India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: মুম্বই ইন্ডিয়ান্সে অর্জুনের লক্ষ্যভেদে শোরগোল! ইয়র্কারে ছিটকে দিলেন ঈশানের উইকেট, আজ্জু চান অভিষেক

Google Oneindia Bengali News

মুম্বই ইন্ডিয়ান্স আজ আইপিএলে মরণ-বাঁচন ম্যাচ খেলতে নামছে। প্রথম ৬টি ম্যাচে পরাস্ত হওয়ায় এখন প্লে অফে যেতে গেলে বাকি আটটি ম্য়াচেই জিততে হবে রোহিত শর্মাদের। ক্রিকেট মহান অনিশ্চয়তার খেলা ধরলেও যেটা নিশ্চিত করা কার্যত অসম্ভব। এই পরিস্থিতিতে অনেকেই চাইছেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে রদবদল। প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন চান, আজ খেলানো হোক অর্জুন তেন্ডুলকরকে।

আজ্জুর দাওয়াই

আজ্জুর দাওয়াই

মহম্মদ আজহারউদ্দিন একটি ক্রিকেট ওয়েবসাইটকে বলেছেন, নতুন ক্রিকেটারদের সুযোগ দিতে হবে। খেলানো হোক অর্জুন তেন্ডুলকরকেও। একে অনুশীলনে অর্জুন ভালো ছন্দে, সেই সঙ্গে মাঠে 'তেন্ডুলকর'-এর উপস্থিতি মুম্বই ইন্ডিয়ান্সের সৌভাগ্য নিয়ে আসতেই পারে। আজহার আরও বলেন, দলে যখন ভালো ক্রিকেটাররা রয়েছেন তখন তাঁদের বসিয়ে রাখা ঠিক নয়, এটা তাঁদের প্রতি অবিচার। যখন ফলাফল মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষে যাচ্ছে না তখন অন্য ক্রিকেটারদেরও সুযোগ দেওয়া উচিত। এমন অনেকেই রয়েছে যাঁদের বিপক্ষে প্রতিপক্ষ দলের অনেকেই খেলেননি, ফলে তাঁদের সাফল্যলাভের সম্ভাবনাও থেকে যায়।

অর্জুনকে নিয়ে জল্পনা

লখনউ সুপার জায়ান্টস ম্যাচের আগে মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়ায় অর্জুন তেন্ডুলকরের ছবি যেভাবে পোস্ট করা হয়েছিল, তাতে অনেকেই মনে করেছিলেন ওই ম্যাচে সচিন-পুত্রের আইপিএল অভিষেক হচ্ছে। এমনকী অর্জুনের দিদি সারাও আশাবাদী ছিলেন। কিন্তু এখনও অর্জুনের আইপিএল অভিষেক হয়নি। তবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এল ক্লাসিকোর আগে অর্জুনের বোলিংয়ের একটি ভিডিও পোস্ট হতেই তাঁর অভিষেক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে।

বিষাক্ত ইয়র্কার

মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, অর্জুন তেন্ডুলকরের বিষাক্ত ইয়র্কার ছিটকে দিয়েছে ঈশান কিষাণের স্টাম্প। কোন ঈশান কিষাণ? যিনি কিনা এবারের মেগা নিলামে সবচেয়ে বেশি দর পাওয়া ক্রিকেটার। স্বাভাবিকভাবেই কিষাণের বিরুদ্ধে অর্জুনের লক্ষ্যভেদ নিয়ে উচ্ছ্বসিত মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তরা। সচিন মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর। ডাগ আউটে পিতা বসে থাকবেন, আর মাঠে পারফর্ম করছেন পুত্র, এই দৃশ্যের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

বোলিং সমস্যা মেটাতে পারেন

বোলিং সমস্যা মেটাতে পারেন

জসপ্রীত বুমরাহ ছাড়া মুম্বই ইন্ডিয়ান্সের কোনও পেসার ভরসা দিতে পারেননি চলতি আইপিএলে। দুর্বল বোলিং শক্তিকে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যর্থতার অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে ফর্মে থাকা অর্জুনের উপস্থিতি মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং আক্রমণের শক্তি বাড়াতেই পারে। এখনও অবধি মুম্বইয়ের হয়ে অর্জুন ২টি টি ২০ ম্যাচ খেলেছেন। পেয়েছেন ২টি উইকেট। গত বছরও নিলাম থেকে অর্জুনকে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এবারও মেগা নিলামে তাঁকে ৩০ লক্ষ টাকার বিনিময়ে নেওয়া হয়েছে। ভারতীয় দলের নেটে বোলিংয়েরও অভিজ্ঞতা রয়েছে অর্জুনের। ২২ বছরের এই ক্রিকেটারের আজ আইপিএল অভিষেক হয় কিনা সেদিকেই তাকিয়ে সকলে। আর তা হলে আইপিএলে পিতা-পুত্রের একই ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল অভিষেক হবে।

(ছবি- অর্জুন তেন্ডুলকরের ইনস্টাগ্রাম)

English summary
IPL 2022: Arjun Tendulkar Bowled Brilliant Yorker To Dismiss Ishan Kishan. Azhar Wants Sachin's Son In The Final XI Of Mumbai Indians.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X