• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: আইপিএলে টস জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাটিংয়ের আমন্ত্রণ মুম্বই ইন্ডিয়ান্সের, দুই দলেই পরিবর্তন

Google Oneindia Bengali News

আইপিএলের লিগ পর্বের ৭০টির মধ্যে ৬৫তম ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার দল প্লে অফের দৌড়ে নেই। পাঁচবারের চ্যাম্পিয়নরা এবার ১২টির মধ্যে তিনটি ম্যাচে জয়লাভ করেছে। সানরাইজার্স হায়দরাবাদকেও টুর্নামেন্টে টিকে থাকতে নিজেদের বাকি দুটি ম্যাচেই জিততে হবে। টস জিতে ফিল্ডিং নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। দুই দলেই দুটি করে পরিবর্তন।

টস জিতে ফিল্ডিং

টস জিতে রোহিত শর্মা বলেন, কিছু বিষয় দেখে নেওয়ার লক্ষ্যেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। তাছাড়া সামনে রান থাকলে তা তাড়া করতে সুবিধা হয়। আগামী বছরের কথা মাথায় রেখে কয়েকজন ক্রিকেটারকে আমরা দেখে নিতে চাইছি। দুই স্পিনার ময়াঙ্ক মার্কণ্ডে ও সঞ্জয় যাদবকে আজ খেলানো হচ্ছে। বাকি কয়েকজন ক্রিকেটারকেও শেষ ম্যাচে সুযোগ দেব। সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, আমরা টস জিতলে ব্যাটিংই করতাম। নেট রান রেটের দিকে নজর দিতে হবে। উইকেট শুষ্ক। ফলে বেশি রান তুলে রাখলে তা সুবিধাজনক হবে। কঠিন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হায়দরাবাদও দলে দুটি ট্যাকটিকাল পরিবর্তন এনেছে।

১৮০ নিরাপদ হতে পারে

পিচ রিপোর্ট দিতে গিয়ে ম্যাথু হেডেন এদিন বলেন, খুব ভালো উইকেটে আজ খেলা হবে। বেশি ঘাস নেই, যেটুকু রয়েছে তাও শুকনো ঘাস। উইকেটে বেশ কিছু ফাটলও দেখা যাচ্ছে। শুষ্ক উইকেট। অন্তত ১৮০ রান তুলতেই হবে জেতার জন্য। ম্যাচে শিশির প্রভাব ফেলতে পারে বলেও উল্লেখ করেছেন তিনি।

রান তাড়া করেই ফায়দা

ওয়াংখেড়ে স্টেডিয়ামে শেষ ৮টির মধ্যে ছয়টি ম্যাচেই জিতেছে যে দল রান তাড়া করেছিল। প্রথমে ব্যাট করে দুটি ম্যাচে জয় নিশ্চিত করা সম্ভব হয়েছিল দিনের ম্য়াচে। মুম্বই ইন্ডিয়ান্স এখানে একটি ম্যাচে জিতেছে, একটিতে হেরেছে। সানরাইজার্স হায়দরাবাদ এই স্টেডিয়ামে খেলেছে দুটি ম্যাচ, কিন্তু জয়ের মুখ দেখেনি। সানরাইজার্সের পেসাররা আজ জয় নিশ্চিত করে বিদায় রুখতে পারেন কিনা সেটা দেখার। হায়দরাবাদ টানা পাঁচটি ম্যাচে পরাস্ত হয়ে এই ম্যাচ খেলছে। শেষ চারটির মধ্যে তিনটিতে জিতেছে মুম্বই।

জোড়া পরিবর্তন দুই দলেই

মুম্বই ইন্ডিয়ান্স দলে দুটি পরিবর্তন। হৃতিক শোকিন ও কুমার কার্তিকেয় সিংয়ের জায়গায় দলে এলেন ময়াঙ্ক মার্কণ্ডে ও সঞ্জয় যাদব। সানরাইজার্স হায়দরাবাদ দলেও দুটি পরিবর্তন। মার্কো জানসেন ও শশাঙ্ক সিংয়ের পরিবর্তে দলে প্রিয়ম গর্গ ও ফজল ফারুকি। অভিষেক শর্মার সঙ্গে ওপেন করবেন গর্গ, মিডল অর্ডারে নামবেন উইলিয়ামসন।

মুম্বই ইন্ডিয়ান্স- ঈশান কিষাণ (উইকেটকিপার), রোহিত শর্মা (অধিনায়ক), তিলক বর্মা, ট্রিস্টান স্টাবস, টিম ডেভিড, ড্যানিয়েল স্যামস, রামনদীপ সিং, জসপ্রীত বুমরাহ, রাইলে মেয়ারডিথ, সঞ্জয় যাদব, ময়াঙ্ক মার্কণ্ডে

সানরাইজার্স হায়দরাবাদ- অভিষেক শর্মা, প্রিয়ম গর্গ, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠী, এইডেন মার্করাম, নিকোলাস পুরাণ (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক, টি নটরাজন, ফজল হক ফারুকি।

English summary
IPL 2022: Mumbai Indians Have Won The Toss And Decided To Bowl Against Sunrisers Hyderabad. In Their Head To Head Records SRH Have Won 8 Matches, MI Have Won 10 Matches.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X