• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: উমরানের গতিতে ভূপতিত পাঞ্জাব ক্যাপ্টেন ময়াঙ্ক! লিভিংস্টোনের ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

Google Oneindia Bengali News

আইপিএলের লিগ পর্বের শেষ তথা নিয়মরক্ষার ম্যাচে সান্ত্বনার জয় পেল পাঞ্জাব কিংস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ময়াঙ্ক আগরওয়ালের দল সানরাইজার্স হায়দরাবাদকে হারাল ৫ উইকেটে। ২৯ বল বাকি থাকতেই জয় নিশ্চিত হলো লিয়াম লিভিংস্টোন ২টি চার ও পাঁচটি ছয়ের সাহায্যে ২২ বলে ৪৯ রানে অপরাজিত থাকায়। শিখর ধাওয়ান করেন ৩২ বলে ৩৯ রান। ম্যাচের সেরা হয়েছেন হরপ্রীত ব্রার।

লিভিংস্টোনের ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

জয়ের জন্য ১৫৮ রানের টার্গেট তাড়া করতে নেমে তৃতীয় ওভারের শেষ বলে প্রথম উইকেট হারায় পাঞ্জাব কিংস। ১৫ বলে ২৩ রান করে ফজলহক ফারুকির বলে বোল্ড হয়ে যান জনি বেয়ারস্টো। ২৮ রানে ভাঙে ওপেনিং জুটি। এরপর ৬.৩ ওভারে উমরান মালিকের শিকার হন শাহরুখ খান। তিনি ১০ বলে ১৯ রান করেন। এরপর ব্যাট করতে নামেন ময়াঙ্ক আগরওয়াল। প্রথম বলটিই তাঁর পাঁজরে লাগে। বলের গতিও ছিল ভালোই। বেশ কিছুক্ষণ যন্ত্রণায় কাতরাতে থাকেন পাঞ্জাব কিংস অধিনায়ক। ছুটে আসেন ফিজিওরা। কিছুক্ষণ পর ব্যাট করতেও যান। কিন্তু একেবারেই স্বস্তিতে ছিলেন না। মাত্র ৪ বলে ১ রান করে তিনি সাজঘরে ফেলেন। ওয়াশিংটন তাঁকে আউট করতেই পাঞ্জাব কিংসের স্কোর দাঁড়ায় ৭.৫ ওভারে ৩ উইকেটে ৭১।

লিভিংস্টোনের ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

এরপর শিখর ধাওয়ান ও লিয়াম লিভিংস্টোন দলের রান এগিয়ে নিয়ে যেতে থাকেন। ১২.৩ ওভারে দলের ১১২ রানে শিখর বোল্ড হন ফারুকির বলেই। তিনি দুটি করে চার ও ছয়ের সাহায্যে ৩২ বলে ৩৯ রান করেন। শিখর এবারের আইপিএলে ১৪ ম্যাচে মোট ৪৬০ রান করে সর্বাধিক রান সংগ্রহকারীদের তালিকায় আপাতত চতুর্থ স্থানে রইলেন জস বাটলার (৬২৯), লোকেশ রাহুল (৫৩৭) ও কুইন্টন ডি কক (৫০২)-এর পরেই। ৭ বলে ৯ রান করে জিতেশ শর্মা আউট হন ১৪তম ওভারে দলের ১৩৩ রানের মাথায়। এরপর ১৫.১ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাঞ্জাব কিংস। প্রেকর মাঁকড় ১ বলে চার রান করে অপরাজিত থাকেন।

লিভিংস্টোনের ঝড়ে উড়ে গেল সানরাইজার্স

ফারুকি ৪ ওভারে ৩২ রান দিয়ে ২ উইকেট নেন। ভুবনেশ্বর কুমার এদিন সানরাইজার্সকে নেতৃত্ব দিলেও ২ ওভারে ২২ রান খরচ করেন। উমরান মালিক ২.১ ওভারে ২৪ রান দিয়ে এবং জগদীশা সুচিথ ৪ ওভারে ৩৮ রান দিয়ে একটি করে উইকেট নেন। একটি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর, তিনি ২ ওভারে ১৯ রান দেন। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে সানরাইজার্স ৮ উইকেটে ১৫৭ রান তুলেছিল। ৩২ বলে ৪৩ রান করেন অভিষেক শর্মা। সুন্দর ১৯ বলে ২৫ রান করেন। রোমারিও শেফার্ড ১৫ বলে ২৬ রানে অপরাজিত থাকেন। হরপ্রীত ব্রার ৪ ওভারে ২৬ রান দিয়ে এবং নাথান এলিস ৪ ওভারে ৪০ রান দিয়ে তিনটি করে উইকেট নেন। ম্যাচের শেষে ময়াঙ্ক আগরওয়াল জানান, তাঁর যেখানে চোট লেগেছিল সেখানে ব্যথা রয়েছে। এক্স-রে করালে তা কতটা গুরুতর তা বোঝা যাবে। পাঞ্জাব কিংস ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে অভিযান শেষ করল। সানরাইজার্স ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রইল অষ্টম স্থানে।

English summary
IPL 2022: Punjab Kings Beat Sunrisers Hyderabad By 5 Wickets With 29 Balls Remaining. Liam Livingstone Remains Unbeaten On 49 Off 22 Deliveries.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X