• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: ইডেনে আইপিএল প্লে অফ তাতিয়ে দিল কেকেআরকে! দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে হুঙ্কার শ্রেয়স আইয়ারের

Google Oneindia Bengali News

আইপিএলে টানা চারটি ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়ানোর বিষয়ে আত্মবিশ্বাসী কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। গত আইপিএলে প্রথম ৭ ম্যাচে কেকেআর জিতেছিল ২টিতে। তবে শেষ ৭টি ম্যাচের ৫টিতে জিতে প্লে অফে উঠেছিল কলকাতা নাইট রাইডার্স। শেষ অবধি ফাইনালে পরাস্ত হয় চেন্নাই সুপার কিংসের কাছে। এবারের আইপিএলেও তেমনটা করতে মুখিয়ে আছে গোটা নাইট শিবির। ইডেনে প্লে অফ হবে, এটাই কেকেআরের বাড়তি মোটিভেশন।

অপ্রতিরোধ্য হবে কেকেআর

অপ্রতিরোধ্য হবে কেকেআর

শ্রেয়স আইয়ারের দাবি, জয়ের সরণিতে ফিরলেই অপ্রতিরোধ্য দল হয়ে উঠবে কলকাতা নাইট রাইডার্স। নাইট অধিনায়ক বলেছেন, এবারের আইপিএলে আমাদের শুরুটা ভালোই হয়েছিল। প্রথম চারটির মধ্যে তিনটি ম্যাচেই জিতেছিলাম। তারপর প্রত্যাশিত ফল না পেলেও দলের প্রতি আমার আস্থা অটুট রয়েছে। সব বিভাগে যথাযথ প্রস্তুতি নিয়েই আমরা জেতার লক্ষ্যেই মাঠে নামব। পরিকল্পনার প্রয়োগে কিছু খামতি থেকে যাচ্ছে। তবে তা পুষিয়ে চেনা ছন্দে ফেরা স্রেফ সময়ের অপেক্ষা। দল হিসেবে আমরা অপরাজেয় হয়ে উঠব।

ইডেনে খেলতে মুখিয়ে

ইডেনে খেলতে মুখিয়ে

ইডেনে আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচ হবে মে মাসের ২৪ ও ২৫ তারিখ। ফলে কেকেআর প্লে অফে গেলে দর্শকভর্তি ইডেনে খেলার সুযোগ পাবে। এটা গোটা দলকে তাতিয়ে দেবে বলেই ধারণা শ্রেয়সের। তিনি বলেন, ইডেনে প্লে অফ হবে। সে কথা মাথায় রেখে আমরা নিজেদের ১০০ শতাংশ উজাড় করে দেব। সামনের ম্যাচগুলিতে জয় ছিনিয়ে প্লে অফের যোগ্যতা অর্জন করে ইডেনে সমর্থকদের আনন্দ দেওয়াই আমাদের লক্ষ্য। শিবিরের মেজাজও ভালোই রয়েছে বলে জানিয়েছেন কেকেআর অধিনায়ক। তিনি বলেন, আমাদের শিবিরের পরিবেশ প্রথম থেকেই দুর্দান্ত। হার-জিত খেলার অঙ্গ। আইপিএলে ভালো খেলার জন্য গোটা দল ভালোরকম প্রস্তুতি নিয়েছে। সকলেই ম্যাচ জেতার জন্য নিজেদের সেরাটা দিতে তৈরি। খেলার ফল আমাদের পক্ষে দুর্ভাগ্যজনক আসছে না। কিন্তু দল হিসেবে সব কিছু ঠিকঠাকই রয়েছে, সঠিক সময়ে সঠিক পরিকল্পনামাফিক খেললেই সাফল্য আসবে।

চলতি আইপিএলে

চলতি আইপিএলে

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৬ উইকেটে, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ৬ উইকেটে ও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫ উইকেটে জয়লাভ করেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ম্যাচে ৩ উইকেটে, দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে, সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৭ উইকেটে, রাজস্থান রয়্যালসের কাছে ৭ রানে ও গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ৮ রানে পরাস্ত হয়েছে। দিল্লি ক্যাপিটালস প্রথম সাক্ষাতে নাইটদের বিরুদ্ধে তুলেছিল ৫ উইকেটে ২১৫, কেকেআর ১৯.৪ ওভারে অল আউট হয়ে যায় ১৭১ রানে।

কেকেআরের জন্য সমীকরণ

কেকেআরের জন্য সমীকরণ

শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কেকেআর পয়েন্ট তালিকার অষ্টম স্থানে রয়েছে। ঝুলিতে ৮ ম্যাচে ৬ পয়েন্ট, নেট রান রেট ০.০৮০। নাইটদের ম্যাচ বাকি- দিল্লি ক্যাপিটালস (২৮ এপ্রিল), রাজস্থান রয়্যালস (২ মে), লখনউ সুপার জায়ান্টস (৭ মে), মুম্বই ইন্ডিয়ান্স (৯ মে), সানরাইজার্স হায়দরাবাদ (১৪ মে) ও লখনউ সুপার জায়ান্টস (১৮ মে)-এর বিরুদ্ধে। শ্রেয়সদের প্লে অফে যেতে বাকি ৬টি ম্যাচের পাঁচটিতে জয় ছিনিয়ে নিতে হবে। যেহেতু এই মুহূর্তে চারটি দল ১০ পয়েন্টে দাঁড়িয়ে, ফলে গতবারের মতো ১৪ পয়েন্ট নিয়ে শেষ চারে যাওয়া সম্ভব হবে না নাইটদের পক্ষে।

English summary
IPL 2022: Once We Get Going KKR Will Be Unstoppable Says Captain Shreyas Iyer. KKR Wil Face Delhi Capitals On Thursday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X