• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: ধোনির 'হলুদ জার্সি' নিয়ে মুখ খুললেন ওয়াটসন! চেন্নাই সুপার কিংস অধিনায়কের কীসের ইঙ্গিত?

Google Oneindia Bengali News

আইপিএল থেকে বিদায়ের মুখে চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনি রবীন্দ্র জাদেজার কাছ থেকে ফের ক্যাপ্টেন্সির ব্যাটন পাওয়ার পর চেন্নাই সুপার কিংস একটি ম্যাচে জিতেছে, হেরেছে একটিতে। এখন যা পরিস্থিতি তাতে সিএসকের প্লে অফে ওঠার সম্ভাবনা স্রেফ অঙ্কের হিসেবেই দাঁড়িয়ে। সব ম্যাচে ১৪ পয়েন্টে পৌঁছালেও নিশ্চিত হবে না প্লে অফ। ২০২০ সালের পর এই নিয়ে দ্বিতীয়বার প্লে অফে থাকবে না সিএসকে। এরই মধ্যে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে চলছে জল্পনা।

সিএসকে অধিনায়কত্ব প্রসঙ্গ

সিএসকে অধিনায়কত্ব প্রসঙ্গ

৪০ বছরে দাঁড়িয়েও চেন্নাই সুপার কিংসকে জেতাতে ব্যাট হাতে ভূমিকা পালন করতে হয় মহেন্দ্র সিং ধোনিকে। ক্ষুরধার ক্রিকেট মস্তিষ্ক তো রয়েছেই। বীরেন্দ্র শেহওয়াগ-সহ অনেকেই মনে করেন, ধোনি চলতি মরশুমে অধিনায়ক থাকলে এই খারাপ পরিস্থিতিতে পড়তে হতো না গতবারের চ্যাম্পিয়নদের। দ্য গ্রেড ক্রিকেটার পডকাস্টে চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসন বলেছেন, জাদেজা অধিনায়ক হচ্ছেন শুনে আমিও অবাক হয়েছিলাম। কারণ, ধোনি যে বাতাবরণ তৈরি করেন, সম্মান আদায় করে নেন, সেই পরিবেশ জাদেজার পক্ষে তৈরি করা সহজ ছিল না জাদেজার কাছে। জাদেজা একজন ভালো ক্রিকেটার, তবে যে পরিস্থিতিতে তাঁকে পড়তে হলো তার জন্য আমার খারাপই লাগছে।

সাহসী সিদ্ধান্ত

সাহসী সিদ্ধান্ত

জাদেজার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ৮ ম্যাচের মাত্র ২টিতে জেতে। এই পরিস্থিতিতে জাদেজা অধিনায়কত্ব ছাড়ার যে সাহসী সিদ্ধান্ত নেন সেজন্য তাঁর প্রংশসাই করেছেন ওয়াট্টু। তিনি বলেন, আমিও একটা সময় রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব ছেড়েছি। ফলে জানি চাপের মুখে এমন এমন সিদ্ধান্ত নেওয়া কতটা কঠিন। সেই সিদ্ধান্ত নেওয়ার জন্য জাদেজাকে বাহবা জানাতেই হয়। জাদেজাকে নিয়ে কথার ফাঁকেই মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে যে জল্পনা চলছে সেদিকেও আলোকপাত করেছেন ওয়াটসন।

ধোনিকে নিয়ে জল্পনা

ধোনিকে নিয়ে জল্পনা

আন্তর্জাতিক ক্রিকেটকে ধাপে ধাপে বিদায় জানালেও আইপিএলে নিজের ভবিষ্যৎ নিয়ে এখনও কিছু বলেননি ধোনি। তিনি এর আগে বলেছেন, চেন্নাইয়ের দর্শকরা তাঁর খেলা দেখার সুযোগ পাবেন। যদিও তখনও ঠিক হয়নি যে, এবার আইপিএলের লিগ ম্যাচগুলি শুধু মহারাষ্ট্রেই হবে। এমনকী সিএসকে গতবার চ্যাম্পিয়ন হলেও প্লে অফের খেলাগুলিও চেন্নাইয়ে পড়েনি। অধিনায়ক হিসেবে চলতি আইপিএলে নেমে প্রথম ম্যাচেই ধোনি বলেন, অবশ্যই ভবিষ্যতে আমাকে হলুদ জার্সিতে দেখা যাবে। তবে এই হলুদ জার্সি না অন্য কোনও হলুদ জার্সি, সে সম্পর্কে নিশ্চিত হতে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে।

ওয়াটসনের আভাস

ওয়াটসনের আভাস

ধোনির এই মন্তব্য প্রসঙ্গে মুখ খুলেছেন ২০১৮ থেকে ২০২০ সাল অবধি চেন্নাই সুপার কিংসে থাকা ওয়াটসন। তিনি বলেন, যখন ধোনি আলাদা হলুদ জার্সির কথা বলেছেন, তখন তিনি সম্ভবত ক্রিকেটার নন, কোচিংয়ের জার্সিকেই ইঙ্গিত করেছেন। যখনই ধোনি তাঁর ক্রিকেট কেরিয়ার শেষ করবেন, তারপর তিনি চেন্নাই সুপার কিংসে না থাকলে আমি অবাকই হব। কেন না তিনি চেন্নাই সুপার কিংসের সঙ্গে আত্মিকভাবে জড়িয়ে। অনেক সময় ধোনির সঙ্গে কথা হয়েছে। তা থেকে এটা বলতে পারি খেলা ছাড়ার পর ধোনিকে কোচিং বা ডিরেক্টর অব ক্রিকেট পদে না দেখা গেলে তা হবে বিস্ময়ের। তবে তাড়াহুড়োর কিছু নেই। ক্রিকেটার হিসেবে তিনি এখনও যথেষ্টই ভালো খেলছেন।

English summary
IPL 2022: Shane Watson Gives His Opinion On MS Dhoni's Other Yellow Jersey Comment. According To DC's Assistant Coach, Dhoni Is Probably Talking About A Coaching Shirt Than A Playing Shirt.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion