• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট : কবে ফিটনেস পরীক্ষা ইশান্ত শর্মার?

  • |

নিউজিল্যান্ডকে তাদেরই মাটিতে টি-টোয়েন্টিতে সিরিজ হোয়াইটওয়াশ করেছে ভারতীয় ক্রিকেট দল। তার পাল্টা হিসেবে বিরাট কোহলিদের তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রত্যেকটিতে হারিয়েছে ব্ল্যাক ক্যাপরা। এমনই এক পরিস্থিতিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া। ওই সিরিজে খেলার জন্য ভারতীয় দলের চোটগ্রস্ত ফাস্ট বোলার ইশান্ত শর্মাকে কবে ফিটনেস পরীক্ষা দিতে হবে, তা জানা গেল।

কবে টেস্ট

কবে টেস্ট

২১ ফেব্রুয়ারি ওয়েলিংটনের বেসিন রিজার্ভে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। দুই দলের মধ্যে দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চের হাগলে ওভালে। ম্যাচ শুরু হবে ২৯ ফেব্রুয়ারি।

প্রস্তুতি ম্যাচ

প্রস্তুতি ম্যাচ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামার আগে জুনিয়র দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। সে উপলক্ষ্যে ইতিমধ্যেই ওয়েলিংটনে পৌছে গিয়েছেন বিরাট কোহলিরা। যোগ দিয়েছেন চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, ঋদ্ধিমান সাহা-দের সঙ্গে।

এখনই যাচ্ছেন না ইশান্ত

এখনই যাচ্ছেন না ইশান্ত

এখনই ওয়েলিংটনে ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়া হচ্ছে না ফাস্ট বোলার ইশান্ত শর্মার। পরিবর্তে ১৪ বা ১৫ ফেব্রুয়ারি তাঁকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস পরীক্ষা দিতে হবে বলে বিসিসিআই সূত্রে খবর। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলে দিল্লির পেসারকে নিউজিল্যান্ডে পাঠানো হবে বলে বোর্ড সূত্রে খবর।

ইশান্তের চোট

ইশান্তের চোট

৩১ বছরের ইশান্ত শর্মা গত ২১ জানুয়ারি দিল্লির হয়ে বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে গিয়ে ডান গোড়ালিতে চোট পান। তারপরই ঘরোয়া ক্রিকেট আর না খেলার কথা জানান ইশান্ত। এতদিন ক্রিকেটের থেকে দূরে থেকে ইশান্ত নিজেকে কতটা ফিট রাখতে পেরেছেন, তা দেখতে চায় বিসিসিআই।

English summary
Ishant Sharma will undergo fitness test in February 15
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X