• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: কাজে এল না অশ্বিনের অনবদ্য ইনিংস, ভাল শুরু করেও দিল্লির বিরুদ্ধে বড় রান তুলতে পারল না রাজস্থান

Google Oneindia Bengali News

দিল্লি ক্যাপিটলসেরল বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করে বড় রান তুলতে ব্যর্থ রাজস্থান রয়্যালস। রবিচন্দ্রন অশ্বিন এবং দেবদূত পাডিকলের অনবদ্য ব্যাটিংয়ের উপর ভর করেও রাজস্থান পারল না বড় রান তুলতে মিডল অর্ডারের ব্যর্থতায়। নির্ধারিত ২০ ওভার শেষে রাজস্থান রয়্যালসের সংগ্রহ ১৬০/৬।

Rajasthan Royals, Delhi Capitals, Sports News, Cricket News, Rishabh Pant, Jos Buttler, Rajasthan Royals vs Delhi Capitals, Rajasthan Royals vs Delhi Capitals match update, RR vs DC, IPL 2022, IPL, IPL News, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ আপডেট, আইপিএল ২০২২, আইপিএল, আইপিএল-এর খবর, ঋষভ পন্থ, জস বাটলার

দুই ওপেনার যশস্বী জসওয়াল (১৭) এবং জস বাটলার (৭) কম রানে আউট হলে রাজস্থানের ইনিংসকে তাসের ঘরের মতো ভেঙে পড়ার হাত থেকে রক্ষা করেন রবিচন্দ্রন অশ্বিন (৫০) এবং দেবদূত পাডিকল (৪৮)। এ দিন পুরোদস্তুর ব্যাটসম্যানের মতোই খেললেন অশ্বিন। ৪টি চার এবং ২টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস।

অপর দিকে, দীর্ঘ দিনের রানের খরা কাটিয়ে পডিকল করেন ৩০ বলে ৪৮ রান। ৬টি চার এবং ২টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। এই দুই ব্যাটসম্যান না টিকতে পারলে কী অবস্থাই যে হতো রাজস্থান রয়্যালসের এই ম্যাচে, তা স্কোর কার্ডের দিকে নজর রাখলেই বোঝা যায়। গোটা ম্যাচে মাত্র চার জন রয়্যালস ব্যাটসম্যান দুই অঙ্কের রানে পৌঁছতে পেরেছিলেন। যশস্বী, রবিচন্দ্রন এবং দেবদূত ছাড়া ১২ রানে অপরাজিত ইনিংস খেলেন রসি ভান ডার ডুসেন। রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন (৬) এবং লাগাতার প্রাপ্ত সুযোগকে হেলায় নষ্টা করার ক্ষেত্রে কার্যত ডক্টরেট করা রিয়ান পরাগ করেন ৯ রান।

এই ম্যাচে দু'টি পরিবর্তন করেছিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। ললিত যাদব এবং চেতন সাকারিয়াকে নিয়ে এসেছিলেন তিনি। ব্যাটিং-এই বোঝা যাবে ললিতকে দলে জায়গা দেওয়া কতটা সুবিধা দেয় দিল্লিকে, তবে নিজের কাজটা করে গিয়েছেন সাকারিয়া। ৪ ওভারে মাত্র ২৩ রান খরচ করে ২ উইকেট তুলে নেন তিনি। দু'টি করে উইকেট পান এনরিচ নোকিয়া এবং মিচেল মার্শ।

English summary
IPL 2022: Rajasthan Royals scored 160/6 batted first against Delhi Capitals. Ravichandran Ashwin scored brilliant knock of 50 runs while batting in third.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X