• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে ব্যাটিং নিল আরসিবি, হায়দরাবাদের দলে জোড়া পরিবর্তন

Google Oneindia Bengali News

চলতি আইপিএল-এর অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলেন আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসিস।

IPL 2022: অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে ব্যাটিং নিল আরসিবি, হায়দরাবাদের দলে জোড়া পরিবর্তন

গত ম্যাচে জয়ের ছন্দ ফিরে পাওয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রথম একাদশে কোনও পরিবর্তন করেনি। তবে, পর পর তিন ম্যাচে হেরে বেশ চাপে পড়া সানরাইজার্স হায়দরাবাদ দলে দু'টি পরিবর্তন এনেছে। দলের বাইরে গিয়েছেন সিন অ্যাবট এবং শ্রেয়স গোপাল। এঁদের পরিবর্তে প্রথম একাদশে জায়গা করে নিয়েছেন জগদীশা সুচিথ এবং ফজলহক ফারুকি।

প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে দুই দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে এই ম্যাচ। যেই দল হারবে সেই দলের কাছে অনেক বেশি কঠিন হয়ে যাবে প্লে-অফে পৌঁছানোর রাস্তাটা।

সানরাইজার্স হায়দরাবাদ ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবলের ষষ্ঠ স্থানে। প্রথম দুই ম্যাচ হারের পর টানা পাঁচটিতে জিতেছিল তারা কিন্তু তার পরই ঘটে ছন্দ পতন। শেষ তিন ম্যাচে হেরে হারের হ্যাটট্রিক সম্পূর্ণ করেছে কেন উইলিয়ামসনের দল।

অন্য দিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অবস্থাও একই রকম। ১১ ম্যাচে ১২ পয়েন্ট আরসিবির। সদ্যই হারের হ্যাটট্রিক সম্পূর্ণ করে জয়ের দেখা পেয়েছে ফাফ ডু প্লেসিসের দল। এই ম্যাচ থেকে পুরো দু'পয়েন্ট না তুলে নিতে পারলে প্লে-অফের রাস্তা অনেক বেশি কঠিন হয়ে পড়বে আরসিবির।

সানরাইজার্স হায়দরাবাদ:

অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শশাঙ্ক মনোহর,জগদীশা সুচিথ, ভুবনেশ্বর কুমার, কার্তিক ত্যাগী, উমরান মালিক, ফাজলহক ফারুকি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর:

বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, রজত পাতিদার, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), মহিপাল লমরোর, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা,মহম্মদ সিরাজ, হর্ষল প্যাটেল, জস হ্যাজেলউড

English summary
In a must win game in IPL 2022 match no 54, Sunrisers Hyderabad lost the toss. RCB won the important toss and elected to bat first against.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X