• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: সানরাইজার্স লজ্জার রেকর্ড গড়তেই ওয়ার্নারকে টেনে মিমের বন্যা! হায়দরাবাদের হারেও ইতিবাচক দিক কোনটি?

  • |
Google Oneindia Bengali News

আইপিএলে এবারও শুরুতেই পয়েন্ট তালিকার সবচেয়ে নীচে সানরাইজার্স হায়দরাবাদ। গত বছর আইপিএলেও লিগ পর্যায়ে আট দলের মধ্যে অষ্টম স্থানে ছিল হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজি। এবার আইপিএলে দলের সংখ্যা বেড়ে হয়েছে ১০। কেন উইলিয়ামসনের দল সবচেয়ে খারাপ নেট রান রেট নিয়ে রয়েছে দশম স্থানেই।

সানরাইজার্সের হারে ওয়ার্নারকে টেনে মিমের বন্যা!

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গতকালের ম্যাচে জয়ের জন্য ২১১ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে পাওয়ারপ্লে অর্থাৎ প্রথম ৬ ওভারের মধ্যেই তিনটি উইকেট হারায় সানরাইজার্স। কেন উইলিয়ামসন ৩, রাহুল ত্রিপাঠী ও নিকোলাস পুরাণ দুজনেই শূন্য রানে আউট হন। ৬ ওভারে সানরাইজার্সের স্কোর দাঁড়ায় ৩ উইকেটে ১৪। আইপিএলে পাওয়ারপ্লেতে ১৪ রানই সর্বনিম্ন স্কোর। ২০০৯ সালে কেপ টাউনে রাজস্থান রয়্যালস আরসিবির বিরুদ্ধে করেছিল ২ উইকেটে ১৪। গতকাল আরও একটি বেশি উইকেট হারিয়ে সেই ১৪ রানই করল সানরাইজার্স। এই তালিকার তৃতীয় স্থানে রয়েছে ২০১১ সালে কেকেআরের বিরুদ্ধে কলকাতায় চেন্নাই সুপার কিংসের ২ উইকেটে ১৫। এ ছাড়া ২০১৫ ও ২০১৯ সালে যথাক্রমে রায়পুর ও চেন্নাইয়ে চেন্নাই সুপার কিংস দিল্লি ডেয়ারডেভিলস ও আরসিবির বিরুদ্ধে ৬ ওভারে তুলেছিল ১ উইকেটে ১৬।

সানরাইজার্সের হারে ওয়ার্নারকে টেনে মিমের বন্যা!

এই লজ্জার রেকর্ড গড়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ডেভিড ওয়ার্নারকে টেনে ভাইরাল হয় একের এক পর মিম। গত বছর আইপিএলের শুরুটা খারাপ হওয়ায় অধিনায়কত্ব ছাড়তে বাধ্য হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। তারপরই দল থেকে বাদ পড়েন। দ্বিতীয়ার্ধে হাতে গোনা ম্যাচে সুযোগ পান। সানরাইজার্স ম্যানেজমেন্টের সঙ্গেও তিক্ততাও বাড়তে থাকে। গত বছরের আইপিএলে ৮টি ম্যাচ খেলেছিলেন, রান করেছিলেন ১৯৫। তারপরই ফর্মে ফেরেন টি ২০ বিশ্বকাপে। কিন্তু শেষ ম্যাচ অবধি সানরাইজার্সকে সমর্থন করার বার্তা দিয়েছিলেন। গ্যালারিতে বসেও দলকে সমর্থন করেছিলেন। এবার ওয়ার্নার নেই, তবুও সানরাইজার্সের পরিস্থিতি বদলায়নি। তাই দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দেওয়ার আগেই ওয়ার্নারকে রেখে মিম বানিয়ে সানরাইজার্সকে খোঁচা দিচ্ছেন নেটিজেনরা।

সানরাইজার্সের হারে ওয়ার্নারকে টেনে মিমের বন্যা!

সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন অবশ্য আশাবাদী ঘুরে দাঁড়ানোর বিষয়ে। তিনি বলেন, কিছু বিভাগে নিশ্চিতভাবেই উন্নতি করতে হবে। বোলিংয়ের শুরুটা ভালো করা গেলেও সেই ধারাবাহিকতা বজায় রাখা যায়নি। মাঠে পরিকল্পনাগুলির সঠিকভাবে প্রয়োগে জোর দিচ্ছেন কেন। প্রথম ইনিংসের দ্বিতীয়ার্ধে দলের উপর যে চাপ তৈরি হয় তা মেনে নিয়েছেন। উমরান মালিকের প্রশংসা করেছেন কেন উইলিয়ামসন। বল হাতে দিন ভালো না গেলেও যেভাবে ঝোড়ো ব্যাটিং করেছেন ওয়াশিংটন সুন্দর তাতে সন্তুষ্ট হেড কোচ টম মুডি। তাঁর আশা, অলরাউন্ডার হিসেবে আটে ব্যাট করতে নেমে আরও ভালো ইনিংস উপহার দেবেন সুন্দর। এইডেন মার্করামের অর্ধশতরানও নিশ্চিতভাবেই আরেকটি ইতিবাচক দিক। তবে বোলারদের এতো বেশি নো বল বরদাস্ত করা যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন কেন ও মুডি।

English summary
IPL 2022: Sunrisers Hyderabad Registered The Joint Lowest Score At The End Of IPL Powerplay. Kane Williamson Says We Have To Execute Our Plans Better As Coach Tom Moody Impressed With Sundar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X