• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গৌতম গম্ভীরকেই সভাপতি পদে দেখতে চায় ডিডিসিএ!

  • |

গোষ্ঠী দ্বন্দ্বে জর্জরিত দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট বোর্ড তাদের সভাপতি পদে সেই রাজ্য তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন বাঁ-হাতি ওপেনার গৌতম গম্ভীরকে দেখতে চায় বলে সূত্রের খবর। দিল্লির বিজেপি সাংসদ নাকি নিজেই এই প্রস্তাব দিয়েছেন বলেও খবর।

গৌতম গম্ভীরকেই সভাপতি পদে দেখতে চায় ডিডিসিএ!

রবিবার দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন বা ডিডিসিএ-র সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অভিযোগ, সভা চলাকালীন সংস্থার যুগ্ম সচিব রঞ্জন মানচান্দাকে থাপ্পড় মারেন বিপক্ষ শিবিরের মাকসুদ আলম। এরপরেই দুই পক্ষের মধ্যে প্রকাশ্য সভায় হাতাহাতি শুরু হয়। এর জেরে বন্ধ হয়ে যায় সভা। ঘটনাটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কেউ বা কারা। সেটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তা দেখে স্তম্ভিত হয় দেশের ক্রিকেট মহল।

ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন দিল্লি তথা ভারতের প্রাক্তন বাঁ-হাতি ওপেনার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। ঘটনায় ক্ষুব্ধ গাউতি এ ব্যাপারে বিসিসিআই-র দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন বর্তমান পদাধিকারিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের জন্য আবেদন জানিয়েছেন গম্ভীর। ডিডিসিএ-তে নতুন করে নির্বাচন আয়োজন করার দাবিও তুলেছেন ভারতের ২০১১ সালের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য।

গোষ্ঠী দ্বন্দ্বের জেরে কয়েক মাস আগে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদ থেকে ইস্তফা দেন রজত শর্মা। এবার কে ওই পদে বসবেন, তা ঠিক হবে ১৩ জানুয়ারি। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে এবারের নির্বাচনে দেশের প্রাক্তন ক্রিকেট তারকা গৌতম গম্ভীর দাঁড়াতে পারেন। ডিডিসিএ-র একটা অংশ গম্ভীরকেই সভাপতি পদে দেখতে চাইছে বলেও খবর।

English summary
Is Gautam Gambhir to take the responsibility of DDCA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X