• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: লিগ শুরুর আগে কেন হতাশা প্রকাশ অনিল কুম্বলের

  • |

আইপিএল শুরুর আর কয়েকদিনের অপেক্ষা। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহীতে কোটি টাকার ক্রিকেট লিগে ঢাকে কাঠি পড়তে চলেছে। আর সেই টুর্নামেন্ট শুরুর আগেই হতাশা প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা জাতীয় দলের প্রাক্তন কোচ অনিল কুম্বলে।

কেন হতাশা প্রকাশ করলেন কুম্বলে

কেন হতাশা প্রকাশ করলেন কুম্বলে

এবছর আইপিএলের আট ফ্র্যাঞ্চাইজি মিলিয়ে সাতটি দলে বিদেশি কোচ রয়েছে। একমাত্র কিংস ইলেভেন পাঞ্জাব দলে কোচের পদে ভারতীয় কেউ রয়েছেন। সেই নিয়েই এবার তির্যক মন্তব্য করে বসলেন অনিল কুম্বলে।

দলগুলির কাছে এই প্রশ্ন রাখলেন কুম্বলে

দলগুলির কাছে এই প্রশ্ন রাখলেন কুম্বলে

আইপিএলের দলগুলি কেন বিদেশি কোচ নির্বাচন করেছে?‌ দুবাইয়ে সাংবাদিক সম্মেলনে এই বিষয়েই কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে প্রশ্ন তুলেছেন। কুম্বলে বলেন, 'ভারতীয় কোচেদের আইপিএলের কোনও দলের কোচ হওয়ার সামর্থ্য নেই, এমনটা ভাবা ভুল।' এরপরই তির্যক সুরে কুম্বলে বলেন, 'টুর্নামেন্টের নাম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, অথচ আট দলের মধ্যে মাত্র একটির কোচ ভারতীয়।'

আশা রাখছেন কুম্বলে

আশা রাখছেন কুম্বলে

হতাশা প্রকাশের পাশাপাশি লোকেশ রাহুল-মহম্মদ শামিদের কোচ কুম্বলে জানিয়েছেন, আগামিদিনে আইপিএলে ভারতীয় কোচরা আরও বেশি করে সুযোগ পাবেন বলে তিনি মনে করেন।

একনজরে আইপিএলের সাত ফ্র্যাঞ্চাইজির বিদেশি কোচ

একনজরে আইপিএলের সাত ফ্র্যাঞ্চাইজির বিদেশি কোচ

আইপিএলে চেন্নাই সুপার কিংস দলে স্টিভেন ফ্লেমিং কোচের পদে রয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের কোচের ভূমিকায় রয়েছেন মাহেলা জয়বর্ধনে। কেকেআর ফ্র্যাঞ্চাইজিতে রয়েছেন ব্রেন্ডন ম্যাকুলাম। দিল্লি ক্যাপিটালস দলে রয়েছেন রিকি পন্টিং, রাজস্থান রয়্যালস দলে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড কোচের পদে রয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদ দলে কোচিং দায়িত্বে ইংল্যান্ডের ট্রেভর বেইলিস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে সাইমন ক্যাটিচ রয়েছেন।

উইকেটরক্ষক ধোনি চাইলে ভাল ফিল্ডারও হতে পারতেন বলে বিশ্বাস প্রাক্তন আইকনের

English summary
It’s Indian Premier League and you have only one Indian as head coach criticize Anil Kumble
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X