India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: আইপিএল প্লে অফে উঠতে না পারায় বাবার কাছে চড়-লাথি! কোন তারকার এমন অবস্থা?

Google Oneindia Bengali News

বিশ্বকাপ কিংবা অন্য কোনও টুর্নামেন্টে ভারতের কাছে হারলে পালিয়ে বেড়াতে হতো পাকিস্তানের ক্রিকেটারদের। পাক দলের ক্রিকেটারদের বাড়ি আক্রান্ত হতো। হারের পর টিভি ভেঙে ফেলার কম্পিটিশন শুরু হয়ে যায় পাকিস্তানে। এবার তেমনই অবস্থা আইপিএলকে ঘিরে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তেমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

শিখরের পোস্টে শোরগোল

শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে বাড়িতে ঢোকার মুখে তাঁর বাবা চড়, লাথি মারছেন। বাবাকে শান্ত করার চেষ্টা করছেন পুলিশকর্মী, আত্মীয়-প্রতিবেশীরা। শিখর ভিডিওটি পোস্ট করে লিখেছেন, নক আউটে পৌঁছাতে না পারায় আমার বাবা আমাকে নক আউট করছেন!

মজাদার ভিডিওয় ভাইরাল ধাওয়ান

সম্প্রতি শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় বেশ মজাদার ভিডিও পোস্ট করে থাকেন। ভাইরাল হতে বেশি সময় লাগে না। এটি তেমনই এক ভিডিও। যা দেখে বেশ মজা পেয়েছেন শিখরের প্রাক্তন ও বর্তমান সতীর্থরা। হরভজন সিং কমেন্ট বক্সে লিখেছেন, বাপু তেরে সে ভি উপর কা অ্যাক্টর নিকলে। ক্যায়া বাত হ্যায়। ভাজ্জি নিজেও ফিল্মে অভিনয় করেছেন। তিনি শিখরের চেয়েও তাঁর বাবার অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন। হরপ্রীত ব্রার লিখেছেন, হা হা, আঙ্কেল অন ফায়ার পাজি!

ভারতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে অনিশ্চয়তা

শিখর ধাওয়ানের ভারতীয় দলে ঢোকার দরজা বন্ধ হয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজের দলে তাঁকে রাখা হয়নি। অথচ আইপিএলে শিখর দুরন্ত ফর্মে থাকায় মনে করা হচ্ছিল, একঝাঁক তারকার উপস্থিতিতে তাঁকেই দেশের অধিনায়কত্ব দেওয়া হতে পারে প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজে। কিন্তু লোকেশ রাহুলকে অধিনায়ক ও ঋষভ পন্থকে সহ অধিনায়ক করা হয়েছে। ঋতুরাজ গায়কোয়াড় বা ভেঙ্কটেশ আইয়ারদের উপস্থিতিতে শিখরকে যে ওপেনার হিসেবে ভাবা হচ্ছে না টি ২০ বিশ্বকাপের জন্য তা স্পষ্ট করে দিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়। সে কারণেই আর সাদা বলের ক্রিকেটে শিখরের ফেরা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

চলতি আইপিএলে

শিখর অবশ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পথে এখনও হাঁটেননি। হাঁটবেন কিনা তা নিয়ে জল্পনা রয়েছে। তবে দিল্লি ডেয়ারডেভিলস শিখরকে ছেড়ে দেওয়ার পর তাঁকে ৮ কোটি ২৫ লক্ষ টাকায় নিয়েছিল পাঞ্জাব কিংস। গব্বর সেই আস্থার মর্যাদা দিয়েছেন। পাঞ্জাব কিংস প্লে অফে উঠতে পারেনি ঠিকই, কিন্তু সর্বাধিক রান সংগ্রহকারীদের তালিকায় এবারের আইপিএলে শিখর রয়েছেন চতুর্থ স্থানে। জয় বাটলার (৭১৮), লোকেশ রাহুল (৬১৬) ও কুইন্টন ডি কক (৫০৮)-এর পরেই। শিখর ১৪টি ম্যাচে ৪৬০ রান করেছেন, সর্বাধিক অপরাজিত ৮৮। গড় ৩৮.৩৩, স্ট্রাইক রেট ১২২.৬৬। তিনটি অর্ধশতরান করেছেন। মেরেছেন ৪৭টি চার ও ১২টি ছয়।

(প্রচ্ছদের ছবি- শিখর ধাওয়ানের ইনস্টাগ্রাম)

English summary
IPL 2022: Knock Out By My Dad For Not Qualifying For Knock Outs, Watch Shikhar Dhawan's Video. Dhawan Has Scored 460 Runs In 14 Matches For Punjab Kings.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X