• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহেন্দ্র সিং ধোনি নতুন অবতারে! বাড়ছে বিজ্ঞাপনের দর, আইপিএলে কি স্টেডিয়ামে থাকবেন দর্শকরা?

  • |
Google Oneindia Bengali News

আইপিএলে এবারও মুখ মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংস অধিনায়ককে নতুন অবতারে হাজির করল সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টস। আইপিএলের প্রোমোতে ধোনিকে নতুন লুকে দেখা যাবে। আজ টিজার প্রকাশিত হতেই তা সুপারহিট। গত বছর ধোনিকে দেখা গিয়েছিল সাধুবেশে শিশুদের ক্রিকেটীয় পাঠ দিতে। এবার তিনি সম্ভবত বাসচালকের ভূমিকায়।

নয়া লুকে ধোনি

গতকালই ১০টি দলকে দুটি ভার্চুয়াল গ্রুপে রেখে তা জনসমক্ষে আনা হয়েছে। কে কাদের বিরুদ্ধে দুটি করে ও কাদের বিরুদ্ধে একটি করে ম্যাচ খেলবে তাও জানিয়ে দেওয়া হয়েছে। চূড়ান্ত সূচি মার্চের প্রথম সপ্তাহেই প্রকাশ করা হতে পারে। তারই মধ্যে আইপিএলকে জনপ্রিয় করতে প্রোমো বানানো হয়েছে। আর তাতেই চমক দেখিয়ে ধোনিকে নিউ লুকে হাজির করানো হচ্ছে।

সানির পছন্দ গোঁফ

ধোনির এই নিউ লুক দেখে সুনীল গাভাসকর বলেন, আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে গোঁফটা। অজিত আগরকর প্রথমে বিশ্বাসই করতে পারছিলেন না যে, এটা ধোনি। পরে তিনি বলেন, দারুণ লুক হয়েছে ধোনির। প্রোমোতে ধোনিকে কীভাবে তুলে ধরা হবে তা এখনও স্পষ্ট নয়। প্রথমে যে টিজারের স্টিল ছবি পোস্ট করা হয়েছে তাতে দেখা যাচ্ছে কেউ স্টিয়ারিং ধরে রয়েছেন। পরের টিজারে অনেকটা বাস থামানোর ভঙ্গি। এছাড়াও ধোনির আরেকটি লুক প্রকাশ করা হয়েছে। নেটফ্লিক্সের কোনও শোয়ের অবলম্বনেও আইপিএলের প্রোমোয় ধোনির চরিত্রটিকে ভাবা হয়েছে বলে জল্পনা চলছে।

স্টেডিয়ামে দর্শকরা?

এদিকে, আইপিএলের লিগ পর্যায়ের খেলা শুধু মহারাষ্ট্রেই হচ্ছে বলে খুশি সেখানকার ক্রীড়ামন্ত্রী সুনীল কেদার। তিনি বলেন, করোনা সংক্রমণ ক্রমেই কমে আসছে। ফলে আইপিএল শুরুর সময় তা আরও নিয়ন্ত্রণে চলে আসবে। সে কারণে চারটি স্টেডিয়ামেই দর্শক প্রবেশের অনুমতি দেওয়াও হতে পারে। এতে ক্রিকেটারদের ক্ষেত্রেও যেমন ইতিবাচক হবে, তেমনই দর্শকরাও মাঠে বসে আইপিএল দেখতে পারবেন।

বাড়ল বিজ্ঞাপনের দর

একই সঙ্গে বাড়ানো হচ্ছে আইপিএলের অন-এয়ার স্পনসরশিপের দর। সূত্রের খবর, তা এবার ২০ শতাংশ বাড়ানো হয়েছে। ইতিমধ্যেই ১০টি বড় সংস্থার সঙ্গে বিজ্ঞাপনের যাবতীয় চুক্তি স্বাক্ষরিতও হয়ে গিয়েছে। ক্রেড, ড্রিম ইলেভেন, বাইজু'স, টাটা, এশিয়ান পেন্টস, স্পটিফাই, মিশো, সুইহি ইনস্টামার্ট, কমলা পসন্দ ও পেপসির বিজ্ঞাপন আইপিএলে থাকছেই। কো প্রেজেন্টিং পার্টনারের দর হয়েছে ১৬০ কোটি টাকা, অ্যাসোসিয়েট স্পনসরের দর ৯০ কোটি টাকা।

(ছবি- স্টার স্পোর্টস ইন্ডিয়া টুইটার)

English summary
IPL 2022: Star Sports Reveals Mahendra Singh Dhoni’s New Look In IPL Promo. Maharashtra Sports Minister Sunil Kedar Hopeful Of Crowds Being Allowed In Stadiums.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X