• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: সৌরভের সেরা ইডেনে দর্শককে বাহুবলী কায়দায় মাঠের বাইরে নিল পুলিশ, বিরাটের প্রতিক্রিয়া ভাইরাল!

Google Oneindia Bengali News

ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসের চেয়েও বেশি সংখ্যায় ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থক। তাঁদেরই একজন খেলা চলাকালীন নিরাপত্তাবেষ্টনী পেরিয়ে ঢুকে পড়লেন মাঠে। এগিয়ে যাচ্ছিলেন বিরাট কোহলির দিকে। কিন্তু নাগাল পাওয়ার আগেই পুলিশ তাঁকে বের করে নিয়ে যায়। দেশে-বিদেশে এমনটা মাঝেমধ্যে ঘটলেও ইডেনে এমন ঘটনা কার্যত নজিরবিহীন।

ইডেনে মাঠে ঢুকলেন দর্শক

ইডেনে মাঠে ঢুকলেন দর্শক

যখন এই ঘটনাটি ঘটে তখন টিভির পর্দায় তা দেখানো হয়নি। ব্যাটার, ফিল্ডারের দিকে তাক করে রাখা ক্যামেরার ছবি দেখানো হচ্ছিল, বিজ্ঞাপনের বিরতিও নেওয়া হয়। কিন্তু মাঠে উপস্থিত দর্শকরা সেই দৃশ্য তুলে রাখেন। তা ভাইরাল হতে সময় লাগেনি। এখন প্রশ্ন আছে, ইডেনে দর্শকাসনের সামনে নেট দেওয়া রয়েছে। ম্যাচের আগে চোদ্দবার নিরাপত্তাব্যবস্থা দেখে আসে কলকাতা পুলিশ। তারপরও কীভাবে মাঠে দর্শক ঢুকে পড়ছেন তা নিয়ে সদুত্তর নেই পুলিশের কাছ থেকে। ওই দর্শক কোনওভাবে বিরাটের কাছে পৌঁছে গেলে তা তো জৈব সুরক্ষা বলয় ভাঙার মতোই ঘটনা হতে পারতো।

বিরাট প্রতিক্রিয়া ভাইরাল

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, ওই দর্শক মাঠে ঢুকে বিরাট কোহলির দিকে যেতে চাইলে বাউন্ডারি লাইনের কাছে ফিল্ডিং করা কিং কোহলি ক্রমে পিছিয়ে যেতে থাকেন। ওই দর্শককে মাঠের বাইরে বের করতে বলেন। দুই পুলিশকর্মী মাঠে ঢুকে পড়েন। তাঁদেরই একজন বাহুবলী কায়দায় দর্শককে কাঁধে তুলে নিয়ে দৌড়ে মাঠের বাইরে নিয়ে যান। পুলিশকর্মী যেভাবে ওই দর্শককে মাঠের বাইরে নিয়ে যান তা দেখে হাসিতে ফেটে পড়েন কোহলি। এমনকী যে কায়দা অবলম্বন করেছিলেন পুলিশকর্মী, বিরাটও তা নকল করে দেখান। এই দৃশ্য দেখে হাসিতে ফেটে পড়েন গ্যালারির দর্শকরাও। তখন ইডেনে চলছিল আরসিবির সমর্থনে শব্দব্রহ্মও।

দাদার জবাব

ইডেনে বৃষ্টির কারণে ম্য়াচ ভেস্তে গেলে অবশ্য লখনউ চলে যেত দ্বিতীয় কোয়ালিফায়ারে। ঝড়-বৃষ্টির কারণে টস হয় ৫৫ মিনিট দেরিতে। খেলা শুরু হয় ৪০ মিনিট দেরিতে। এই সময় উদ্বিগ্ন আরসিবি সমর্থকদের একাংশ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দোষারোপ করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। বৃষ্টির সম্ভাবনা কলকাতায় ছিল, তারপরও কেন প্লে অফ ক্রিকেটের নন্দনকাননে নিয়ে আসা হয়েছে সেজন্য। যদিও তাঁরা ইডেনের নিকাশি এবং মাঠ ঢাকার বন্দোবস্ত সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন না। সৌরভ টুইটে লেখেন, সেরা মাঠ। ২ দিনে ৮০০-র উপর রান হয়েছে। ম্যাচের ফয়সালা হয়েছে শেষ ওভারে। আউটফিল্ড কার্পেটের মতো। দুপুরের পর ঝড়বৃষ্টি হলেও খেলা সময়ের মধ্যেই শুরু হয়েছে। দারুণ পিচ, নয়নাভিরাম স্টেডিয়াম। প্রতিটি আসন পূর্ণ। প্লে অফের এর চেয়ে ভালো জায়গা হতেই পারে না।

কোহলি-মুগ্ধতা

বিরাট কোহলির সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে নানা জল্পনা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সৌরভের অভিব্যক্তি। বিরাট কোহলি একটি দৃষ্টিনন্দন চার মারতেই হাততালি দিতে দিতে বোর্ড সভাপতির দিকে তাকান বোর্ড সচিব জয় শাহ। সৌরভও যে বিরাটের শটটি দেখে মুগ্ধ তা তিনি বুঝিয়ে দেন। এই দৃশ্যটিও ভাইরাল হয়েছে।

English summary
IPL 2022: BCCI President Sourav Ganguly Opines Eden Is The Best Ground In India. Virat Kohli's Reaction On Police Method To Take Intruder Out Of The Ground Goes Viral.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X