• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের কিছুটা স্বস্তি! পাকিস্তান সিরিজ থেকে ছিটকে যাওয়া অস্ট্রেলিয়ার তারকা ভারতে আসছেন

  • |
Google Oneindia Bengali News

ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস আইপিএল অভিযান শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয়ের মাধ্যমে। যদিও সেই ম্যাচে বিদেশিদের নিয়ে ভালোই সমস্যায় ছিল গত মরশুমে লিগ পর্বের শীর্ষে থাকা দল। আনরিখ নরকিয়া এখনও ফিট নন। তারই মধ্যে দিল্লি ক্যাপিটালসের চিন্তা বাড়ায় মিচেল মার্শের চোট। লোয়ার গ্রেড হিপ ফ্লেক্সর ইনজুরি পাকিস্তানের বিরুদ্ধে সাদা বলের সিরিজ থেকে ছিটকে দিয়েছে অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডারকে।

পাক সিরিজ থেকে ছিটকে যাওয়া অস্ট্রেলীয় তারকা ভারতে আসছেন

এই পরিস্থিতিতে মার্শ আইপিএল থেকে ছিটকে গেলে তা পন্থদের দলের কাছে বড় ধাক্কা হতে পারে। পরের ম্যাচেও ডেভিড ওয়ার্নারকে পাবে না দিল্লি ক্যাপিটালস। পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে তিনি দেশে ফিরেছেন শেন ওয়ার্নের শেষকৃত্যে যোগ দিতে। ক্রিকেট অস্ট্রেলিয়ার সেন্ট্রাল কনট্রাক্টে থাকা ক্রিকেটাররা ৬ এপ্রিলের আগে আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে নামতেও পারবেন না। তবে পরের ম্যাচে মুস্তাফিজুর রহমান ও লুঙ্গি এনগিডি নিভৃতবাস কাটিয়ে খেলার জন্য প্রস্তুত। শনিবার দিল্লি ক্যাপিটালসের ম্যাচ রয়েছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে।

পাক সিরিজ থেকে ছিটকে যাওয়া অস্ট্রেলীয় তারকা ভারতে আসছেন

আশঙ্কা ছিল, চোটের কারণে মার্শ হয়তো আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন। কিন্তু তা না হওয়ায় কিছুটা স্বস্তি এসেছে ক্যাপিটালস শিবিরে। অলরাউন্ডার মিচেল মার্শ কীভাবে ম্যাচের মোড় ঘোরাতে পারেন তা দেখা গিয়েছে টি ২০ বিশ্বকাপেই। জানা গিয়েছে, পাকিস্তান থেকে ভারতে আসবেন মার্শ। যোগ দেবেন দিল্লি ক্যাপিটালস শিবিরে। সেখানে অস্ট্রেলিয়া দলের প্রাক্তন এবং নিউ সাউথ ওয়েলস দলের বর্তমান ফিজিওথেরাপিস্ট প্যাট্রিক ফারহাত রয়েছেন। তাঁর তত্ত্বাবধানেই রিহ্যাব চলবে মার্শের, তবে নিয়ম মেনে নিভৃতবাসে থাকতে হবে অজি অলরাউন্ডারকে। দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার আনরিখ নরকিয়ার ইতিমধ্যেই রিহ্যাব চলছে ক্যাপিটালস শিবিরে। ফলে পন্থের দলের দ্বিতীয় বিদেশির রিহ্যাব চলবে ফারহাতের অধীনে। উল্লেখ্য, ২০২০ সাল থেকেই দিল্লি ক্যাপিটালসে রয়েছেন প্যাট্রিক ফারহাত।

পাক সিরিজ থেকে ছিটকে যাওয়া অস্ট্রেলীয় তারকা ভারতে আসছেন

অস্ট্রেলিয়ার পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একদিনের আন্তর্জাতিকে নামার একদিন আগে মার্শের চোট লাগে। প্রাথমিকভাবে জানানো হয়েছিল মার্শ প্রথম ম্যাচটিতে খেলতে পারবেন না। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, তিনি গোটা সিরিজেই খেলতে পারবেন না। মার্শ নিজে অস্ট্রেলিয়ার পরবর্তী সিরিজে খেলার বিষয়ে আত্মবিশ্বাসী। তিনি পাকিস্তান সিরিজ খেলে ভারতে এলেও দিল্লি ক্যাপিটালসের প্রথম তিনটি ম্যাচে নামতে পারতেন না। ২০২০ সালে গোড়ালির চোট ও ২০২১ সালে জৈব সুরক্ষা বলয়ের ক্লান্তির কারণে বিশ্রাম নেওয়ায় আইপিএল খেলতে পারেননি মিচেল মার্শ। ওয়ার্নার তৃতীয় ম্যাচ থেকে খেলতে পারবেন।

English summary
IPL 2022: Mitchell Marsh To Join The Delhi Capitals Squad To Continue His Recovery From Hip Injury. He Will Continue His Recovery With Patrick Farhart.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X