• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতের ম্যাচ বাড়তে চলেছে আইপিএলে, লম্বা হবে মরশুম

পরের বছরে আইপিএল দেখতে ইডেনে গেলে হয়ত বাড়ি ফিরতে রাত ১টা-২টো বাজবে না। সূত্রের খবর, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন মরশুমে রাতের ম্যাচ শুরু হতে পারে ৭টা থেকে। পাশাপাশি দিনের খেলা কমিয়ে রাতে বেশি ম্যাচ আয়োজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

চূড়ান্ত সিদ্ধান্ত আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে

চূড়ান্ত সিদ্ধান্ত আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে

সূত্রের খবর, আইপিএলের ১৩তম সংস্করণে আট দলের সবাই দিনে মাত্র একটি করে ম্যাচ খেলবে। আগের সূচি অনুযায়ী সাপ্তাহান্তের দিনগুলোতে দুটি করে ম্যাচের সংখ্যাও কমিয়ে আনা হবে। এই সংক্রান্ত সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে। পাশাপাশি আইপিএল নিয়ে একাধিক নতুন পরিকল্পনা প্রস্তাব করতে পারে বিসিসিআই।

৪৫ দিনের জায়গায় ৬০দিন ব্যাপী হতে চলেছে আইপিএল

৪৫ দিনের জায়গায় ৬০দিন ব্যাপী হতে চলেছে আইপিএল

জানা গিয়েছে সম্প্রচারকারী সংস্থাও একগুচ্ছ পরিকল্পনা, সম্ভবনা নিয়ে হাজির হয়েছে আইপিএলের আয়োজক কমিটির কাছে। তাছাড়া আগামী বছর আন্তর্জাতিক সূচির ব্যস্ততা না থাকায় ১ এপ্রিল থেকে ৩০ মে পর্যন্ত পুরো ৬০ দিন সময় ব্যবহার করা যাবে আইপিএল আয়োজনের জন্য। এই সময়টা কাজে লাগিয়ে দিনের ম্যাচ কমিয়ে টুর্নামেন্টের দৈর্ঘ্য বাড়ানোর কথা ভাবছে ভারতীয় বোর্ড।

দর্শকদের সুবিধার কথা ভেবে ম্যাচ শুরুর সময় বদল

দর্শকদের সুবিধার কথা ভেবে ম্যাচ শুরুর সময় বদল

ফ্র্যাঞ্চাইজিদের দাবি মোতাবেক, দর্শকদের সুবিধার জন্য রাতের ম্যাচ এক ঘণ্টা এগিয়ে সন্ধ্যা ৭টায় শুরুর কথা ভাবছে আয়োজকরা। ভারতীয় সংবাদমাধ্যমে বোর্ডের এক মুখপাত্র বলেন, "রাতে আরও বেশি ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে। যদি বাস্তবায়ন হয়, তাহলে সব দল দিনে মাত্র একটি করে ম্যাচ খেলবে। আগে যেমন ৪৫ দিনে টুর্নামেন্ট শেষ করা হতো, এবার তা না করে পুরো ৬০ দিন ব্যবহারের কথা ভাবা হচ্ছে।"

English summary
IPL season to be longer as number of night matches to be increased
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X