• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: পন্থদের জয়েও বিদেশি-অস্বস্তি! দিল্লি ক্যাপিটালসের উদ্বেগ বাড়াল মিচেল মার্শের চোট

Google Oneindia Bengali News

ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস দুরন্ত জয় দিয়েই আইপিএল অভিযান শুরু করেছে। তবে তারই মধ্যে তাদের চিন্তা বাড়ছে বিদেশিদের পাওয়া নিয়ে। সাকুল্যে সাত বিদেশি রয়েছেন পন্থদের দলে। যদিও প্রথম ম্যাচে মাত্র দুজনকেই পাওয়া গিয়েছে। দেশের হয়ে খেলা, চোট-সহ নানা কারণে পাঁচজন প্রথম ম্যাচে ছিলেন না। তবে এবার বড় ধাক্কাটি খেতে চলেছে দিল্লি ক্যাপিটালস।

 দিল্লি ক্যাপিটালসের উদ্বেগ বাড়াল মিচেল মার্শের চোট

পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ার একদিনের আন্তর্জাতিক ও টি ২০ আন্তর্জাতিক দলে রাখা হয়েছিল মিচেল মার্শকে। অজিদের টি ২০ বিশ্বকাপ জেতানোর অন্যতম নায়ক অবশ্য হিপ ইনজুরির কারণে পাকিস্তান সফর থেকে ছিটকে গিয়েছেন। এমনিতেই তিনি দিল্লি ক্যাপিটালসের প্রথম তিনটি ম্যাচে খেলতে পারতেন না। পাকিস্তান সফর সেরে তাঁর ভারতে আসার কথা ৬ এপ্রিল। যদিও তাঁর চোট থাকায় সেটা আদৌ সম্ভব হবে কিনা তা স্পষ্ট নয়। কাল থেকে পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার সাদা বলের সিরিজ শুরু। তার ঠিক আগেই চোট গোটা সিরিজ থেকেই ছিটকে দিল মার্শকে।

 দিল্লি ক্যাপিটালসের উদ্বেগ বাড়াল মিচেল মার্শের চোট

মার্শের সঙ্গেই ৬ এপ্রিল ভারতে আসার কথা ডেভিড ওয়ার্নারের। দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার আনরিখ নরকিয়া দলের সঙ্গে যোগ দিলেও চোট সারিয়ে কবে মাঠে নামতে পারবেন পরিষ্কার নয়। ২ এপ্রিল দিল্লির পরের ম্যাচ। নিভৃতবাস কাটিয়ে ওই ম্যাচে নামার জন্য অবশ্য প্রস্তুত থাকবেন লুঙ্গি এনগিডি ও মুস্তাফিজুর রহমান। কিন্তু যে সময় মার্শ চোট পেলেন তাতে তিনি যদি আইপিএল থেকেও ছিটকে যান তাহলে তা দিল্লি ক্যাপিটালসের জন্য বড় ধাক্কা হতে পারে। মিডল অর্ডারে যেমন মার্শ বিপজ্জনক ভূমিকা পালন করতে পারেন, তেমনই কার্যকরী বল হাতেও।

 দিল্লি ক্যাপিটালসের উদ্বেগ বাড়াল মিচেল মার্শের চোট

২০২০ সালের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে গোড়ালির চোটের কারণে গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে গিয়েছিলেন মার্শ। গত বছরের আইপিএলে তিনি জৈব সুরক্ষা বলয়ের ক্লান্তির কারণ দেখিয়ে টুর্নামেন্ট শুরুর আগেই সরে দাঁড়ান। তাঁর পরিবর্ত হিসেবে নেওয়া হয়েছিল জেসন রয়কে। ৩০ বছরের মার্শের এবারের আইপিএল নিলামে বেস প্রাইস ছিল ২ কোটি টাকা। তাঁকে সাড়ে ৬ কোটি টাকায় নিয়েছে দিল্লি ক্যাপিটালস। এখনও মার্শের চোট বা তাঁর খেলার সম্ভাবনা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছ থেকে বিস্তারিত তথ্য আসেনি দিল্লি ক্যাপিটালসের টিম ম্যানেজমেন্টের কাছে। মার্শ ছিটকে গেলে বিকল্পের সন্ধানে নামতে হবে পন্থদের।

English summary
IPL 2022: Injury To Australia Allrounder Mitchell Marsh In Pakistan Has Added To Delhi Capitals' Worries. Delhi Capitals Have Only Seven Overseas Players In Their Squad, Of Which Five Weren't Available For Their Opening Game.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X