• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: আন্দ্রে রাসেল তোপের মুখে! নাইট তারকা আউট হয়ে এ কী করলেন? ভাইরাল মিম, সমালোচনার ঝড়

Google Oneindia Bengali News

দিল্লি ক্যাপিটালসের কাছে চার উইকেটে পরাস্ত হয়ে চলতি আইপিএল থেকে কার্যত ছিটকে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট তালিকার ছয়ে উঠে এসেছে ক্যাপিটালস। অধিনায়ক শ্রেয়স আইয়ারও বলেছেন, বাকি ম্যাচগুলি সম্মান পুনরুদ্ধারের লড়াই। দিল্লি ক্যাপিটালস যখন ১৪৭ রানের টার্গেট তাড়া করছিল তখনও নাইটদের বডি ল্যাঙ্গুয়েজে প্রত্যাশিত তাগিদটাই ছিল না। এরই মধ্যে প্রবল সমালোচিত হলেন আন্দ্রে রাসেল।

আন্দ্রে রাসেল আউট হয়ে এ কী করলেন!

ঘটনা কেকেআর ইনিংসের চতুর্দশ ওভারের। ১৩.১ ওভারে কুলদীপ যাদবের বলে কট বিহাইন্ড হয়েছেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। নীচু ক্যাচ যে দক্ষতার সঙ্গে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ঋষভ পন্থ তালুবন্দি করেছেন তা ইতিমধ্যেই ভাইরাল। কিন্তু এর ঠিক তিন বল পরেই দায়িত্বজ্ঞানহীনভাবে স্টাম্প আউট হন আন্দ্রে রাসেল। রাসেল কুলদীপের প্রথম বলটি রক্ষণাত্মক ভঙ্গিতে খেলেন। পরের বলটা বুঝতে না পেরে মিস করেন। তারপরই নিজের উইকেটটি ছুড়ে দিলেন, যখন কেকেআরের দরকার বড় রান তোলা। স্কোরবোর্ডে কোনও রান যোগ হওয়ার আগেই ফেরেন রাসেল। এরপরই তিনি যে কাণ্ড ঘটালেন তা দেখে ক্ষুব্ধ, ক্ষিপ্ত নাইট সমর্থকরা।

রাসেলকে দেখা যায় সাজঘরে ফিরে সোজা চলে গিয়েছেন ডিনার টেবিলে। টিভি ক্যামেরায় দেখা যায় তিনি প্লেট হাতে নৈশভোজ সারার প্রস্তুতি নিচ্ছেন। এই দৃশ্য মাঠের বড় স্ক্রিনেও দেখা যায়। ধারাভাষ্যকাররা এই দৃশ্য দেখে হেসে ওঠেন, রাসেলও অপ্রস্তুত অবস্থায় পড়ে একবার মাঠের জায়ান্ট স্ক্রিনের দিকে তাকিয়ে ফের ডিনার টেবিলের দিকে নজর ঘোরান। যে দৃশ্য দেখে অনেকে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, রাসেলের খিদে পেয়েছিল বলেই তিনি উইকেট ছুড়ে দিলেন। কেউ আবার লিখেছেন, কেকেআরের হয়ে রান করার চেয়ে ওয়াংখেড়ের ডিনারই বেশি পছন্দ রাসেলের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানা মিম।

আন্দ্রে রাসেল আউট হয়ে এ কী করলেন!

চলতি আইপিএলে রাসেল অবশ্য শুরুটা ভালোই করেছিলেন। ৯ ম্যাচে তাঁর ২২৭ রান রয়েছে, একটি অর্ধশতরান-সহ। গত বছরের আইপিএলে তিনি ১০ ম্যাচে ১৮৩ করেছিলেন। সেই নিরিখে রাসেলের এবারের পারফরম্যান্স ভালো হলেও হঠাৎই ছন্দ হারিয়েছেন। আজ বল করতে গিয়ে ১ ওভারে ১৪ রান দেন, কোনও উইকেটও পাননি। তার সঙ্গেই যোগ হয়েছে ড্রেসিংরুমে ফিরে ডিনার টেবিলে যাওয়ার জন্য প্রবল সমালোচনা। তিনি যখন ডিনার সারতে গিয়েছিলেন তখন কেকেআরের অনেকেরই নৈশভোজ সারা হয়নি। ফোকাস ছিল ম্যাচের দিকে। স্বাভাবিকভাবেই রাসেলের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠছে। এদিকে, ব্যাটিং অর্ডার-সহ কম্বিনেশন চূড়ান্ত করতে না পারাতেই সমস্যা হচ্ছে বলে মনে করেন শ্রেয়স। পিছনের সব কিছু ভুলে নতুন করে নির্ভীক ক্রিকেট খেলতে সতীর্থদের আহ্বান করেছেন তিনি।

English summary
IPL 2022: Andre Russell Criticized As He Headed To The Dinner Table After Getting Out For 3-Ball Duck. Delhi Capitals Beat KKR By 4 Wickets To Claim The Sixth Spot Of Points Table.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X