২ সালের ফেব্রুয়ারি-মার্চ পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। মেয়েদের বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় সেক্ষেত্রে ঝুলন গোস্বামী, মিতালি রাজদের খেলা নিয়ে প্রশ্নে সংশয় তৈরি হয়েছে।

কেন প্রশ্নচিহ্ন

কেন প্রশ্নচিহ্ন

২০২১ এর পরবর্তে ২০২২ সালে মেয়েদের বিশ্বকাপ হলে, ভারতীয় মহিলা দলের দুই অভিজ্ঞ ক্রিকেটারের ৩৯ বছর বয়স হবে। সেই বয়সে ফিটনেস ধরে রেখে বিশ্বকাপে নামা চ্যালেঞ্জিং।

ঝুলন গোস্বামীর প্রতিক্রিয়া

ঝুলন গোস্বামীর প্রতিক্রিয়া

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অভিজ্ঞ পেসার বিশ্বকাপ পিছিয়ে যাওয়ার সিদ্ধান্তকে ইতিবাচকভাবে দেখছেন। ঝুলন বলেছেন, 'প্রস্তুতির জন্য ১৮ মাস সয়ে পাওয়া যাবে। দীর্ঘদিন ধরে বিশ্বকাপকে টার্গেট করে এগোচ্ছি। সেক্ষেত্রে টুর্নামেন্ট পরের বছর হতেই ভালো হত। এখন ২০২২-এর বিশ্বকাপকে টার্গেট করে এগোব।'

ঝুলনের চিন্তা

ঝুলনের চিন্তা

পাশাপাশি করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বাইশ গজের বাইরে থাকতে হওয়ায় ক্রিকেটারদের উপর চাপ তৈরি হয়েছে বলে মনে করছেন ঝুলন। ঝুলন জানিয়েছেন, 'আমার মতো যারা দেশের হয়ে শুধু ওডিআই খেলে, তারা ২০১৯ সালের নভেম্বরের পর আর মাঠে নামেনি। ফলে ২০২২ বিশ্বকাপকে টার্গেট করে এবার শূন্য থেকে শুরু করতে হবে।'

মিতালি রাজ কী বলেছেন

মিতালি রাজ কী বলেছেন

ঝুলনের মতো ভারতীয় ওডিআই দলের অধিনায়ক মিতালি রাজ বিশ্বকাপ পিছিয়ে যাওয়া থেকে ইতিবাচক দিক খুঁজছেন। মিতালি জানিয়েছেন, পরিকল্পনা করে প্রস্তুতি নিয়ে দৃঢ়ভাবে এগোতে হবে।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ে চাকরি গেল সারির, নতুন কোচ আন্দ্রে পিরলো

English summary
Jhulan Goswami-Mithali Raj Eyes Set On Postponed 2022 World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X