• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশ্নের মুখে লাগাতার ব্যর্থ বিরাট কোহলির টি-২০ ভবিষ্যৎ, বাদ পড়তে পারেন দল থেকে

Google Oneindia Bengali News

বিরাট কোহলির অফ ফর্ম, বর্তমানে অন্যতম চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের জন্য। বোর্ড অন্দর থেকে চুঁইয়ে আসা নির্যাস অনুযায়ী বিরাটের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা করা শুরু করে দিয়েছে বোর্ড। অদূর ভবিষ্যতে তাঁকে দলের বাইরে বসতে হলেও অবাক হওয়ার থাকবে না।

দল থেকে বাদ পড়তে পারেন কোহলি:

দল থেকে বাদ পড়তে পারেন কোহলি:

বিরাট কোহলিকে ছাড়া ভারতীয় দল কল্পনা করাটা বেশ কঠিন। এ বার সেই অকল্পনীয় কাজটাই করতে পারে নির্বাচকমণ্ডলী। বিসিসিআই-এর হেড কোয়ার্টার থেকে ভেসে আসা খবর অনুযায়ী ভারতীয় দলে বিরাটের টি-২০ ভবিষ্যৎ নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে বোর্ড। জানা গিয়েছে বিরাটের লাগাতার ব্যর্থতায় চিন্তিত বিসিসিআই এবং নির্বাচকমণ্ডলী উভয়ই। বিসিসিআই-এর উচ্চ পদস্থ এক আধিকারিক ইনসাইড স্পোর্টসকে জানিয়েছে, নির্বাচকরা ইতিমধ্যে নিজেদের মধ্যে আলোচনা করা শুরু করেছে বিরাটের ফর্ম নিয়ে।

বিসিসিআই-এর আধিকারিরকের মন্তব্য:

বিসিসিআই-এর আধিকারিরকের মন্তব্য:

ইনসাইড স্পোর্টসকে বিসিসিআই-এর উচ্চপদস্থ ওই আধিকারিক বলেছেন, "ভারতীয় দলের অন্যতম সেবক ও। কিন্তু দীর্ঘ একটা সময়ে ওর অফ ফর্ম বিসিসিআই এবং নির্বাচক-উভয়রই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।"

কোহলির ভবিষ্যৎ:

কোহলির ভবিষ্যৎ:

ওই আধিকারিক জানিয়েছেন, বিরাটের ভবিষ্যৎ নির্বাচকদের হাতেই। যে হেতেু বোর্ড দল নির্বাচনের বিষয়ে হস্তক্ষেপ করে না তাই নির্বাচকরাই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তাঁর কথায়, "আমরা নির্বাচনী প্রক্রিয়ায় মাথা গলাই না। নির্বাচরাই বিরাট এবং অন্যান্য ক্রিকেটারদের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আমরা নিজেদের চিন্তাধারা বা সিদ্ধান্ত তাঁদের উপর চাপিয়ে দিতে পারি না। তবে, ওর পারফরম্যান্স তাঁদের কাছেও চিন্তার বিষয়।"

দল থেকে বাদও পড়ার সম্ভবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না:

দল থেকে বাদও পড়ার সম্ভবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না:

মাঠের মধ্যিখানে ব্যাট হাতে বিরাটকে যে বারবার সমস্যায় পড়তে হচ্ছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। যে ভাবে তিনি আউট হচ্ছেন এবং আউট হওয়ার পর যে রিয়্যাকসন দিচ্ছেন তাতে তাঁর আত্মবিশ্বাসের অভাব স্পষ্ট। এই বিষয়ে নির্বাচকদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তারা খোলাখুলি কিছু বলেননি। নির্বাচক প্রধান চেতন শর্মা, "এই বিষয়ে আমি কিছু বলতে চাই না।" বলে ফোন কেটে দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতের দল কোথায় নির্বাচন করা হবে তা এখনও জানানো হয়নি বিসিসিআই-এর তরফ থেকে। বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, আহমেদাবাদে আইপিএল-এর প্লে অফের সময়ে এই দল নির্বাচন হতে পারে।

আইপিএল ২০২২-এ বিরাটের পারফরম্যান্স:

আইপিএল ২০২২-এ বিরাটের পারফরম্যান্স:

চলতি আইপিএল-এ ৯ ম্যাচে এখনও পর্যন্ত বিরাটের মোট রান ১২৮ । শেষ তিন ম্যাচে তাঁর রান যথাক্রমে ০, ০, ৯। এই ক্রিকেটারকে যে কোনও দলের পক্ষে বয়ে বেড়ানো কঠিন। শুধু নামের জন্য এখনও প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন বিরাট, অন্য কোনও ক্রিকেটার হলে এত দিনে পাঁচ ম্যাচ বাইরে বসা হয়ে যেত।

IPL 2022: শীর্ষস্থান দখলের লড়াইয়ে আজ মুখোমুখি হায়দরাবাদ-গুজরাত, একাধিক নজিরের সাক্ষী থাকতে পারে এই ম্যাচIPL 2022: শীর্ষস্থান দখলের লড়াইয়ে আজ মুখোমুখি হায়দরাবাদ-গুজরাত, একাধিক নজিরের সাক্ষী থাকতে পারে এই ম্যাচ

English summary
Form of Virat Kohli is now a cause of huge concern for BCCI and selectors both. It is learnt that he might be dropped if his run of failure continues.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X