• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: মুম্বই ইন্ডিয়ান্স দুই বছর বসিয়েই রাখল অর্জুনকে! সচিন এই প্রসঙ্গে মুখ খুলে কী বললেন?

Google Oneindia Bengali News

আইপিএল হোক বা ভারতীয় ক্রিকেট দলের নেট প্র্যাকটিস। অর্জুন তেন্ডুলকরকে বল হাতে দেখা গিয়েছে। ব্যাটিংয়ের হাতও বেশ ভালো। সচিন তেন্ডুলকরের পুত্রকে গত বছরই আইপিএলের মিনি অকশন থেকে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এবার নেয় মেগা নিলাম থেকেও। কিন্তু দুই মরশুমে ২৮টি ম্যাচ ডাগ আউটেই বসিয়ে রাখা হলো অর্জুনকে। সচিন-পুত্রকে নিয়মরক্ষার ম্যাচেও না নামানোয় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নেটাগরিকরা।

অর্জুন ব্রাত্য

অর্জুন ব্রাত্য

প্রথম ৮টি ম্যাচ হেরে মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল থেকে ছিটকে যেতেই মনে করা হয়েছিল অর্জুন তেন্ডুলকরের অভিষেক হয়তো এই বছরই হবে। বিভিন্ন সময় মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অর্জুনের ছবি বা ভিডিও পোস্ট করা হয়েছে। ভাইয়ের অভিষেকের প্রতীক্ষায় থাকা দিদি সারা গ্যালারিতে হাজির থেকেছেন। কিন্তু আশাপূরণ হয়নি।

সম্ভাবনা থাকলেও সুযোগ মেলেনি

সম্ভাবনা থাকলেও সুযোগ মেলেনি

অর্জুন নিজেও আশায় ছিলেন। এমনকী মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচের আগে ইনস্টাগ্রাম স্টোরিতে আটটি ভিডিও পোস্ট করেন। মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলন ম্যাচে নিজের বোলিংয়ের সেরা কিছু মুহূর্ত। রোহিত শর্মা আগেই জানিয়েছিলেন, শেষ দুটি ম্যাচে আগামীর কথা ভেবে নতুনদের সুযোগ দেওয়া হবে। রিজার্ভ বেঞ্চের কয়েকজন সুযোগ পান। কিন্তু অর্জুনের অভিষেক হয়নি। এমনকী মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল চলাকালীন একটি ভিডিও পোস্ট করে। এতে দেখা গিয়েছিল অর্জুন মেগা নিলামে সর্বাধিক দর পাওয়া ঈশান কিষাণকে কীভাবে দুরন্ত ইয়র্কারে বোল্ড করলেন। তারপরও সুযোগ মেলেনি। অথচ বাঁহাতি বোলার ও বাঁহাতি ব্যাটার যে কোনও দলের কাছেই গুরুত্বপূর্ণ। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ম্য়াচের আগে অর্জুনকে বোলিং রান আপ চিহ্নিত করতেও দেখা গিয়েছিল। কিন্তু টসের পরই স্পষ্ট হয়ে যায় তিনি মুম্বই ইন্ডিয়ান্সের একাদশে নেই।

দল নির্বাচনে নাক গলান না সচিন

দল নির্বাচনে নাক গলান না সচিন

অর্জুন দুটি টি ২০ ম্যাচ খেলেছেন মুম্বইয়ের হয়ে। এ ছাড়া টি ২০ মুম্বই লিগেও খেলেন। অনেকেই আশায় ছিলেন বাবা সচিন যেমন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন, সেই দলেই অভিষেক হবে অর্জুনের। সচিন নিজেও এখন মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের ভূমিকা পালন করে থাকেন। কিন্তু পুত্র সেই দলেই থাকায় দল নির্বাচনের বিষয়ে কোনও মতামত দেননি মাস্টার ব্লাস্টার। সচইনসাইট অনুষ্ঠানে সচিন বলেন, আমি কখনোই দল নির্বাচনে যুক্ত থাকি না। এটা পুরোপুরিভাবে টিম ম্যানেজমেন্টের উপরেই ছেড়ে দিই। সব সময় এটাই করে এসেছি।

অর্জুনকে পরামর্শ

অর্জুনকে পরামর্শ

অর্জুনকে আইপিএলে দুটি মরশুম ডাগআউটে কাটাতে হলো। তবে এতে উদ্বিগ্ন নন সচিন। তিনি সচইনসাইটকে বলেন, এই মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অভিযান শেষ হয়ে গিয়েছে। আমি সব সময়ই অর্জুনকে বলি, আগামীর পথ চ্যালেঞ্জিং। খুব কঠিনও হতে চলেছে। ক্রিকেটকে ভালোবাসো বলেই তুমি ক্রিকেটকে বেছে নিয়েছো। কঠোর পরিশ্রম চালিয়ে যাও। তার সুফল নিশ্চিতভাবেই মিলবে।

English summary
IPL 2022: Sachin Tendulkar Tells Son Arjun Path Is Going To Be Challenging Continue To Work Hard. Arjun Has Not Played Any IPL Game After Being Picked By Mumbai Indians.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X