• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমএস ধোনির অবসর নিয়ে মুখ খুললেন জাভেদ আখতার, কী বললেন তিনি?

সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের পর এবার ক্রিকেট থেকে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে মুখ খুললেন লেখক জাভেদ আখতার। কেন এই বিষয়ে এত চর্চা হচ্ছে বলে প্রশ্ন তুলেছেন তিনি।

 এমএস ধোনির অবসর নিয়ে মুখ খুললেন জাভেদ আখতার, কী বললেন তিনি?

ওল্ড ট্রাফোর্ডে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে সেমিফাইনাল হেরে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে টিম ইন্ডিয়া। মহেন্দ্র সিং ধোনি ম্যাচে ৫০ রান করে ভারতকে জয়ের কাছাকাছি আনলেও শেষ পর্যন্ত আর টানতে পারেননি। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে রান আউট হওয়া নিয়ে কথা শুনতে হয়েছে ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ককে। একই সঙ্গে জল্পনা তৈরি হয়েছে, এবার কী তবে ক্রিকেট থেকে অবসর নেবেন এমএস।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="hi" dir="ltr">Kal bhalehi hum jeet na paaye ho lekin hum haare nahi hain.Gulzar sahab ka cricket ke liye likha hua ye geet main hamari team ko dedicate karti hun. <a href="https://t.co/pCOy7M1d1Y">https://t.co/pCOy7M1d1Y</a></p>— Lata Mangeshkar (@mangeshkarlata) <a href="https://twitter.com/mangeshkarlata/status/1149234977952821248?ref_src=twsrc%5Etfw">July 11, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এমন জল্পনার কথা কানে যেতেই টুইট করে ধোনিকে অবসর না নেওয়ার জন্য অনুরোধ করেন সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। পরে ক্রিকেট নিয়ে কিংবদন্তী গুলজার সাহেবের লেখা এবং নিজের গাওয়া একটি গান টুইটারে পোস্ট করে পরাজিত টিম ইন্ডিয়াকে উৎসর্গও করেন ভারতরত্ন জয়ী সঙ্গীত শিল্পী।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">As a middle order batsman or a WK M S Dhoni is a totally dependable n trustworthy. Virat is graceful enough to accept that Dhoni’s understanding of game is an advantage for the team .One can see that a lot of cricket is still left in Him . Why even talk about his retirement</p>— Javed Akhtar (@Javedakhtarjadu) <a href="https://twitter.com/Javedakhtarjadu/status/1149629456866086912?ref_src=twsrc%5Etfw">July 12, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এবার লেখক জাভেদ আখতারের গলাতেও একই সুর শোনা গেল। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, এমএস ধোনি এখনও ভারতীয় ক্রিকেট দলে অপরিহার্য। তাঁর মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি আছে। জানি না কেন ধোনির অবসর নিয়ে কথা তোলা হচ্ছে বলে প্রশ্নও তুলেছেন জাভেদ আখতার।

English summary
Javed Akhtar speaks about MS Dhoni's retirement from cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X