• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যান্ডারসনকে ছুঁতে পারেন কোন ভারতীয় ফাস্ট বোলার, জানালেন কিংবদন্তি ওয়ালশ

বিশ্বের প্রথম ফাস্ট বোলার হিসেবে টেস্টে ৬০০ উইকেট নেওয়া ইংল্যান্ডের জেমস অ্যান্ডরসন বিশ্বের সামনে দৃষ্টান্ত। পেস বোলিংকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়া এই ব্রিটিশ ফাস্ট বোলার যে পরবর্তী প্রজন্মকেও গতিশীল হওয়ার স্বপ্ন দেখাবে, তা বলাই বাহুল্য। তাঁর নজির এ প্রজন্মের কোনও ফাস্ট বোলার যদি ছুঁতে পারেন, তিনি জসপ্রীত বুমরাহ বলে মনে করেন ক্যারিবিয়ান কিংবদন্তি কোর্টনি ওয়ালশ।

অ্যান্ডারসনকে ছুঁতে পারেন কোন ভারতীয় ফাস্ট বোলার, জানালেন কিংবদন্তি ওয়ালশ

টেস্ট ক্রিকেটে সদ্য ৬০০ উইকেটের মালিক হয়েছেন জেমস অ্যান্ডারসন। চেষ্টা করলে সেই জায়গায় ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ পৌঁছতে পারবেন বলে মনে করেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ফাস্ট বোলার কোর্টনি ওয়ালশ। তবে কাজটা কঠিন, তাও তিনি স্বীকার করে নিয়েছেন।

ইংল্যান্ডের হয়ে ১৫৬টি টেস্ট খেলে ৬০০ উইকেটের মালিক হয়েছেন জেমস অ্যান্ডারসন। এই স্থানে পৌঁছনো মুখের কথা নয় বলে মনে করেন কিংবদন্তি কোর্টনি ওয়ালশ। একজন ফাস্ট বোলারের পক্ষে এতটা দূর পৌঁছতে অনেক ধৈর্য, নিষ্ঠা এবং অধ্যাবসায়ের প্রয়োজন হয় বলে মনে করেন ক্যারিবিয়ান গ্রেট। ভারতের হয়ে ১২টি টেস্ট খেলে ৬২টি উইকেট নিয়েছেন জসপ্রীত বুমরাহ। ২৬ বছরের এই ক্রিকেটারের হাতে সময় কম হলেও তিনি অ্যান্ডারসনকে ধরতে পারবেন বলে বিশ্বাস করেন কোর্টনি ওয়ালশ।

English summary
Jasprit Bumrah will reach to James Anderson, says Courtney Walsh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X