• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: সূর্যকুমারকে নিয়ে ধাক্কা খেল মুম্বই ইন্ডিয়ান্স, আইপিএলে রোহিতদের ম্যাচের সূচি জানুন

Google Oneindia Bengali News

পঞ্চদশ আইপিএলে জোফ্রা আর্চারকে পাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স। এবার প্রথম ম্যাচের জন্য অনিশ্চয়তা তৈরি হলো সূর্যকুমার যাদবকে নিয়েও। যে চারজন ক্রিকেটারকে পাঁচবারের চ্যাম্পিয়নরা ধরে রেখেছে, তাঁদের মধ্যে অন্যতম সূর্য। কিন্তু তাঁর হাতের বুড়ো আঙুলের হেয়ারলাইন ফ্র্যাকচার পুরো না সারায় তাঁকে নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

অনিশ্চিত সূর্য

অনিশ্চিত সূর্য

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি ২০ সিরিজ চলাকালীন চোট লাগে সূর্যকুমার যাদবের। এর ফলে শ্রীলঙ্কা সিরিজ থেকেও তিনি ছিটকে যান। বিসিসিআই সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানাচ্ছে, এই মুহূর্তে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট আকাদেমিতে সূর্যকুমারের রিহ্যাব চলছে। তিনি আরোগ্যলাভের দিকেই এগোচ্ছেন। কিন্তু প্রথম ম্যাচে যে খেলতে পারবেন তা নিশ্চিতভাবে এখনই বলার মতো পরিস্থিতি তৈরি হয়নি। ফলে বোর্ডের মেডিক্যাল টিমও যে প্রথম ম্যাচে তাড়াহুড়ো করে সূর্যকে খেলানোর মতো ঝুঁকি নিতে বারণ করবে, তেমনটাই বিসিসিআই সূত্রে খবর।

ঝুঁকি নয়

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচ রয়েছে চলতি মাসের ২৭ তারিখ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। পরের ম্যাচের আগে ৫ দিনের গ্যাপ রয়েছে। তার আগে সূর্য পুরোপুরি ম্যাচ ফিট হয়ে যাবেন বলে মনে করা হচ্ছে। ফলে মুম্বই ইন্ডিয়ান্সও ঝুঁকির পথে হাঁটবে না বলেই সূত্রের খবর। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ম্যাচের সেরার পুরস্কার পাওয়া সূর্যকুমারকে আইপিএলের প্রথম ম্যাচ খেলতে বারণ করা হচ্ছে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই।

টিম হোটেলে সস্ত্রীক রোহিত

ইতিমধ্যেই বেঙ্গালুরু থেকে মুম্বইয়ে আইপিএল দলের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন অধিনায়ক রোহিত শর্মা। রোহিত স্ত্রী, কন্যাকে নিয়েই পৌঁছেছেন টিম হোটেলে। পরে দলের সকলের সঙ্গে মিলিতও হন। যেহেতু বাবল টু বাবল ট্রান্সফার হয়েছে তাই তাঁদের আর তিন দিনের বাধ্যতামূলক নিভৃতবাসে কাটাতে হবে না।

বুমরাহর বিবাহবার্ষিকী

আজ আবার জসপ্রীত বুমরাহর বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনটি তিনি কাটাবেন মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলেই। রোহিতের সঙ্গে তিনিও মুম্বই পৌঁছেছেন। দলের তরফে জসপ্রীত ও সঞ্জনাকে শুভেচ্ছাও জানানো হয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্সের ক্রীড়াসূচি

একনজরে দেখে নেওয়া যাক মুম্বই ইন্ডিয়ান্সের কবে কারা প্রতিপক্ষ- ২৭ মার্চ দিল্লি ক্যাপিটালস (বিকেল সাড়ে তিনটে), ২ এপ্রিল রাজস্থান রয়্যালস (বিকেল সাড়ে ৩টে), ৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স (সন্ধ্যা সাড়ে ৭টা), ৯ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (সন্ধ্যা সাড়ে ৭টা), ১৩ এপ্রিল পাঞ্জাব কিংস (সন্ধ্যা সাড়ে ৭টা), ১৬ এপ্রিল লখনউ সুপার জায়ান্টস (বিকেল সাড়ে ৩টে), ২১ এপ্রিল চেন্নাই সুপার কিংস (সন্ধ্যা সাড়ে ৭টা),২৪ এপ্রিল লখনউ সুপার জায়ান্টস (সন্ধ্যা সাড়ে ৭টা), ৩০ এপ্রিল রাজস্থান রয়্যালস (সন্ধ্যা সাড়ে ৭টা), ৬ মে গুজরাত টাইটান্স (সন্ধ্যা সাড়ে ৭টা), ৯ মে কলকাতা নাইট রাইডার্স (সন্ধ্যা সাড়ে ৭টা), ১২ মে চেন্নাই সুপার কিংস (সন্ধ্যা সাড়ে ৭টা), ১৭ মে সানরাইজার্স হায়দরাবাদ (সন্ধ্যা সাড়ে ৭টা), ২১ মে দিল্লি ক্যাপিটালস (সন্ধ্যা সাড়ে ৭টা)।

English summary
Suryakumar Yadav Unlikely To Be Available For MI's Opener Vs Delhi Capitals. He Is Unlikely To Fully Recover From A Hairline Fracture On His Thumb.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X