India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: রাবাডার চার উইকেট, সুদর্শনের লড়াইয়েও পাঞ্জাব কিংসকে বড় টার্গেট দিতে ব্যর্থ গুজরাত টাইটান্স

Google Oneindia Bengali News

আইপিএলের ৪৮তম ম্যাচে জয়ের জন্য পাঞ্জাব কিংসের সামনে রানের লক্ষ্যমাত্রা রাখল গুজরাত টাইটান্স। হার্দিকের দলের ব্যাটিং একেবারেই প্রত্যাশিত মানে পৌঁছায়নি। লড়লেন একা সাই সুদর্শন। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলেছে গুজরাত টাইটান্স। রাবাডা নিলেন চার উইকেট।

শুরু থেকেই শ্লথ

শুরু থেকেই শ্লথ

পাওয়ারপ্লে-র ৬ ওভারের মধ্যে দুই ওপেনারকে হারায় গুজরাত টাইটান্স। ২.১ ওভারে ঝুঁকিপূর্ণ রান নিতে গিয়ে ঋষি ধাওয়ানের সরাসরি থ্রোয় রান আউট হন শুভমান গিল। ৬ বলে ৯ রান করে তিনি ফেরেন দলের ১৭ রানে। ৩.৫ ওভারে ৩৪ রানে পড়ে দ্বিতীয় উইকেট। তিনটি চার ও একটি ছয়ের সাহায্যে ১৭ বলে ২১ রান করে ফেরেন ঋদ্ধিমান সাহা। আগের বলেই ছক্কা মারার পর ফের আগ্রাসী হতে গিয়ে ময়াঙ্ক আগরওয়ালের হাতে ক্যাচ দেন। ৬ ওভারে গুজরাত টাইটান্সের স্কোর ছিল ২ উইকেটে ৪২। সপ্তম ওভারের দ্বিতীয় বলে দলের ৪৪ রানের মাথায় হার্দিক পাণ্ডিয়া ঋষি ধাওয়ানের বলে কট বিহাইন্ড হন। তিনি করেন সাত বলে ১। টাইটান্সের ৫০ রান আসে আট ওভারে। দশম ওভারে বল করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন রাহুল চাহার। তিনি ১.৩ ওভারে ১১ রান দিয়ে কোনও উইকেটও পাননি।

ব্যর্থ ব্যাটিং লাইন আপ

ব্যর্থ ব্যাটিং লাইন আপ

১১.২ ওভারে ডেভিড মিলার ১৪ বলে ১১ রান করে লিয়াম লিভিংস্টোনের শিকার হন। গুজরাতের স্কোর দাঁড়ায় ৪ উইকেটে ৬৭। সেখান থেকে রাহুল তেওয়াটিয়া ও সাই সুদর্শন দলকে একশো পার করে দেন। ১৫.২ ওভারে ১০০ রান পূর্ণ হয়। দ্বিতীয় স্ট্র্যাটেজিক টাইম আউটে ১৫ ওভারে স্কোর ছিল ৪ উইকেটে ৯৮। ১৭তম ওভারে পরপর দুই বলে তেওয়াটিয়া ও রশিদ খানের উইকেট তুলে নেন রাবাডা। তেওয়াটিয়া ১৩ বলে ১১ রান করেন। ১১২ রানে পঞ্চম ও ষষ্ঠ উইকেট পড়ে। ১৭.৪ ওভারে ১২২ রানে পড়ে সপ্তম উইকেট। প্রদীপ সাঙ্গওয়ানকে বোল্ড করেন অর্শদীপ সিং, সাঙ্গওয়ান ৫ বলে ২ রান করেন। ১৮.২ ওভারে ১২৯ রানের মাথায় পড়ে অষ্টম উইকেট। রাবাডার বলে আউট হন লকি ফার্গুসন (৩ বলে ৫)।

সুদর্শনের লড়াই

সুদর্শনের লড়াই

সাই সুদর্শন অপরাজিত থাকেন ৫০ বলে ৬৫ রান করে। তাঁর ইনিংসে রয়েছে পাঁচটি চার ও একটি ছয়। ৪২ বলে আইপিএল কেরিয়ারের প্রথম অর্ধশতরানটি পূর্ণ করেন। তবে বেশি ডট বল খেলায় নিজের ব্যাটিংয়ে পুরোপুরিভাবে খুশি নন সুদর্শন। তিনি বলেন, স্পিনারদের বল থমকে আসছিল। অর্শদীপ সিং বেশ কিছু ভালো ইয়র্কার করেন। ১৬০-১৬৫ রান হলে ভালো হতো। তবে আমাদের বোলাররা ভালো ছন্দে রয়েছেন। শুরু থেকেই ভালো বোলিং করতে হবে।

রাবাডা সফলতম

কাগিসো রাবাডা ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৪ উইকেট নিলেন। ৯ ম্যাচে তাঁর উইকেট সংখ্যা হলো ১৭। সমসংখ্যক ম্যাচে ১৭টি করে উইকেট রয়েছে দিল্লি ক্যাপিটালসের কুলদীপ যাদব ও সানরাইজার্স হায়দরাবাদের টি নটরাজনের। তবে ইকনমির নিরিখে সর্বাধিক উইকেটশিকারীদের তালিকায় তিনে রাবাডা। অর্শদীপ সিং চার ওভারে ৩৬ রান দিয়ে একটি ও ঋষি ধাওয়ান চার ওভারে ২৬ রান দিয়ে ১টি উইকেট পান। লিয়াম লিভিংস্টোন ২.৩ ওভারে ১৫ রান দিয়ে ১টি উইকেট পেয়েছেন। সন্দীপ শর্মা ৪ ওভারে মাত্র ১৭ রান দেন, তবে তিনি কোনও উইকেট পাননি।

English summary
IPL 2022: Gujarat Titans Set The Target Of 144 Runs For Punjab Kings. Sai Sudarshan Hits Maiden Half Century, Kagiso Rabada Bags 4 Wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X