• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জসপ্রীত বুমরাহকে নিয়ে মুখ খুললেন রাহুল দ্রাবিড়, ভারতের কোচ জানালেন কোন গুরুত্বপূর্ণ তথ্য?

  • |
Google Oneindia Bengali News

অস্ট্রেলিয়ার পর এবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজ জেতার হাতছানি ভারতের সামনে। যদিও জসপ্রীত বুমরাহকে নিয়েই যাবতীয় চর্চা চলছে। দেশের এক নম্বর পেসার ছিটকে গিয়েছেন চলতি সিরিজ থেকে। দলে এসেছেন মহম্মদ সিরাজ। গতকাল বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, তিনি আশাবাদী বুমরাহ টি ২০ বিশ্বকাপে খেলতে পারবেন। সৌরভের সুরে সুর মিলিয়ে এবার ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়ও জানিয়ে দিলেন, বিশ্বকাপ থেকে বুমরাহ ছিটকে গিয়েছেন, এটা বলার সময় আসেনি।

বুমরাহ সম্পর্কে কোন আপডেট দিলেন দ্রাবিড়

গুয়াহাটিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দ্রাবিড় বলেন, সরকারিভাবে সকলেই জানেন বুমরাহ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন। তিনি এখন বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট আকাদেমিতে রয়েছেন। আমরা পরবর্তী পদক্ষেপ করার আগে অফিসিয়াল কনফার্মেশনের অপেক্ষায় রয়েছি। ফলে আবারও বলছি, বুমরাহ শুধু চলতি টি ২০ সিরিজেই নেই। যে মুহূর্তে আমরা সরকারিভাবে কিছু জানতে পারব, তখন তা সকলকেই জানানো হবে।

এর আগে জানা গিয়েছিল, বেঙ্গালুরুতে ফের বুমরাহর চোট পরীক্ষার জন্য স্ক্যান করানো হবে। সেই রিপোর্ট এসেছে কিনা তা জানতে চাওয়া হলে দ্রাবিড় বিস্তারিত কিছু বলেননি। তবে তিনি জানান, টি ২০ বিশ্বকাপের আগে বুমরাহ ফিট হয়ে যাবেন বলে তাঁরা আশা করছেন। দ্রাবিড়ের কথায়, আমি মেডিক্যাল রিপোর্ট নিজে খুঁটিয়ে দেখি না। পরিস্থিতি কোথায় দাঁড়িয়ে তা বুঝতে বিশেষজ্ঞদের বক্তব্যেই আস্থা রাখি। বুমরাহর চোটের দিকে নজর রাখা হয়েছে। সময়মতোই স্পষ্ট চিত্র পাওয়া যাবে। যতক্ষণ না পর্যন্ত সরকারিভাবে জানানো হচ্ছে যে বুমরাহ বিশ্বকাপ খেলতে পারবেন না, ততক্ষণ বলা যায় না তিনি ছিটকে গিয়েছেন। আমরা ভালো কিছুর আশা নিশ্চিতভাবেই করছি। শুধু দলের জন্যই নয়, তাঁর জন্যও ভালো কিছুরই প্রত্যাশা রয়েছে। ভারত সিরিজের বাকি ম্যাচগুলিতেও জয়ের ধারা বজায় রাখতে পারবে বলে আত্মবিশ্বাসী দ্রাবিড়।

বুমরাহ চোট সারিয়ে মাঠে ফেরার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নাগপুরে ৮ ওভারের ম্যাচে ২ ওভার করেছিলেন। হায়দরাবাদে ৪ ওভারই করেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজ খেলতে ত্রিবান্দ্রমে যান। সেখানেই অনুশীলনে পিঠে যন্ত্রণা অনুভব করেন এবং তারপর সিরিজ থেকেই ছিটকে যান। ভারতীয় দল পারথে পৌঁছে যাবে ৬ অক্টোবর। বুমরাহকে টি ২০ বিশ্বকাপের দলের সঙ্গে নিয়ে যাওয়া হবে, নাকি এনসিএ-তে রিহ্যাব শেষে তিনি পরে অস্ট্রেলিয়া যাবেন তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

English summary
Jasprit Bumrah Has Gone To The NCA And We Are Waiting For The Official Confirmation, Says Rahul Dravid. According To India's Head Coach, They Are Hoping Bumrah Regains His Full Fitness Before The T20 World Cup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X