• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: হার্দিক-ময়াঙ্কের সামনে একাধিক নজিরের হাতছানি, দেখে নিন পাঞ্জাব-গুজরাত ম্যাচে কী কী রেকর্ড হতে পারে

Google Oneindia Bengali News

মঙ্গলবার আইপিএল-এর ম্যাচে অপ্রতিরোধ্য গুজরাত টাইটানস মুখোমুখি হতে চলেছে ছন্দ হাতড়ে বেড়ানো পাঞ্জাব কিংসের। ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে বিরাজ করছে হার্দিক পান্ডিয়ার গুজরাত। প্রথম দল হিসেবে প্লে-অফের টিকিট নিশ্চিত করেছে গুজরাত। দুই দলের এই দ্বৈরথে তৈরি হতে পারে একাধিক নজির।

আইপিএল-এ বিরাট নজিরের সামনে হার্দিক পান্ডিয়া:

আইপিএল-এ বিরাট নজিরের সামনে হার্দিক পান্ডিয়া:

এই ম্যাচে চার উইকেট পেলে আইপিএল কেরিয়ারে ৫০টি উইকেট স্পর্শ করবেন হার্দিক পান্ডিয়া। যদি এই ম্যাচে চার উইকেট পান পান্ডিয়া তা হলে পঞ্চম ভারতীয় ক্রিকেটার হিসেবে আইপিএল-এ ১০০০ রান এবং ৫০টি উইকেট পূর্ণ করবেন তিনি।

টি-২০ ক্রিকেটে ৪৫০ উইকেটের সামনে রশিদ খান:

টি-২০ ক্রিকেটে ৪৫০ উইকেটের সামনে রশিদ খান:

টি-২০ ক্রিকেটে রশিদের উইকেট সংখ্যা ৪৪৪টি। আর ছয়টি উইকেট পেলে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এই ফরম্যাটে ৪৫০ উইকেট অর্জন করার নজির গড়বেন তিনি। প্রথম এই কৃতিত্ব অর্জন করেছিলেন ইমরান তাহির। সব থেকে কম বয়সে এবং কম ম্যাচ খেলে এই নজির স্পর্শ করতে পারবেন রশিদ।

টি-২০ ক্রিকেটে চার হাজার রানের সামনে জনি বেয়ারস্ট্রো:

টি-২০ ক্রিকেটে চার হাজার রানের সামনে জনি বেয়ারস্ট্রো:

টি-২০ ক্রিকেটে চার হাজার রান পূর্ণ করতে জনি বেয়ারস্ট্রোর প্রয়োজন মাত্র ১৭ রান। এই ম্যাচেই টি-২০ ক্রিকেটে ৪০০০ রানের মাইলস্টোন স্পর্শ করতে পারেন তিনি। পাশাপাশি তিনিট আটটি চার মারলে টি-২০ ক্রিকেটে ৩৫০টি চারের মালিক হবেন। আইপিএল-এ ৫০টি চার মারার নজির করতে গেলে তাঁকে মারতে হবে চারটি চার।

পাঞ্জাবের জার্সিতে ১৫০০ রানের সামনে ময়াঙ্ক আগরওয়াল:

পাঞ্জাবের জার্সিতে ১৫০০ রানের সামনে ময়াঙ্ক আগরওয়াল:

এই ম্যাচে ২২ রান করলে পাঞ্জাব কিংসের হয়ে ১৫০০ রান পূর্ণ করবেন ময়াঙ্ক আগরওয়াল। যদি তিনি এই কৃতিত্ব অর্জন করতে পারেন তা হলে কে এল রাহুল, শন মার্শ এবং ডেভিড ওয়ার্নারের পর চতুর্থ ক্রিকেটার হবেন ময়াঙ্ক।

অন্যান্য নজির:

অন্যান্য নজির:

সাতটি ছয় মারলে আইপিএল-এ ৫০টি ছয়ের মালিক হবেন শুভমন গিল। চারটি চার মারলে আইপিএল-এ ৫০টি চারের মালিক হবেন বিজয় শঙ্কর। চারটি উইকেট নিয়ে টি-২০ ৫০টি উইকেটের মালিক হবে আলজারি জোসেফ এবং সম সংখ্যক উইকেট নিলে টি-২০ ক্রিকেটে ১০০ উইকেটের মালিক হবেন রাহুল চাহার। একটি ক্যাচ নিলে টি-২০ ক্রিকেটে ১০০টি ক্যাচ পূর্ণ করবেন হার্দিক পান্ডিয়া। একটি চার মারলে টি-২০ ক্রিকেটে ৩৫০টি চারের মালিক হবেন ঋদ্ধিমান সাহা।

জরুরি তথ্য:

জরুরি তথ্য:

আইপিএল-এ নিজেদের প্রথম সংস্করণেই চমক দেখাচ্ছে গুজরাত টাইটানস। এখনও পর্যন্ত নয়টি ম্যাচে মধ্যে আটটি ম্যাচেই জিতেছে গুজরাত। তারাই একমাত্র দল যারা এক আইপিএল মরসুমে প্রথম ৯টি ম্যাচের মধ্যে আটটিতে জিতেছে।

English summary
Punjab Kings and Gujarat Titans are all set to face each other in an important match in IPL 2022. In this match various individual feats can be achieved by many cricketers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X