India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: মুম্বই ইন্ডিয়ান্সের কোন বিভাগে দুর্বলতা দেখলেন ইরফান? সূর্যকে খাঁটি সোনা বলছেন ভাজ্জি

Google Oneindia Bengali News

মুম্বই ইন্ডিয়ান্স চলতি আইপিএলে তিনটি ম্যাচ খেলে ফেললেও এখনও জয় অধরাই। এর আগে যে এমন নজির নেই তা নয়। এমনকী ২০১৫ সালে এবারের মতো অবস্থা থেকেই ঘুরে দাঁড়িয়ে খেতাব জিতেছিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। প্রাক্তন ক্রিকেটার ইরফান খান ও হরভজন সিং এখনও আশাবাদী, অদূর ভবিষ্যতেই ঘুরে দাঁড়াবে পাঁচবারের চ্যাম্পিয়নরা। নজর থাকবে আজ সন্ধ্যায় আরসিবি ম্যাচের দিকেও। তবে কাজটা এবার কিছুটা কঠিন।

মুম্বই ইন্ডিয়ান্সের কোন বিভাগে দুর্বলতা দেখলেন ইরফান?

ইরফান পাঠান মনে করছেন, মুম্বই ইন্ডিয়ান্সের এবার সমস্যা হচ্ছে জসপ্রীত বুমরাহর পাশে নির্ভরযোগ্য কোনও পেসার ভরসা দিতে না পারায়। স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে ইরফান বলেন, এমন পরিস্থিতি থেকে কীভাবে ঘুরে দাঁড়াতে হয় তা জানে মুম্বই ইন্ডিয়ান্স। সাম্প্রতিককালে ২০১৪, ২০১৫ সালেও এমন পরিস্থিতি তৈরি হয়েছিল। ২০১৫ সালে অনেকটা পিছিয়ে পড়েও খেতাব জেতে মুম্বই ইন্ডিয়ান্স। তবে সেই দল আর এবারের দলে কিছুটা ফারাক অবশ্যই রয়েছে। এবারের দলে জসপ্রীত বুমরাহর সাপোর্ট হয়ে ওঠার মতো কোনও বোলারকে এখনও অবধি দেখা যায়নি। এটা নিশ্চিতভাবেই অধিনায়কের চিন্তার কারণ হতেই পারে।

মুম্বই ইন্ডিয়ান্সের কোন বিভাগে দুর্বলতা দেখলেন ইরফান?

ইরফান আরও বলেন, মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কিন্তু ভালোই গচ্ছে। বিশেষ করে তরুণ তিলক বর্মা খুব ভালো খেলছেন। কামব্যাক ম্যাচে দারুণ খেলেছেন সূর্যকুমার যাদব। ঈশান কিষাণও ওপেন করতে নেমে ঝোড়ো ইনিংস খেলছেন। টুর্নামেন্ট যত এগোবে ব্যাট হাতে রোহিত শর্মা ও কায়রন পোলার্ডকেও আমরা চেনা ছন্দে দেখতে পাব, তাঁরা রান পাবেন বলেই আশা রাখি। তবে বোলিং বিভাগ কিন্তু দুর্বলই দেখাচ্ছে। বিশেষ করে পেস আক্রমণ। মহারাষ্ট্রের পিচগুলি জোরে বোলারদেরই সহায়ক হয়। সিমাররা ভালো বল করতে পারলে স্পিনার মুরুগান অশ্বিনের বোলিং ফিগারও আরও উন্নত হবে।

মুম্বইয়ের ব্যাটিং শক্তি, বিশেষ করে টপ অর্ডারে আস্থা রাখছেন আরেক প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং। কামব্যাক ম্যাচেই ঝোড়ো অর্ধশতরানকারী সূর্যকুমার যাদবকে খাঁটি সোনা বলেও উল্লেখ করেছেন ভাজ্জি। হরভজন বলেন, সূর্য একজন দুর্দান্ত ব্যাটার। এবারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই তিনি দক্ষতার প্রমাণ রেখেছেন। দেখে মনেই হয়নি এতদিন পর তিনি খেলতে নেমেছেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তিনি দারুণ কিছু শট খেলেছেন। সাধারণত আমরা দেখি স্পিনারদের বিরুদ্ধেই স্যুইপ শট খেলা হয়। কিন্তু সূর্য পেসারদের বিরুদ্ধে সেই শট অনবদ্য দক্ষতা সহকারে খেলেছেন, যেখানে পেসারদের সামনে এই শটের প্রয়াস করাটাই কঠিন। সূর্য একজন ৩৬০ ডিগ্রি ক্রিকেটার। অনেকেই এবি ডি ভিলিয়ার্সের কথা বলে থাকেন। কিন্তু আমার কাছে সূর্যই খাঁটি সোনা।

English summary
IPL 2022: Irfan Pathan Feels Pace Attack Of Mumbai Indians Is Little Weak Than Before. Harbhajan Singh Calls Suryakumar Yadav As Pure Gold And A Complete 360-Degree Player.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X