• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্যানেদের ছাড়া আইপিএল তো অতিথি ছাড়া বিয়েবাড়ি! দাদাকে কী বোঝাতে চাইলেন ইরফান

  • |

দেশে ক্রমশ বাড়তে চলা করোনা উদ্বেগের কারণে আইপিএল হওয়া নিয়ে সংশয় রয়েছে। আইসিসির মিটিংয়ে এখনও টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ভবিষ্যৎ নিয়ে কোনও ইঙ্গিত নেই। সেক্ষেত্রে সত্যিই টি-২০ ক্রিকেট বিশ্বকাপ পিছিয়ে গেলে তড়িঘড়ি সেপ্টেম্বর-অক্টোবরে অর্থাৎ পুজোর আগেই মিলিয়ন ডলার ক্রিকেট লিগে ঢাকে কাঠি পড়তে পারে। তবে পুরোটাই অবশ্য দর্শকশূন্য মাঠে খেলার ইঙ্গিত দিয়ে রেখেছেন বোর্ড সভাপতি সৌরভ। ছবিটা ঠিক এই রকমই হলে আইপিএল নিয়ে সেই উন্মদনা থাকবে না মনে করছেন ইরফান পাঠান।

আইপিএল নিয়ে পাঠান যা বলেন

আইপিএল নিয়ে পাঠান যা বলেন

পাঠান বলেছেন, 'আইপিএলে দর্শকরাই আসল শক্তি। দর্শকরাই প্রতি সেকেন্ড কোনও ক্রিকেটারকে ভালো পারফরম্যান্স করতে উৎসাহ দেয়। আর দর্শকছাড়া আইপিএল হলে তা অতিথি ছাড়া বিয়ের আসর হওয়ার মতো সাদামাদা হতে চলেছে।' কথাতেই স্পষ্ট, ফাঁকা মাঠের সামনে খেলা, মন থেকে মেনে নিতে পারছেন না ইরফান।

ফাঁকা মাঠে ইতিমধ্য খেলা শুরু

ফাঁকা মাঠে ইতিমধ্য খেলা শুরু

কোভিড পরবর্তী সময়ে বিশ্বে এখন ফুটবল শুরু হয়েছে। জার্মানির বুন্দেসলিগা, দক্ষিণ কোরিয়ায় কে লিগ,স্পেনের লা-লিগা ও ইতালিতে কোপা ইতালিয়া টুর্নামেন্টে ম্যাচ ফাঁকা গ্যালারির সামনে খেলা হয়েছে। জুলাইয়ে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজও ফাঁকা মাঠের খেলার কথা।

কবে থেকে স্থগিত আইপিএল

কবে থেকে স্থগিত আইপিএল

২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা থাকলে করোনা থাবার কারণে লিগ শুরু হয়নি। পরবর্তী সময় ভারতীয় ক্রিকেট বোর্ডে দেশে করোনা আক্রান্তের সংখ্যা মাথায় রেখে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে।

আইপিএল না হলে বোর্ডের ক্ষতি কত

আইপিএল না হলে বোর্ডের ক্ষতি কত

আইপিএল না হলে ভারতীয় ক্রিকেট বোর্ডের ৪০০ কোটি টাকা ক্ষতির আশঙ্কা রয়েছে।

লালার ব্যবহার ছাড়াও কি বলে রিভার্স সুইং সম্ভব? জবাব শামি-ইরফান-ভাজ্জির

English summary
IPL without fans will be like marriage without guests,says Irfan Pathan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X