• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: ফের প্রশ্নের মুখে আইপিএল-এ আম্পায়ারিংয়ের মান, চরম ট্রোল্ড বিতর্কিত নীতিন পণ্ডিত

Google Oneindia Bengali News

উইলিয়াম শেক্সপেয়ারের লেখা 'দ্য কমেডি অফ এররস' বিশ্বব্যাপী আজও জনপ্রিয়। বিশ্ববরেণ্য এই সাহিত্যিকের প্রতিটা সৃষ্টিই মানুষ হৃদয়ে স্থায়ী জায়গা করে নিয়েছে শতকের পর শতক। তবে, তাঁর লেখা 'কমেডি অব এররস'-এর নয়া রূপ দিয়ে কলকাতা বনাম রাজস্থান ম্যাচে 'কমিডি অব আম্পাারিং'-এর নতুন টিউন সেট করবেন নীতিন পণ্ডিত তা হয়তো ভাবতে পারেননি কেউই।

কলকাতা বনাম রাজস্থান ম্যাচে আম্পায়ারিং বিতর্ক:

কলকাতা বনাম রাজস্থান ম্যাচে আম্পায়ারিং বিতর্ক:

শেষ দুই ওভারে কেকেআর-এর জয়ের জন্য প্রয়োজন ছিল ১৮ রান। বেশ হাডাহাড্ডি লড়াই হতে চলেছে বলে সকলেই ধরে নিয়েছিল। সেকেন্ড লাস্ট ওভারে সেই সময়ে পর্যন্ত ভাল পারফর্ম করা এবং তাঁর দলের দক্ষ পেসার প্রসিদ্ধ কৃষ্ণর হাতে বল তুলে দেন সঞ্জু স্যামসন। কিন্তু সঞ্জু কখনওই বুঝতেও পারেননি ওই ওভারেই ১৭ রান দিয়ে আসবেন প্রসিদ্ধ। ব্যাটার উইকেটের সামনে নড়াচ়ড়া করায় তাঁর ওভারের প্রথণ বল ওয়াইড ইয়র্কার করার সিদ্ধান্ত নেন প্রসিদ্ধ। কিন্তু ওই ইয়র্কারকেই ওয়াইড ঘোষণা করেন জয়ারামন মদনাগোপাল। চাপে পড়ে নিজের লাইন এবং লেন্থে পরিবর্তন করে কৃষ্ণ।

এমসিসি'র ওয়াইডের নিয়ম:

এমসিসি'র ওয়াইডের নিয়ম:

এমসিসি জানিয়েছে ব্যাটসম্যানের পজিশনের উপর নির্ভর করে ওয়াইডের কল ক্ষেত্রে বিশেষে পরিবর্তন হতে পারে। কিন্ত আম্পায়ার হয়তো অন্যরকমই ভেবেছিলেন।

আইপিএল-এ আম্পায়ারিং-এর মান:

আইপিএল-এ আম্পায়ারিং-এর মান:

এই মদনাগোপালের সিদ্ধান্তের জন্য আবারও প্রশ্নের মুখে আইপিএল-এর আম্পায়ারিং-এর মান। আইপিএল যতই সাফল্যে শীর্ষে উঠুক না কেন, সেই লিগের আম্পায়ারিং যে আজও নিম্ন মানের এবং অদক্ষ আম্পায়ারদের দিয়েই আজও কাজ চালিয়ে আসছে তা ফের নতুন করে প্রমাণিত হল কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচে।

সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিং:

সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিং:

নিজের আম্পায়ারিং এবং ওয়াইড ঘোষণার কারণে চরম ট্রোলিং হন মদনাগোপাল। এক সমর্থক মদনগোপালকেই ম্যাচের সেরা লিখে টুইট করেন। আরেক জন লেখেন, আপনি শাহরুখ খানের ফ্যান হয়তেই পারেন তার জন্য ম্যাচের মধ্যে তাঁর মতো পোজ দেবেন এটা কখনওই হতে পারে না। পাশাপাশি আম্পায়ারিং-এর মানকে ধিক্কার জানিয়ে এবং সমালোচনা করে এক সমর্থক লেখেন, আমার মনে হয় এটা আম্পায়ারের ভুল কল। আইপিএল-এর স্তর অন্য উচ্চতায়। আমরা বিশ্বের এক নম্বর লিগে এত নিম্নস্তরীয় আম্পায়ারিং আশা করি না।

রাজস্থান বনাম কলকাতা ম্যাচের পর এবং দুই দলের লিগ টেবলে অবস্থান:

রাজস্থান বনাম কলকাতা ম্যাচের পর এবং দুই দলের লিগ টেবলে অবস্থান:

রাজস্থান রয়্যালসের ১৫২/৫ রানের জবাবে ১৯.১ ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় কলকাতা। তাদের রান দাঁড়ায় ১৫৮/৩। এই জয়ের ফলে ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের সপ্তম স্থানে উঠে এল কেকেআর। অপর দিকে, পর পর দুই ম্যাচ হেরে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয় স্থানে থাকলো রাজস্থান রয়্যালস।

English summary
Worst Display of umpiring in KKR vs RR Match. Fans lash out at umpires after wide ball controversy. The umpire trolled by the fans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion