• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: সৌরভ-স্টিভের কথা টসের সময় মনে করালেন হার্দিক! রাহুল হতচকিত, ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

আইপিএলে আজ পুনের এমসিএ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স ও লখনউ সুপার জায়ান্টস। জয়ের জন্য ১৪৫ রান তাড়া করতে নেমে দুই ওপেনারকে হারিয়েছে লখনউ। এদিন টসের সময় ঘটল এক মজার ঘটনা। যা মনে করাল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

সৌরভ-স্টিভের কথা টসের সময় মনে করালেন হার্দিক

টসের সময় মুদ্রাটি উপরে তোলেন লোকেশ রাহুল। হার্দিক কী বলেছিলেন, তা স্পষ্ট শোনা যায়নি টিভি ক্যামেরায়। তবে ম্যাচ রেফারি নারায়ণন কুট্টি বলেন, হার্দিক হেড কল করেছেন। মুদ্রাটি মাটিতে পড়ার পর তিনি তা দেখে বলেন হেড পড়েছে। হার্দিকের দিকে হাতের ইশারা করেন। হার্দিক মুদ্রার দিকে না তাকিয়ে টস জেতার পর জন্য উচ্ছ্বাস প্রকাশ করেন।

ঠিক তখনই দেখা যায় রাহুলের হার্দিকের কল করা নিয়ে স্পষ্ট ধারণা নেই। তিনি এমন প্রশ্ন করেন, হার্দিক টেল কল করেছেন কিনা। কিন্তু তখনই হার্দিক মুদ্রাটি দেখে বলেন, আমি হেড কল করেছিলাম। দুই বন্ধুর এই মজা উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

যদিও এই ঘটনা ক্রিকেটপ্রেমীদের মনে করাল অনেক বছর আগের এক ঘটনা। ২০০১ সালে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে একদিনের আন্তর্জাতিক ম্যাচের সময় টস নিয়ে এমনই এক কাণ্ড ঘটেছিল। সিরিজের তৃতীয় ম্যাচে সৌরভ গঙ্গোপাধ্যায় ও স্টিভ ওয়া টস করতে গিয়েছিলেন। ইন্দোরের জওহরলাল নেহরু স্টেডিয়ামে ম্যাচটি ছিল। সৌরভ গঙ্গোপাধ্যায় টেল কল করার পর হেড পড়েছিল। কিন্তু সৌরভের বিশ্বাস ছিল টেলই পড়েছিল। তিনি বলেছিলেন, মুদ্রার সংখ্যাটি দেখা গিয়েছে, এটি টেলই পড়েছে। পরে ম্যাচ রেফারির হস্তক্ষেপে ভুল বোঝাবুঝি মেটে এবং তিনি জানান টস স্টিভই জিতেছেন। যদিও সচিন তেন্ডুলকরের ১৩৯ রানের দৌলতে সেই ম্যাচে অজিদের হারায় সৌরভের ভারত।

English summary
IPL 2022: Hardik Pandya Confuses KL Rahul During Toss And Reminds Fans Of Sourav Ganguly. LSG Need 145 Runs To Secure Playoffs Spot Against GT.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X