• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাত্র ৬০০ টাকার জন্য ক্রিকেটার হওয়া হয়নি ইরফানের, তাই তিনি অভিনেতা

মাত্র ৬০০ টাকা কম থাকায় ক্রিকেট ছেড়ে অভিনয়ের জগতে পা রেখেছিলেন প্রয়াত ইরফান খান। ২০১৪ সালে এই কথা জানিয়েছিলেন এই অভিনেতা। তাঁর আকস্মিক প্রয়াণের পর সেই তথ্যই আরও একবার প্রাসঙ্গিক হয়ে উঠল দেশবাসীর সামনে।

প্রয়াত ইরফান

প্রয়াত ইরফান

মাত্র ৫৪ বছর বয়সে মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউড তথা হলিউড কাঁপানো অভিনেতা ইরফান খান। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন তিনি। সেই অবস্থাতেই হিন্দি সিনেমা আংরেজি মিডিয়ামে অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন ইরফান। শেষবার সিলভার স্ক্রিণ এসেছিলেন তিনি।

ক্রিকেটার হতে চেয়েছিলেন

ক্রিকেটার হতে চেয়েছিলেন

২০১৪ সালে ইরফান খান জানিয়েছিলেন, প্রথমেই তিনি অভিনেতা হতে চাননি। বরং শৈশব থেকে ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। সে অনুযায়ী তিনি জয়পুরে ক্রিকেটের অনুশীলনও শুরু করে দিয়েছিলেন বলে জানিয়েছিলেন ইরফান। তিনি ক্রিকেট মাঠে অল রাউন্ডারের ভূমিকা পালন করতেন বলে জানিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

সিকে নাইডুতে সুযোগ

সিকে নাইডুতে সুযোগ

ইরফান খান জানিয়েছিলেন, জয়পুর দলের হয়ে ক্রিকেট খেলার সময় তিনি সিকে নাইডু টুর্নামেন্টে খেলার সুযোগ পান। তিনি জয়পুরের কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে এই সুযোগ পেয়েছিলেন বলেও জানিয়েছিলেন ইরফান। কিন্তু অর্থের অভাবে ক্রিকেটার হওয়ার স্বপ্ন ছেড়ে তিনি অভিনয়ের জগতে পা রাখেন বলে জানিয়েছিলেন ইরফান খান।

মাত্র ৬০০ টাকার অভাব

মাত্র ৬০০ টাকার অভাব

সিকে নাইডু ট্রফিতে খেলার জন্য সেই সময় তাঁর ৬০০ টাকা প্রয়োজন ছিল। কিন্তু তিনি সেই টাকা জোগাড় করতে পারেননি বলে জানিয়েছিলেন ইরফান খান। বলেছিলেন, সেদিনই তিনি তাঁর ক্রিকেটার হওয়ার স্বপ্ন বিসর্জন দিয়েছিলেন। উল্টে ৩০০ টাকা দিয়ে তিনি ন্যাশনাল স্কুল অফ ড্রামা-তে ভর্তি হয়েছিলেন। যদিও সেই টাকা তাঁর দিদি জোগাড় করে দিয়েছিলেন বলে জানিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

চিরঘুমে ইরফান, প্রিয় ছবির কথা জানিয়ে শোকপ্রকাশ সচিন-কোহলির

English summary
Irrfan Khan gave up cricket for acting as he had Rs 600 short
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X