• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: অর্জুন তেন্ডুলকরের আইপিএল অভিষেক দিল্লি ম্যাচেই? বিরাট ইঙ্গিত দিলেন সচিন-পুত্র

Google Oneindia Bengali News

আইপিএলে আজই শেষ ম্যাচ খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। আগের ম্যাচের সময়ই অধিনায়ক রোহিত শর্মা বলেছিলেন, আগামীর কথা ভেবে শেষ ম্যাচেও কয়েকজন নতুন ক্রিকেটারকে সুযোগ দেওয়া হবে। তাতেই জল্পনা জোরালো হয় সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেই আইপিএল অভিষেক হবে কিনা তা নিয়ে।

অর্জুন দিলেন ইঙ্গিত

অর্জুন দিলেন ইঙ্গিত

গত মরশুমের পর এ বছরও মুম্বই ইন্ডিয়ান্স নিলাম থেকে অর্জুনকে দলে নিলেও একটি ম্যাচেও তাঁকে খেলায়নি। অথচ নেটে কিংবা দলের অনুশীলন ম্যাচে অর্জুন নজর কেড়েছেন। তবে আজ অর্জুনের অভিষেকের সম্ভাবনা জোরালো, এই ইঙ্গিত মিলেছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতেই। অনুশীলন ম্যাচে নিজের বোলিংয়ের ৮টি ভিডিও তিনি পোস্ট করেছেন।

(ছবি- অর্জুন তেন্ডুলকরের ইনস্টাগ্রাম স্টোরি)

নতুনদের সুযোগ

চলতি আইপিএলে টানা ৮টি ম্যাচে পরাস্ত হতেই স্পষ্ট হয়ে গিয়েছিল রোহিত শর্মার দল এবার প্লে অফে যেতে পারবে না। তারপর থেকেই তাঁরা রিজার্ভ বেঞ্চের ক্রিকেটারদের প্রথম একাদশে আনতে থাকে। লিগ পর্বের নবম ম্যাচে প্রথম জয়ের স্বাদ পেয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। টিম ডেভিড, রামনদীপ সিংরা সুযোগের সদ্ব্যবহার করেছেন। ভালো পারফর্ম করেছেন কুমার কার্তিকেয় সিং। আগের ম্যাচে ময়াঙ্ক মার্কণ্ডে, সঞ্জয় যাদবকে মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে রাখা হয়।

তিন ক্রিকেটার অপেক্ষায়

মেগা নিলাম থেকে নেওয়া ২৪ জন চুক্তিবদ্ধ ক্রিকেটারের মধ্যে ২১ জনকে বিভিন্ন ম্য়াচে খেলিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অর্জুন তেন্ডুলকর, আরিয়ান জুয়াল ও রাহুল বুদ্ধিই একটিও ম্যাচে খেলেননি। মিনি অকশন থেকে গত বছর অর্জুন তেন্ডুলকরকে নেওয়া হয়েছিল। এবারের মেগা নিলাম থেকে তাঁকে ৩০ লক্ষ টাকার বিনিময়ে নেওয়া হয়। কিন্তু টানা ২৭টি ম্যাচে তাঁকে ডাগ আউটেও কাটাতে হয়েছে। ভাইয়ের আইপিএল অভিষেকের অপেক্ষায় রয়েছেন দিদি সারা-ও।

সচিন-পুত্রকে নিয়ে জল্পনা তুঙ্গে

অর্জুনের বোলিং, ব্যাটিং বা ফিল্ডিং অনুশীলনের ছবি ও ভিডিও এর আগে বিভিন্ন সময় শেয়ার করা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। দেখা গিয়েছে, অর্জুনের নিখুঁত ইয়র্কারে ক্লিন বোল্ড হয়েছেন মেগা নিলামের সবচেয়ে দামি ক্রিকেটার ঈশান কিষাণ। অর্জুন যে ভিডিওগুলি শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে অনুশীলন ম্যাচে কীভাবে তিনি সমস্যায় ফেলেছেন সতীর্থ ব্যাটারদের। ২২ বছরের অর্জুনের এই ইনস্টাগ্রাম স্টোরি দেখেই আপ্লুত সচিন-ভক্ত ও ক্রিকেট অনুরাগীরা। বাবার মতো ছেলেকেও মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে দেখার জন্য সকলে মুখিয়ে রয়েছেন। মুম্বইয়ের হয়ে গত বছর সৈয়দ মুস্তাক আলি টি ২০-তে হরিয়ানা ও পুদুচেরির বিরুদ্ধে ২টি ম্যাচ খেলেছিলেন অর্জুন, নেন ২টি উইকেট। ওয়াংখেড়েতেই রাজ্য দলের হয়ে শেষ ম্যাচটি খেলেন। আজ মুম্বই ইন্ডিয়ান্সের হোম গ্রাউন্ডে তিনি অপেক্ষায় আইপিএল অভিষেকের জন্য। উল্লেখ্য, ওয়াংখেড়ে টেস্ট খেলেই আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছিলেন সচিন।

English summary
IPL 2022: Sachin Tendulkar's Son Arjun Gives Massive Hint Of His IPL Debut. Mumbai Indians Will Play Their Last Match Of The Ongoing IPL Against Delhi Capitals Tonight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X