• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ বল খেলতে পারছেন না বিরাট, 'ফিরে আসা কঠিন', ভরসা রাখছেন ফ্যাফ

Google Oneindia Bengali News

এতদিন বিরাট ফ্যানেরা ভাবছিলেন কোহলি সব ঠিকঠাকই করছেন শুধু ব্যাটে সেঞ্চুরির খড়া। এছাড়া পঞ্চাশের উপরে রান তিনি করেই দিচ্ছেন। তিন অঙ্কের রানটা আসছে না। নিশ্চিত ছিলেন এর খুব কাছেই আছেন কিং। কোথায় কী ! উলটে যাচ্ছেতাই অবস্থা , কোহলি যেভাবে প্রত্যেক দিন যে রান করে প্যাভিলিয়নে ফিরছেন তা দেখে এবার অনেক বড় বিরাট ফ্যানও মহা আশঙ্কায় পড়ে গিয়েছেন।

১০ বল খেলতে পারছেন না বিরাট, ফিরে আসা কঠিন, ভরসা রাখছেন ফ্যাফ

তাঁর রান এখন ১০ পেরোচ্ছে না। হতশ্রী অবস্থা দেখে অনেক প্রাক্তন ক্রিকেটারও তাঁকে নিয়ে মন্তব্য করছেন। শাস্ত্রী যেমন তাঁকে ক্রিকেট থেকে কিছু দিন দূরে থাকতে বলেছেন। কেউ কেউ আবার বলছেন এরপর আর কোহলির রানে ফিরে আসা সম্ভব নয়।

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ বিরাট কোহলির ভয়ঙ্কর রানের খড়াকে দুঃস্বপ্ন বলে অভিহিত করেছেন। অনুজ রাওয়াতের অনুপস্থিতিতে ওপেনার হিসেবে এসেছিলেন কোহলি। একেই দুরন্ত বল করছেন প্রসিধ কৃষ্ণ। আর ভয়ঙ্কর খারাপ ব্যাটিং ফর্ম যাচ্ছে কোহলির। আর দেখে কে। মাত্র ৯ রান করেঈ প্রসিদ্ধের বলে আউট বিরাট। এর আগে, কোহলি গত দুই ম্যাচে যথাক্রমে লখনউ এবং হ্যদরাবাদের-এর বিরুদ্ধে গোল্ডেন ডাক করে ডাগ আউটে ফিরেছিলেন।

এটাই অভিজ্ঞ এবং বিশ্লেষকদের উদ্বিগ্ন করেছে যে কোহলির এই ব্যর্থতা কী আর ঠিক হবে ? আকাশ চোপড়া বলেছেন , "বিরাট কোহলি একটি দুঃস্বপ্নে মধ্যে দিয়ে যাচ্ছেন, কারও কারও জন্য দুঃস্বপ্ন শেষ হয়ে যায়, খারাপ সময় কেটে যায়। এই দুঃস্বপ্ন লক্ষ লক্ষ মানুষের সামনে উন্মোচিত হচ্ছে। এই মুহূর্তে বিরাট কোহলির স্বমহিমায় ফিরে আসা কঠিন। " চোপড়া যোগ করেছেন, "বিরাট সবকিছু চেষ্টা করছেন। তিনি সময় নিচ্ছেন। কিন্তু কিছুই ঠিক কাজ করছে না। দুটো ফার্স্ট বল ডাক। ও প্রথম ১০ বলে ছয়বার আউট হয়েছেন," । তবে আরসিবি'র নতুন অধিয়ায়ক ফাফ ডুপ্লেসি তাঁর পাশেই দাঁড়িয়েছেন। বলেছেন ও বড় প্লেয়ার। আমরা ওঁকে ব্যাক আপ দেব। ওঁকে আমাদের দরকার আছে। ও মাঠে থাকাটাও দলের পক্ষে প্রয়োজন।

উল্লেখযোগ্যভাবে, আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহক বিরাট কোহলি এই মরসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ব্যাট হাতে দিতে ব্যর্থ হয়েছেন। ২০০৮সালে তার অভিষেক মৌসুমের পর থেকে এটি তারকা সবচেয়ে খারাপ মরসুমে পরিণত হচ্ছে। এখন পর্যন্ত ৯টি আইপিএল ম্যাচে বিরাট কোহলি ১৬ গড়ে মাত্র ১২৮ রান করেছেন। কোহলির বর্তমান রানের খারাপ সময় শুরু হয়েছিল নভেম্বর ২০১৯ থেকে। তার আগে ইডেন গার্ডেনে ঐতিহাসিক গোলাপী-বল টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচজয়ী ১৩৬ রান করেছিলেন।

English summary
virat kohli's tough time is now turns in a horrific situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X