• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: পৃথ্বী শ দিল্লি ক্যাপিটালসের বাকি দুটি লিগ ম্যাচেও নেই! কী অসুখে ভুগছেন ওপেনার?

Google Oneindia Bengali News

পৃথ্বী শ কয়েকদিন আগেই জানিয়েছিলেন, তিনি জ্বরে ভুগছেন। আরোগ্য লাভের পথে। দ্রুতই মাঠে ফিরবেন। কিন্তু যা পরিস্থিতি তাতে দিল্লি ক্যাপিটালসের এই ওপেনার দলের বাকি দুটি লিগ ম্যাচে খেলতে পারবেন না। তেমনটাই জানিয়ে দিলেন সহকারী কোচ শেন ওয়াটসন।

পৃথ্বী অসুস্থ

পৃথ্বী অসুস্থ

রাজস্থান রয়্যালস ম্যাচ খেলতে গিয়েই অধিনায়ক ঋষভ পন্থ জানিয়েছিলেন, পৃথ্বীর অভাব অনুভূত হচ্ছে। কিন্তু কিছু করার নেই। টাইফয়েড বা ওই ধরনের কোনও জ্বরেই ভুগছেন পৃথ্বী। তাঁকে যে লিগ পর্বে পাওয়া যাবে না সে কথা গ্রেড ক্রিকেটারে উল্লেখ করেছেন ওয়াটসন। ১ মে লখনউ সুপার জায়ান্টস ম্যাচে খেলেছিলেন পৃথ্বী। তারপর জ্বরের কারণে হাসপাতালে ভর্তি থাকায় তিনটি ম্যাচ টানা তিনি খেলতে পারেননি।

লিগের শেষ দুটি ম্যাচে নেই

লিগের শেষ দুটি ম্যাচে নেই

ওয়াটসন বলেন, আমি জানি না পৃথ্বীর ঠিক কীভাবে চিকিৎসা চলছে। তবে কয়েক সপ্তাহ ধরেই তাঁর জ্বর আসছিল। আমার ধারণা, এটা কেন হচ্ছে সেটাই খুঁজে বের করার চেষ্টা করছেন চিকিৎসকরা। বিশ্বের তাবড় বড় বোলারদের যেভাবে তিনি আগ্রাসী মেজাজে থেকে চাপে ফেলে দেন, ফলে তাঁর মতো তরুণ ব্যাটারকে আমরা পাচ্ছি না এটা মোটেই ভালো ব্যাপার নয়। এটা দলের কাছেও বড় ক্ষতি। আমরা সকলেই আশা করি, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন পৃথ্বী। কিন্তু তাতেও তিনি লিগ পর্বের দুটি ম্যাচ খেলতে পারবেন বলে মনে হচ্ছে না।

বাইরে রেখেই পরিকল্পনা

বাইরে রেখেই পরিকল্পনা

গতকাল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন দিল্লি ক্যাপিটালসের হেড কোচ রিকি পন্টিং বলেছিলেন, পৃথ্বী আপাতত দলের বাইরেই থাকছেন। যদিও কোনও কারণ জানাতে চাননি পন্টিং। অধিনায়ক ঋষভ পন্থও নিশ্চিতভাবে কিছু বলতে পারেননি। পন্থ বলেন, আমরা তাঁকে মিস করছি। কিন্তু সব কিছু আমাদের নিয়ন্ত্রণে নেই। চিকিৎসকরা বলছেন, টাইফয়েডের মতো কিছু হয়েছে। আমরা আশা করছি দ্রুতই পৃথ্বী মাঠে ফিরবেন। কিন্তু কবে সেটা বলা সম্ভব হচ্ছে না। তবে তিনি দলে এলে আমাদের শক্তি নিশ্চিতভাবেই বাড়বে।

ভালো ছন্দে ছিলেন শ

ভালো ছন্দে ছিলেন শ

চলতি আইপিএলে পৃথ্বী শ ৯টি ম্যাচ খেলেছেন। ৯টি ইনিংসে তিনি ২৫৯ রান করেছেন। সর্বাধিক ৬১। গড় ২৮.৭৭, স্ট্রাইক রেট ১৫৯.৮৭। দুটি অর্ধশতরানও করেছেন। দিল্লি ক্যাপিটালসের এই মুহূর্তে ১২ ম্য়াচে ১২ পয়েন্ট রয়েছে। নেট রান রেট পজিটিভ থাকায় ঋষভ পন্থের দল প্লে অফের দৌড়েও রয়েছে ভালোভাবেই। তবে দুটি ম্যাচ জিতলে কাজটা সহজ হতে পারে।

English summary
IPL 2022: Prithvi Shaw Is Unlikely To Be Available For DC's Last Two League Games. Shaw Has Been Down With A Fever And Has Been Admitted To A Hospital.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X