• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিত, ধোনি, কোহলির তালিকায় অন্তর্ভূক্ত হতে চলেছেন বুমরা ও জাদেজা

আর কয়েক ঘণ্টার মধ্যেই মাউন্ট মাউনগানুই-র বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে ভারতীয় ক্রিকেট দল। এই ম্যাচ জিতে কিউয়ি-দের বিরুদ্ধে সিরিজ হোয়াইট ওয়াশ করতে মরিয়া বিরাট কোহলিরা। আবার এই ম্যাচেই রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলির সঙ্গে এলিট তালিকায় নাম উঠতে চলেছে জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজার।

বুমরার টি-টোয়েন্টি ম্যাচ

বুমরার টি-টোয়েন্টি ম্যাচ

ভারতীয় দলের জার্সিতে ৪৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন মিস্ট্রি ফাস্ট বোলার জসপ্রীত বুমরা। বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টিতে খেললে অর্ধশত ম্যাচ পূর্ণ হবে বুমরার।

জাদেজার টি-টোয়েন্টি ম্যাচ

জাদেজার টি-টোয়েন্টি ম্যাচ

জসপ্রীত বুমরার মতো রবীন্দ্র জাদেজাও ভারতীয় দলের জার্সি গায়ে ৪৯টি টি-টোয়েন্টি খেলে ফেলেছেন। বে ওভালে মাঠে নামলে তাঁরও অর্ধশত টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ পূর্ণ হবে।

এলিট লিস্টে বুমরা ও জাদেজা

এলিট লিস্টে বুমরা ও জাদেজা

বে ওভালে জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজাকে টিম ইন্ডিয়ার জার্সি গায়ে মাঠে নামলে ৫০ ও তার বেশি সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলা ভারতীয়দের তালিকায় তাঁরা জায়গা পাবেন। তালিকায় যুগ্মভাবে সপ্তম স্থানে উঠে আসবেন বুমরা ও জাদেজা।

তালিকায় কারা

তালিকায় কারা

তালিকার শীর্ষ স্থানে রয়েছেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় দলের জার্সিতে ১০৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন যথাক্রমে মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। তাঁরা যথাক্রমে ৯৮ ও ৮২টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তালিকার চতুর্থ স্থানে থাকা সুরেশ রায়না ভারতের হয়ে ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন। ৬১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান রয়েছেন তালিকার পঞ্চম স্থানে। ষষ্ঠ স্থানে রয়েছেন লেজেন্ড যুবরাজ সিং। ভারতের হয়ে ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

English summary
Jasprit Bumrah and Ravindra Jadeja to join Rohit Sharma, MS Dhoni and Virat Kohli
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X