• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ICC WTC Final: সোশ্যাল মিডিয়ায় কুকথার বর্ষণে বিদ্ধ জেমিসন, বর্ষণে বিঘ্নিত চতুর্থ দিনও

Google Oneindia Bengali News

সাউদাম্পটনে আজ আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনের খেলা কতটা হবে তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। শেষ পাওয়া খবরে বৃষ্টি চলছে। ফলে নির্ধারিত সময়ে দিনের খেলা শুরুর সম্ভাবনা কার্যত নেই বললেই চলে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় কুকথার বর্ষণে টার্গেট হয়েছেন নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন।

কুকথার বর্ষণ

কুকথার বর্ষণ

ফাইনালের তৃতীয় দিনে দুরন্ত বলে বিরাট কোহলিকে লেগ বিফোর করেছিলেন কাইল জেমিসন। তার জেরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের মুখে পড়লেন নিউজিল্যান্ডের এই পেসার। কুকথার বর্ষণের টার্গেট থেকে বাদ যাননি জেমিসনের মা ও পরিবার। ছাপার অযোগ্য ভাষায় জেমিসনকে ইনস্টাগ্রামে আক্রমণ করেছেন ভারতীয় সমর্থকরা। রাগের কারণ বিরাটকে আউট। কেউ আবার তাঁকে হুমকি দিয়েছেন আনফলো করে দেওয়ার, কারও নিদান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছাড়তে হবে।

বিরাট উইকেট

বিরাট উইকেট

টেস্টের প্রথম দিন বৃষ্টিতে ধুয়ে যাওয়ার পর টস হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনে বিরাট কোহলি ভালোভাবেই সামলেছিলেন জেমিসন, বোল্ট, সাউদিদের। কিন্তু তৃতীয় দিনে মাত্র আটটি বল খেলেই জেমিসনের বলে লেগ বিফোর হন। রিভিউ নেন, কিন্তু লাভ হয়নি। ১৩২ বলে ৪৪ রান করে ভারত অধিনায়ক আউট হওয়ার পর ভারতীয় ইনিংসে ধস নামে। ভারতের শেষ সাতটি উইকেট পড়ে মাত্র ৬৮ রানের মধ্যে।

বিধ্বংসী জেমিসন

বিধ্বংসী জেমিসন

কাইল জেমিসন ৩১ রানের বিনিময়ে ৫টি উইকেট নেন। বিরাটকে আউট করা প্রসঙ্গে ম্যাচের শেষে বলেছিলেন, পরিকল্পনামাফিক বোলিং করেই এই সাফল্য। বিশ্বের অন্যতম সেরা বিরাট যে বলে আউট হয়েছেন বিশ্বের যে কোনও ব্যাটসম্যানই তাতে আউট হতে পারতেন। দিনের শুরুতেই বিরাটের উইকেট পাওয়া নিউজিল্যান্ডের ছন্দ ধরে রাখার আত্মবিশ্বাস বাড়িয়ে দেয়। তার সুবাদেই ২১৭ রানে ভারতকে অল আউট করা সম্ভব হয় কিউয়িদের। সুনীল গাভাসকরের মতে, ভারতের ব্য়াটিংয়ের প্রথম দিনে বল ছাড়ার যে সুযোগ নিউজিল্যান্ডের বোলাররা দিয়েছিলেন, দ্বিতীয় দিনে সেই ভুল করেননি। ব্যাটসম্যানদের খেলতে বাধ্য করিয়েই একের পর এক উইকেট পেয়েছেন নিউজিল্যান্ডের বোলাররা। যদিও বিরাটের উইকেট নেওয়ার জন্য যেভাবে সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণের মুখে পড়তে হল তা কল্পনাতীত।

সাউদাম্পটনে বৃষ্টি

সাউদাম্পটনে বৃষ্টি

আজ ফাইনালের চতুর্থ দিনের খেলাও নির্ধারিত সময়ে শুরুর সম্ভাবনা কার্যত নেই। সকালের খবর, সাউদাম্পটনে বৃষ্টি চলছে। গতকালের চেয়েও আজ বেশি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ফলে আজ খেলা হলেও খুব বেশি হবে না বলেই আশঙ্কা করা হচ্ছে। আজকের দিনের খেলা ভেস্তে গেলে রিজার্ভ ডে-তেও ম্যাচের ফয়সালার সম্ভাবনা কম। ফলে স্বাভাবিকভাবেই ইংল্যান্ডে এমন গুরুত্বপূর্ণ ফাইনাল খেলানো নিয়ে সমালোচিত হচ্ছে আইসিসি-ও।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Jamieson Was Being Attacked On Social Media After Getting Virat's Wicket. Rain May Ruin Day 4 Of ICC WTC Final.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X