• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ফাইনালে এগিয়ে কারা, কী বলছে জ্যোতিষ

আইপিএলের মেগা ফাইনালে চতুর্থবারের জন্য মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। দুই চির শত্রু দলের ম্যাচ আকর্ষক এবং উত্তেজক হবে বলেই আশা ক্রিকেট প্রেমীদের। ক্রিকেট বিশেষজ্ঞ ও পরিসংখ্যানবিদরা অতীতের ফলাফলের নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সকে এগিয়ে রাখলেও, জ্যোতিষদের ভবিষ্যতবাণী কিন্তু অন্য সম্ভাবনার কথা শোনাচ্ছে।

জোট চেয়ে সনিয়াকে চিঠি

জোট চেয়ে সনিয়াকে চিঠি

রাজ্য বিধানসভা নির্বাচনে সিপিএম সহ বাম দলগুলির সঙ্গে জোট চেয়ে কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে চিঠি দিলেন কংগ্রেস নেতা ওমপ্রকাশ মিশ্র।

টস ফ্যাক্টর

টস ফ্যাক্টর

জ্যোতিষদের গণনা অনুযায়ী, হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম বা উপ্পলে আইপিএলের মোস্ট অ্যাওয়েটেড ফাইনালে যে দল টসে জিতবে তারাই ম্যাচ জিতবে। সেক্ষেত্রে কিন্তু চেন্নাই সুপার কিংসেরই পাল্লা ভারী। কারণ মহেন্দ্র সিং ধোনির টস ভাগ্য এই ম্যাচেও অব্যাহত থাকবে বলে দাবি দেশের জ্যোতিষদের।

বিসিসিআইয়ের বর্ষসেরা কোহলি

বিসিসিআইয়ের বর্ষসেরা কোহলি

বিসিসিআইয়ের বিচারে বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হলেন বিরাট কোহলি।

শেষ হাসি কার

শেষ হাসি কার

জ্যোতিষদের গণনা অনুযায়ী, আইপিএলের আজকের ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে লড়াই হবে সমানে সমানে। কোনো এক সময় মনে হতে পারে, ধোনিরা হেরেও যেতে পারেন। কিন্তু শেষ পর্যন্ত হলুদ বাহিনীর জয় হবে বলেই দাবি করেছেন দেশের জ্যোতিষরা।

টেস্টে সেরা অশ্বিন

টেস্টে সেরা অশ্বিন

আইসিসির বিচারে সেরা টেস্ট বোলার নির্বাচিত হলেন রবিচন্দ্রণ অশ্বিন।

কি-প্লেয়ার

কি-প্লেয়ার

ভবিষ্যতবাণী অনুযায়ী, শেন ওয়াটসন, মহেন্দ্র সিং ধোনি, দীপক ছাহার, ডোয়াইন ব্রাভো আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংসের হয়ে কি-প্লেয়ারের ভূমিকা পালন করবেন। অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে লাসিথ মালিঙ্গা, জসপ্রীত বুমরা, ইশান কিষাণ, ই লুইস গেম চেঞ্জারের ভূমিকা পালন করবেন বলে জানিয়েছেন দেশের জ্যোতিষরা।

মুফতির মেয়ে এবার মুখ্যমন্ত্রী!

মুফতির মেয়ে এবার মুখ্যমন্ত্রী!

কিছুদিন ধরেই অসুস্থ জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মুফতি মহম্মদ সঈদ। তাঁর জায়গায় মেয়ে মেহবুবা মুফতিকে মুখ্যমন্ত্রীর চেয়ারে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

স্বাগত ২০১৬

স্বাগত ২০১৬

নানা ধরনের হামলা, জঙ্গি নাশকতাকে উপেক্ষা করে নতুন ইংরেজি বছর ২০১৬-কে স্বাগত জানাল গোটা বিশ্ব।

জোড়-বিজোড় ফর্মুলা

জোড়-বিজোড় ফর্মুলা

দিল্লিতে আজ থেকে গাড়ির ক্ষেত্রে জোড়-বিজোড় ফর্মুলা চালু হয়েছে। এই নীতি বেশ জনপ্রিয় হবে বলে দাবি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের।

ভারতীয় সামি

ভারতীয় সামি

ভারতীয় নাগরিকত্ব পেলেন সঙ্গীতশিল্পী আদনান সামি। কেন্দ্রের তরফে এদিনই আদনানের হাতে নাগরিকত্বের শংসাপত্র তুলে দেওয়া হল।

দেশবাসীকে শুভেচ্ছা

দেশবাসীকে শুভেচ্ছা

নতুন বছরে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ললিত মোদী বেপাত্তা

ললিত মোদী বেপাত্তা

ললিত মোদী কোথায় তা নিয়ে ধন্দে রয়েছেন খোদ ইন্টারপোলের গোয়েন্দারাই। নিজেরাই জানিয়েছিলেন যে ইউরোপের মালিতে আত্মগোপন করে রয়েছেন মোদী। তবে সেখানে গিয়ে খানা তল্লাশি করেই তাঁকে খুঁজে পায়নি ইন্টারপোল।

আইনের ফাঁসে রাহাত

আইনের ফাঁসে রাহাত

নিয়মের গেরোয় পড়তে হল পাক সঙ্গীতশিল্পী রাহাত ফতে আলি খানকে। বৃহস্পতিবার তিনি আবুধাবি থেকে হায়দ্রাবাদে এসে পৌঁছলে তাঁকে শহরে ঢুকতে দেওয়া হয়নি। কারণ দিল্লি, মুম্বই, কলকাতা ও চেন্নাই দিয়েই একমাত্র পাক নাগরিকেরা দেশে ঢুকতে পারেন। তাই আবুধাবি গিয়ে ফের পরের বিমানে দিল্লি এসে বিমানে ফের হায়দ্রাবাদে পৌঁছন তিনি।

English summary
IPL Final predictions: CSK favourite as per Astrologer.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X