• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খারাপ খেলায় নিজেকে বিশ্বাসঘাতক ভেবে বান্ধবীকে ফোন ঘুরিয়ে কেঁদেছিলেন ভারতীয় ক্রিকেটার

  • |

সমস্ত পেশার মানুষের জীবনেই উত্থান-পতন থাকে। খেলোয়াড়দের জীবনেও ওঠা-পড়া লেগে থাকে। কোন কোন দিন প্রতিপক্ষ খুব ভালো খেলে ম্যাচ বার করে নিয়ে চলে যায়। পারফর্ম্যান্সে খামতি না রাখলেও কিছুতেই কিছু ভালো হয় না। ক্রিকেটার ইশান্ত শর্মাকেও এমন ব্যর্থতার মধ্য দিয়ে যেতে হয়েছিল। যেখানে তিনি প্রথমে ভেঙে পড়লেও পরে ঘুরে দাঁড়িয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে জীবনের সেই স্মৃতি রোমন্থন করলেন ইশান্ত।

খারাপ খেলায় নিজেকে বিশ্বাসঘাতক ভেবেছিলেন ইশান্ত

খারাপ খেলায় নিজেকে বিশ্বাসঘাতক ভেবেছিলেন ইশান্ত

ভারতীয় টেস্ট দলের তারকা পেসার জানিয়েছেন, একটি ম্যাচে খারাপ পারফর্ম করায় ইশান্ত শর্মার নিজেকে বিশ্বাসঘাতক মনে হয়েছিল। এমনকী নিজের গার্লফ্রেন্ডকে ফোন করে ভারতীয় ক্রিকেটার কান্নাকাটিও করেছিলেন।

এক ওভারে ৩০ রান খরচ করেছিলেন ইশান্ত

এক ওভারে ৩০ রান খরচ করেছিলেন ইশান্ত

২০১৩ সালে মোহালিতে অনুষ্ঠিত ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় ওয়ানডে ম্যাচে ইশান্তের এক ওভারে খারাপ বোলিংয় ম্যাচ অজিদের দিকে ঘুরে যায়। জয়ের জন্য অজিদের তিন ওভারে ৪৪ রান প্রয়োজন ছিল। সেখানেই ভারতীয় দলে ইশান্তের মতো অভিজ্ঞ পেসার এক ওভারে ৩০ রান খরচ করে বসেছিলেন।

দল থেকে বাদ পড়েন ইশান্ত

দল থেকে বাদ পড়েন ইশান্ত

ইশান্তের ওভারে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনার চারটে ছয় মারেন। ইশান্তের ঐ ওভারের জন্যেই ভারত ম্যাচ হেরে বসে। খারাপ বোলিংয়ের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়েন ইশান্ত।

ইশান্ত যা বললেন

ইশান্ত যা বললেন

সেই ম্যাচে খারাপ বোলিংয়ের স্মৃতিচারণা করে ইশান্ত বলেছেন, ' ভারতকে ম্যাচ হারিয়ে দেওয়ায় আমার তখন নিজেকে বিশ্বাসঘাতক মনে হচ্ছিল। দু-তিন সপ্তাহ নিজেকে ক্ষমা করতে পারিনি, এমনকী কারোর সঙ্গে কথাও বলিনি। খাওয়া-দাওয়া বন্ধ হয়ে গিয়েছিল। ঘুমও পেত না। মনে মনে শুধুই কেঁদেছিলাম। সবাই মনে করে আমি খুব কঠিন চরিত্রের মানুষ। কিন্তু সেদিন নিজের গার্লফ্রেন্ডকে ফোন করে প্রচণ্ড কান্নাকাটি করি। সেই সময় রাতগুলো দুঃস্বপ্নের মতো কেটেছিল।'

English summary
Ishant Sharma recalls conceding 30 runs to James Faulkner, Felt like betrayed country
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X