• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পয়সার জন্য দুর্নীতিগ্রস্ত কানেরিয়া যা খুশি বলতে পারে, পাল্টা নয়া অভিযোগ প্রাক্তন অধিনায়কের

  • |

পাকিস্তান দলে সংখ্যালঘু হওয়ায় হিন্দু ক্রিকেটার দানিশ কানেরিয়ার সঙ্গে ড্রেসিংরুমে ভেদাভেদ করা হত বলে গুরুতর অভিযোগ এনেছেন শোয়েব আখতার। যারপর পাকিস্তানের হিন্দু ক্রিকেটার দানিশ নিজেও ভিডিও বার্তায় শোয়েব সত্যি বলেছেন বলে স্বীকার করেছেন। সেই সঙ্গে কারা ধর্মের কারণে তাঁর সঙ্গে অন্যায় আচরণ করতেন সেই সতীর্থদের নাম তিনি আগামী দিনে প্রকাশ করবেন বলে বলেছেন কানেরিয়া।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">VIDEO: Shoaib Akhtar makes a sensational revelation. He says Pakistan players refused to eat food with Danish Kaneria because he was a Hindu. He was never given any credit for his performances and was constantly humiliated because of his religion. <a href="https://t.co/zinGtzcvym">pic.twitter.com/zinGtzcvym</a></p>— Navneet Mundhra (@navneet_mundhra) <a href="https://twitter.com/navneet_mundhra/status/1210181137621905408?ref_src=twsrc%5Etfw">December 26, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

শোয়েব যা বলেছেন

শোয়েব যা বলেছেন

পাকিস্তান দলে সংখ্যালঘু হওয়ায় হিন্দু ক্রিকেটার দানিশ কানেরিয়ার সঙ্গে ড্রেসিংরুমে ভেদাভেদ করা হত বলে গুরুতর অভিযোগ এনেছেন শোয়েব আখতার। যার পর পাকিস্তানের হিন্দু ক্রিকেটার দানিশ নিজেও ভিডিও বার্তায় শোয়েব সত্যি বলেছেন বলে স্বীকার করেছেন।

সেই সঙ্গে কারা ধর্মের কারণে তাঁর সঙ্গে অন্যায় আচরণ করে তাঁকে টার্গেট করেছিলেন, সেই সতীর্থদের নাম তিনি আগামী দিনে প্রকাশ করবেন বলে জানিয়েছেন কানেরিয়া।

মিঁয়াদাদ যা বললেন

মিঁয়াদাদ যা বললেন

অন্যদিকে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জাভেজ মিঁয়াদাদ অবশ্য পুরোটাই দানিশের মনগড়া বলে অভিযোগ করেছেন। মিঁয়াদাদ তাঁর প্রতিক্রিয়ায় বলেছেন, 'দানিশের এতটাই সমস্যায় থাকলে সেক্ষেত্রে পাকিস্তানের হয়ে দশ বছর ক্রিকেট খেলার সুযোগ পেত না। '

পাকিস্তানের বিতর্কিত প্রাক্তন অধিনায়ক আরও বলেছেন, 'পয়সার জন্য দানিশ যা খুশি বলতে পারে। কানেরিয়া নিজেই দুর্নীতিগ্রস্ত। ওর কথায় কে বিশ্বাস করবে।স্পট ফিক্সিং কাণ্ডে কানেরিয়া নির্বাসিত হয়েছিল। আশা করি সবার সেটা স্মরণে রয়েছে।'

দানিশের বিরুদ্ধে স্পট ফিক্সিং অভিযোগ

উল্লেখ্য দানিশ পাকিস্তানের হয়ে টেস্টে চতুর্থ সর্বোচ্চ উইকেট শিকারি। ৬১টি টেস্ট খেলে ২৬১টি উইকেট পেয়েছেন ডানহাতি এই লেগ স্পিনার।

২০১২ সালে ইংলিশ ক্রিকেটের হয়ে কাউন্টি ম্যাচে সতীর্থ ক্রিকেটারকে দিয়ে স্পট ফিক্সিং করিয়েছিলেন দানিশ। পরে তা স্বীকার করে ক্ষমা চান এই ক্রিকেটার। যদিও তাঁকে ইংলিশ ও ওয়েলস ক্রিকেট বোর্ড আজীবন নির্বাসিত করেছে।

English summary
Javed Miandad says Kaneria will say anything for money as he was banned for corruption in cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X