• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: কোথায়, কখন দেখবেন আইপিএল ফাইনাল, বৃষ্টির কারণে ম্যাচ ভেস্তে গেলে কী হবে, জেনে নিন সমস্ত জরুরি তথ্য

Google Oneindia Bengali News

দুই মাসের মহাযজ্ঞ সম্পূর্ণ হতে চলেছে আগামীকাল (২৯ মে) রবিবার। দশ দলের আইপিএল-এ আট দল ছিটকে গিয়েছে। খেতাবি লড়াইয়ে নামতে চলেছে এমন দুই দল যাদের মরসুমের শুরুতে পাত্তাও দেয়নি কেউ। রাজস্থান রয়্যালস বনাম আইপিএল-এর নবতম সংযোজন গুজরাত টাইটানস-এর এই ম্যাচ কখন শুরু হবে, কোথায় দেখবেন, লাইভ স্ট্রিম কোথায় হবে, জেনে নিন সমস্ত জরুরি তথ্য।

আইপিএল-এর ফাইনাল কখন এবং কোথায় খেলা হবে:

আইপিএল-এর ফাইনাল কখন এবং কোথায় খেলা হবে:

২৯ মে (রবিবার), গুজরাত টাইটানস বনাম রাজস্থান রয়্যালস-এর মধ্যে গুজরাতের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হতে চলেছে আইপিএল ২০২২-এর ফাইনাল। পঞ্চদশ আইপিএল-এর প্রতিটা ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭'টা থেকে শুরু হলেও ফাইনাল ম্যাচটি শুরু হবে রাত ৮'টায়। সাড়ে ৭ টায় ম্যাচের টস হবে।

টিভি'তে কোথায় দেখবেন এই ম্যাচ:

টিভি'তে কোথায় দেখবেন এই ম্যাচ:

এই ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে। পঞ্চদশ আইপিএল-এর ফাইনাল ম্যাচ দেখতে পারবেন স্টার স্পোর্ট ১ এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট ১, স্টার স্পোর্টস সিলেক্ট ১ এইচ ডি (ডাগ আউট) এবং স্টার স্পোর্টস ১-এ।

অনলাইনে কি এই ম্যাচ দেখতে পাবেন:

অনলাইনে কি এই ম্যাচ দেখতে পাবেন:

আইপিএল-এর অন্যান্য ম্যাচের মতো এই ম্যাচটি আপনি দেখতে পারবেন অন লাইনে। ডিজনি প্লাস হটস্টার এই ম্যাচের সরাসরি সম্প্রচার দেখতে পাবেন।

বষ্টির কারণে ম্যাচ ভেস্তে গেলে কী নিয়ম রয়েছে:

বষ্টির কারণে ম্যাচ ভেস্তে গেলে কী নিয়ম রয়েছে:

প্লে-অফের বাকি তিনটি ম্যাচের জন্য যা নিয়ম প্রযোজ্য ছিল এই ম্যাচেও সেই একই নিয়ম প্রযোজ্য, তবে ফাইনালের জন্য্ রিজার্ভ ডে রয়েছে। আইপিএল-এর ফাইনালে রবিবার যদি বষ্টি হয় এবং সেই কারণে ম্যাচ শুরু করা না যায় তা হলে রিজার্ভ ডে অর্থাৎ ৩০ মে (সোমবার) এই ম্যাচটি খেলা হবে। কিন্তু ৩০ মে-ও যদি বষ্টি এবং ম্যাচ হওয়ার প্রতিকূল পরিস্থিতির জন্য খেলা না করা যায় তা হলে গ্রেস প্রিরিয়ড দুই ঘণ্টা দেখতে হবে, যদি রাত ১০:১০-এও খেলা শুরু হয় তা হলে ৪০ ওভারেরই পুরো ম্যাচ হবে। কিন্তু তা যদি সম্ভব না হয় তা হলে পাঁচ ওভার করে অন্তত যাতে দুই দল খেলতে পারে তার দিকে নজর দিতে হবে এবং সেই মতো ম্যাচ আয়োজন করতে হবে। কিন্তু সেই পাঁচ-পাঁচ, দশ ওভারও যদি সম্ভব না হয় ম্যাচ আয়োজন করা তা হলে সুপার ওভার করে ম্যাচের ফয়সালা করতে হবে।

English summary
IPL 2022: When, where to watch ipl final between Rajasthan Royals and Gujarat Titans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X