• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL: প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে জিততেই হবে কলকাতাকে, কেমন হতে চলেছে প্রথম একাদশ, কী আপডেট পিচ-আবহায়ার

Google Oneindia Bengali News

অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবাসরীয় আইপিএল-এর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং লখনউ সুপার জায়ান্টস। লখনউ প্লে-অফের দিকে এক পা বাড়িয়ে রাখলেও কলকাতার থেকে প্লে-অফ এখন অনেক দূরে। শেষ চারে জায়গা করে নিতে হলে লখনউ সহ পরবর্তী ম্যাচগুলি জিততেই হবে নাইট রাইডার্সকে।

কলকাতা নাইট রাইডার্স:

কলকাতা নাইট রাইডার্স:

কলকাতা নাইট রাইডার্স শেষ ম্যাচে পরাজিত করেছে রাজস্থান রয়্যালসকে। জিতলেও কলকাতার প্রধান সমস্যা ধারাবাহিকতার অভাব। ওপেনিং জুটি রান পাচ্ছে না কলকাতার। রিঙ্কু সিং আসায় মিডল অর্ডারে শক্তি বাড়লেও অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রত্যাশা মতো খেলতে পারছেন না। তবে, কলকাতাকে এই ম্যাচে কিছুটা হলেও স্বস্তিতে রাখবে নীতীশ রানার ফর্মে ফেরা। কলকাতার প্রধান শক্তি বোলিং লাইন। বোলাররা ভাল পারফর্ম করতে পারলে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে ভাল পারফর্ম করতে পারে কেকেআর।

লখনউ সুপার জায়ান্টস:

লখনউ সুপার জায়ান্টস:

১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফে প্রায় জায়গা নিশ্চিত করে নিয়েছে লখনউ সুপার জায়ান্টস। কেকেআর-কে হারাতে পারলে গুজরাত টাইটানসের পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফে পৌঁছে যাবে লখনউ। অধিনায়ক কে এল রাহুল সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। এই আইপিএল-এ এখনও পর্যন্ত ৪৮১ রান সংগ্রহ তাঁর। এ ছাড়াও ছন্দে রয়েছেন কুইন্টন ডি কক এবং দীপ হুডার মতো তারকা। নতুন এই ফ্রাঞ্চাইজি দলগত ভাবে দারুণ পারফর্ম করছে। নিজেদের খেলাটা ঠিক মতো খেলতে পারলে বিশেষ কিছু পরিকল্পনা করতে হবে না লখনউকে।

পিচ রিপোর্ট:

পিচ রিপোর্ট:

শুরুর দিকে ব্যাটিং সহায়ক থাকলেও ম্যাচ যত গড়ায় তত স্পিনারদের সহায়ক হয়ে ওঠে। দ্বিতীয় ইনিংসে যেই দল এই উইকেটে ব্যাটিং করে সেই দল অ্যাডভান্টেজ পায়। ৮০ৃ৮৫ মিটারের বাউন্ডারি রয়েছে চারি দিকে। ফলে টাইমিং অত্যান্ত জরুরি বড় শট খেলার ক্ষেত্রে। লো স্কোরিং ম্যাচ মূলত হয় এই উইকেটে। প্রথম ইনিংসে গড় রান ১৬৮। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করা অ্যাডভান্টেজ হলেও ব্যাটসম্যানরা নিজেদের ছন্দ ধরে রাখতে না পারলে জয় পাওয়া কঠিন। মাত্র ৪০ শতাংশ ক্ষেত্রে রান তাড়া করা দল জয় পায়।

আবহাওয়া:

আবহাওয়া:

ম্যাচের সময়ে তাপমাত্র ২৫ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকলেও আপেক্ষিক আদ্রতা থাকবে ৫৩ শতাংশ। আকাশ পরিস্কারই থাকবে, শিশির পড়ার সম্ভবনা অত্যন্ত কম। মাঠের পশ্চিম দিকে হাওয়া বইবে। হাওয়ার গতিবেগ থাকবে ১৮ কিমি/ঘণ্টা।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ:

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ:

বাবা ইন্দ্রজিৎ (উইকেটরক্ষক), অ্যারন ফিঞ্চ, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), নীতীশ রানা, রিঙ্কু সিং, সুনীল নারিন, অনুকুল রায়, আন্দ্রে রাসেল, উমেশ যাদব, টিম সাউদি, শিভম মাভি

লখনউ সুপার জায়ান্টস:

লখনউ সুপার জায়ান্টস:

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কে এল রাহুল (অধিনায়ক), দীপক হুডা, মার্কাস স্টইনিস, ক্রুণাল পান্ডিয়া, আয়ূষ বাদোনী, জেসন হোল্ডার, দুশমন্ত চামিরা, আভেষ খান, মহসিন খান, রবি বিষ্ণোই

English summary
Here is the detailed preview of the match between Lucknow Super Giants and Kolkata Knight Riders, Have a look at that. Here will get all the needed details of the probable playing eleven, pitch report and weather forecast.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X