• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে দলের সংখ্যা বাড়াবার পক্ষে মত দিলেন দ্রাবিড়, কারণ ব্যাখ্যা কিংবদন্তির

আইপিএলে দলের সংখ্যা বাড়লে দেশের তরুণ প্রতিভাদের সামনে সুযোগ বাড়বে বলে মনে করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তি রাহুল দ্রাবিড়। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ প্রধানের কথায়, তাঁর চোখে এমন বহু তরুণ এবং দক্ষ ক্রিকেটার রয়েছেন, যাঁরা কিছু করে দেখানোর জন্য একটা সুযোগ খুঁজছেন। তাঁদের সেই সুযোগ দিতে পারার থেকে ভাল কথা আর কিছু হতে পারে না বলে মনে করেন 'দ্য ওয়াল'।

আইপিএলে দলের সংখ্যা বাড়াবার পক্ষে মত দিলেন দ্রাবিড়, কারণ ব্যাখ্যা কিংবদন্তির

একই সঙ্গে বিসিসিআইয়ের ভাবনারও প্রশংসা করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর কথায়, ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি বর্তমানে আইপিএলও দেশের তরুণ ক্রিকেটারদের জন্য বড় সোপান। এই টুর্নামেন্ট থেকে উঠে বহু ক্রিকেটার অতীতে ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামার সুযোগ পেয়েছেন। এখনও পেয়ে চলেছেন। টুর্নামেন্টে দলের সংখ্যা বাড়ানো হলে আরও নতুন প্রতিভা নিজেদের লক্ষ্য পূরণ করার সোপান পাবেন বলে মনে করেন এনসিএ প্রধান।

আইপিএল যে এই মুহূর্তে বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট লিগ, তা মেনে নিয়েছেন রাহুল দ্রাবিড়। সেই টুর্নামেন্টকে আরও আকর্ষণীয় করে তোলার ভাবনাকে কুর্নিশ জানিয়েছেন এনসিএ প্রধান। এতে ভারতীয় ক্রিকেটের মঙ্গল হবে বলেও মনে করেন দেশের প্রাক্তন অধিনায়ক। উল্লেখ্য আইপিএল ২০২১-এ আটের পরিবর্তে ১০ দল নামানোর কথা ভাবছে বিসিসিআই। এ ব্যাপারে চলছে আলোচনা। এতে যে তাঁর সমর্থন রয়েছে, তা বুঝিয়ে দিয়েছেন দ্রাবিড়।

আইপিএল ২০২০-তে চ্যাম্পিয়ন হয়ে পঞ্চম বারের জন্য খেতাব হাতে তুলেছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের এই সাফল্যের পিছনে কয়েকজন শক্তিশালী ক্রিকেটার রয়েছেন, যাঁদের বছরের পর বছর ধরে রেখেছেন মুকেশ আম্বানি শিবির। একই সঙ্গে সদ্য শেষ হওয়া আইপিএলে তরুণ প্রতিভাদের পারফরম্যান্স দেখে তিনি মুগ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন রাহুল দ্রাবিড়।

English summary
IPL team expansion will help young cricket talent of India, says Rahul Dravid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X