• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থানের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করা কুলদীপের পরিকল্পনা কী ছিল, ম্যাচ শেষে খোলসা করলেন তরুণ পেসার

Google Oneindia Bengali News

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে সানরাইজার্স হায়দরাবাদ এবং গুজরাত টাইটানসকে টপকে লিগ টেবলের শীর্ষ স্থান দখল করে নিল রাজস্থান রয়্যালস। এই ম্যাচে চার উইকেট পেয়েছেন তরুণ পেসার কুলদীপ যাদব।

ম্যাচ শেষে কুলদীপ সেনের বক্তব্য:

ম্যাচ শেষে কুলদীপ সেনের বক্তব্য:

ম্যাচের শেষে কুলদীপ বলেছেন, "আমার দ্বিতীয় ম্যাচের পরে অনুশীলনের সময়ে সাইড স্ট্রেনের কারণে আর কিছু ম্যাচে মাঠের বাইরে ছিলাম। হ্যাজেলউড এবং সিরাজের বোলিং থেকে বুঝতে পারছিল বল থমকে আসছে। সে কারণে হার্ড লেন্থে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলাম। সঠিক লেন্থে বোলিং করে রান আটকানোটাই প্রাথমিক লক্ষ্য ছিল।" আমরা সহজে রান খরচ করতে চাইনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কুলদীপ সেনের পারফরম্যান্স;

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কুলদীপ সেনের পারফরম্যান্স;

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে চার উইকেট সংগ্রহ করে নজর কেড়েছেন রাজস্থান রয়্যালসের তরুণ পেসার কুলদীপ সেন। ৩.৩ ওভার বোলিং করে মাত্র ২০ রানের বিনিময়ে ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডারের মেরুদণ্ডটাই গুঁড়িয়ে দেন কুলদীপ। এই ম্যাচে চারটি উইকেট পেয়েছেন তিনি। বাগিচা শহরের দলটির অধিনায়ক ফাফ ডু প্লেসিসের পাশাপাশি এই ম্যাচে তাঁর আরও তিন শিকার গ্লেন ম্যাক্সওয়েল, ওয়েনিন্দু হাসারাঙ্গা এবং হর্ষল প্যাটেল। তরুণ এই পেসারের সামনে হ্যাটট্রিকের সুযোগ থাকলেও তা কাজে লাগাতে পারেননি তিনি।

কুলদীপ ছাড়াও এই ম্যাচে নজর কেড়েছেন রিয়ান পরাগ:

কুলদীপ ছাড়াও এই ম্যাচে নজর কেড়েছেন রিয়ান পরাগ:

বল হাতে কুলদীপ সেনের পাশাপাশি ব্যাট হাতে এ দিন জ্বলে উঠেছে রিয়ান পরাগ। দীর্ঘ দিন সুযোগ পেয়েও ৩১ বলে ৫৬ রানের ইনিংস খেলেন রিয়ান। ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। চলতি আইপিএল-এ প্রথম ম্যাচ থেকেই সুযোগ পেয়েছে আসছিলেন অসমের এই ক্রিকেটার কিন্তু এত দিন সেই সুযোগের সঠিক ব্যবহার করতে না পারলেও গুরুত্বপূর্ণ ম্যাচে যেখানে দলের সেরা ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছেন, সেখানে জ্বলে উঠেছেন রিয়ান।

চলতি আইপিএল-এ রাজস্থান রয়্যালসের অবস্থান:

চলতি আইপিএল-এ রাজস্থান রয়্যালসের অবস্থান:

আরসিবি ম্যাচ জিতে লিগ টেবলের শীর্ষ স্থানে জায়গা করে নিয়েছেন রাজস্থান রয়্যালস। ৮ ম্যাচে ৬টি জিতে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে রয়েছে রাজস্থান। রাজস্থানের এই জয়ের ফলে শীর্ষ স্থান হারিয়েছে গুজরাত টাইটানস, ৭ ম্যাচে ১২ পয়েন্ট হলেও রান রেটের বিচারে দ্বিতীয় স্থানে রয়েছে গুজরাত। সানরাইজার্স হায়দরাবাদ রয়েছে তৃতীয়স্থানে এবং চতুর্থ স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। ৩০ এপ্রিল পরবর্তী ম্যাচে মুম্বইয়ের ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস।

English summary
IPL 2022: The plan was to bowl in hard length informs Kuldeep Yadav. Kuldeep Yadav took 4 wickets in this match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X