India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: বিরাট না সচিন? 'বেবি এবি' ব্রেভিস ডি ভিলিয়ার্সের সঙ্গেই আদর্শ মানেন ভারতের এই তারকাকে

Google Oneindia Bengali News

ডেওয়াল্ড ব্রেভিস। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে সর্বাধিক রান সংগ্রহকারী এবারই প্রথম আইপিএল খেলছেন। অনেকেই মনে করছেন দক্ষিণ আফ্রিকার ভবিষ্যতের তারকা হয়ে ওঠার মতো যথেষ্ট দক্ষতা রয়েছে এই ৩৬০ ডিগ্রি ক্রিকেটারের। তাঁর খেলায় অনেকেই এবি ডি ভিলিয়ার্সের ছায়া খুঁজে পান। সে কারণেই তার ডাকনাম বেবি এবি।

ব্রেভিস ডি ভিলিয়ার্সের সঙ্গেই আদর্শ মানেন ভারতের এই তারকাকে

চলতি বছর ওয়েস্ট ইন্ডিজে যে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের আসর বসেছিল তাতে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার ৬টি ম্যাচে ৫০৬ রান করেন। গড় ছিল ৮৪.৩৩, স্ট্রাইক রেট ৯০-এর উপর। ২টি শতরান ও পাঁচটি অর্ধশতরান হাঁকান। সর্বাধিক ১৩৮। সর্বাধিক রান সংগ্রহকারীদের তালিকায় তাঁর ধারেকাছে কেউ ছিলেন না। তখনই মনে করা হয়েছিল আইপিএলের মেগা নিলামেও তাঁকে নিয়ে অনেক ফ্র্যাঞ্চাইজিই আগ্রহ দেখাবে। ব্রেভিসের ইচ্ছা ছিল এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলার। কিন্তু তাঁকে ছিনিয়ে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

ব্রেভিস ডি ভিলিয়ার্সের সঙ্গেই আদর্শ মানেন ভারতের এই তারকাকে

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এখনও অবধি তিনটি ম্যাচ খেলেছেন ব্রেভিস। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে করেছিলেন ১৯ বলে ২৯। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৮ রান করলেও বল হাতে তুলে নিয়েছিলেন বিরাট কোহলির উইকেট। যদিও সেই লেগ বিফোরের সিদ্ধান্ত নিয়ে বিতর্কও ছিল, বিরাট রিপ্লে দেখে আম্পায়ারদের উপর ক্ষোভও উগড়ে দেন। পাঞ্জাব কিংস ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ১২ রানে হেরে যায়। কিন্তু প্রাথমিক বিপর্যয় সামলাতে বড় অবদান রাখেন ব্রেভিস। চাপের মুখেও চারটি চার ও পাঁচটি ছয়ের সাহায্যে ব্রেভিস করেন ২৫ বলে ৪৯।

ব্রেভিস ডি ভিলিয়ার্সের সঙ্গেই আদর্শ মানেন ভারতের এই তারকাকে

স্টার স্পোর্টসের এমআই শো-য় ডেওয়াল্ড ব্রেভিস বলেছেন, এবি ডি ভিলিয়ার্সের গুণমুগ্ধের সংখ্যা বিপুল। আমিও ছোটবেলা থেকে তাঁকেই আদর্শ মেনে এগিয়েছি। যেভাবে তিনি খেলতেন, দলের হয়ে অবদান রাখতেন, তাতে তাঁর খেলা দেখতে আমার বরাবরই ভালো লাগতো। সচিন তেন্ডুলকরও আমার আদর্শ। তাঁর খেলার পাশাপাশি তাঁর জীবন দর্শন, আদর্শ মেনে এগিয়ে চলা আমাকে আকৃষ্ট করে। এর পাশাপাশি বিরাট কোহলিও আমার পছন্দের। প্রিয় বোলার শেন ওয়ার্ন। আমি নিজেও লেগ স্পিনার, তাই ওয়ার্নের বোলিং দেখেও অনেক কিছু শিখেছি। আইপিএলে একঝাঁক তারকার সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করার মধ্যে দিয়ে অনেক কিছু শিখতে চান ব্রেভিস। তিনি বলেন, আমি আইপিএলে সুযোগ পেয়ে উত্তেজিত। প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে সময় কাটাচ্ছি, তাঁদের কাছ থেকে শিখছি। আইপিএলে সুযোগ যখন পেয়েছি, তখন শেখার মধ্যে দিয়ে নিজের খেলাকে উন্নত করাই আমার লক্ষ্য। বাড়তি কিছু না করে, প্রাথমিক দিকগুলির উপর জোর দিয়ে খেলা উপভোগ করাই লক্ষ্য ব্রেভিসের।

English summary
IPL 2022: Dewald Brevis Says Always Idolised AB de Villiers And Sachin Tendulkar As A Youngster. Brevis Has Scored 49 Off 25 Balls For Mumbai Indians Against Punjab Kings.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X